বাংলা নিউজ > ময়দান > ড্রামের তালে, সেতারের সুরে ভারতীয় দলকে স্বাগত জানাল কেপ টাউন, ভাইরাল হল ভিডিয়ো
জোহানেসবার্গ ছাড়ছেন ভারতীয় দল।

ড্রামের তালে, সেতারের সুরে ভারতীয় দলকে স্বাগত জানাল কেপ টাউন, ভাইরাল হল ভিডিয়ো

  • ভিডিয়োতে ভারতীয় দলের জোহানেসবার্গ থেকে কেপ টাউন সফরের পুরোটাই রয়েছে। কেপ টাউনে পুরো ভারতীয় সংস্কৃতি মেনে সেতারের সুরের মুর্ছনায়, ড্রামের তালে ভারতীয় দলকে স্বাগত জানানো হয়েছে হোটেলে। সঙ্গে একটি বড় কেকে তেরঙ্গার ছোঁয়াও ছিল। সবটাই কিন্তু করা হয়েছে জৈব সুরক্ষা বলয়ের নিয়ম মেনেই।

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তৃতীয় এবং শেষ টেস্ট খেলতে শনিবারই কেপটাউনে পৌঁছে গিয়েছে ভারতীয় ক্রিকেট টিম। বিসিসিআই ভারতের কেপ টাউনে পোঁছানোর একটি ভিডিয়ো শেয়ার করেছে। সেখানে দেখা গিয়েছে, কী ভাবে ভারতীয় দলকে কেপ টাউনে স্বাগত জানানো হয়েছে। ভিডিয়োটির ক্যাপশনে বিসিসিআই লিখেছে, ‘টাচডাউন কেপ টাউন’। 

ভিডিয়োটিতে ভারতীয় দলের জোহানেসবার্গ থেকে কেপ টাউন সফরের পুরোটাই রয়েছে। কেপ টাউনে পুরো ভারতীয় সংস্কৃতি মেনে সেতারের সুরের মুর্ছনায়, ড্রামের তালে ভারতীয় দলকে স্বাগত জানানো হয়েছে হোটেলে। সঙ্গে একটি বড় কেকে তেরঙ্গার ছোঁয়াও ছিল। সবটাই কিন্তু করা হয়েছে জৈব সুরক্ষা বলয়ের নিয়ম মেনেই।

ভারত এর আগে কখনও-ই দক্ষিণ আফ্রিকায় টেস্ট সিরিজ জিততে পারেনি। এ বার কেপ টাউনে সব হিসেবটা বদলাতে চায় ভারত। কেএল রাহুলের সেঞ্চুরি এবং মহম্মদ শামির দুরন্ত বোলিংয়ের সুবাদে ভারত সেঞ্চুরিয়নে সিরিজের উদ্বোধনী টেস্টে জয় পেয়েছিল। তবে জোহানেসবার্গে মুখ থুবড়ে পড়েছে ভারত। চোটের কারণে দ্বিতীয় টেস্টে খেলতে পারেননি ভারত অধিনায়ক বিরাট কোহলি। তাঁর বদলে দলকে নেতৃত্ব দেন কেএল রাহুল। 

তবে রাহুল এই টেস্টে দলকে জেতাতে পারেননি। প্রোটিয়া অধিনায়ক ডিন এলগারের লড়াই, সঙ্গে কাগিসো রাবাডাদের দুরন্ত পারফরম্যান্সের হাত ধরে ৭ উইকেটে দ্বিতীয় টেস্ট জিতে নেয় দক্ষিণ আফ্রিকা। কেপ টাউনে সিরিজের ভাগ্য নির্ধারণ হবে। দেখার, এই টেস্টে ভারত ঘুরে দাঁড়িয়ে ইতিহাস রচনা করতে পারে কিনা! 

বন্ধ করুন