বাংলা নিউজ > ময়দান > WTC ফাইনালের পুরোদমে প্রস্তুতিতে নেমে পড়ল টিম কোহলি, ভাইরাল হল সেই ভিডিয়ো
প্র্যাক্টিসে ব্যস্ত বিরাট কোহলি।
প্র্যাক্টিসে ব্যস্ত বিরাট কোহলি।

WTC ফাইনালের পুরোদমে প্রস্তুতিতে নেমে পড়ল টিম কোহলি, ভাইরাল হল সেই ভিডিয়ো

  • কোয়ারেন্টাইন পর্ব চলার সময়েই বিশেষ অনুমতি নিয়ে জাদেজা, চেতেশ্বর পূজারারা নিজেরাই মাঠে নেমে গা ঘামিয়েছেন। টিম হোটেলেরই লাগোয়া এজেস বোল স্টেডিয়াম। তাই কোনও সমস্যাও হয়নি। তবে বৃহস্পতিবার থেকে পুরো টিম একসঙ্গে একেবারে জোরদার প্রস্তুতি শুরু করে দিল।

নিউজিল্যান্ডের বিরুদ্ধে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের জন্য বৃহস্পতিবার থেকেই ভারতের পুরো টিম একসঙ্গে প্রস্তুতি শুরু করে দিল। ৩ জুন সাউদাম্পটনে আসার পর থেকেই কোয়ারেন্টাইনে ছিলেন বিরাট কোহলিরা। বুধবার সেই কোয়ারেন্টাইন পর্ব শেষ হয়েছে। আর বৃহস্পতিবার থেকেই প্রস্তুতি শুরু করে দিল টিম ইন্ডিয়া।

অনুশীলনে নামার জন্য ছটফট করছিলেন রবীন্দ্র জাদেজারা। কোয়ারেন্টাইন পর্ব চলার সময়েই বিশেষ অনুমতি নিয়ে জাদেজা, চেতেশ্বর পূজারারা নিজেরাই মাঠে নেমে গা ঘামিয়েছেন। টিম হোটেলেরই লাগোয়া এজেস বোল স্টেডিয়াম। তাই কোনও সমস্যাও হয়নি। তবে বৃহস্পতিবার থেকে পুরো টিম একসঙ্গে একেবারে জোরদার প্রস্তুতি শুরু করে দিল। বিরাট কোহলি, রবিচন্দ্রন অশ্বিন, ঋষভ পন্তদের নেটে বহুক্ষণ সময় কাটাতে দেখা যায়। 

বিসিসিআই ভারতীয় দলের প্রস্তুতির একটি ভিডিয়ো টুইটারে শেয়ার করেছে। সেখানে দেখা গিয়েছে, নেট প্র্যাক্টিসে ব্যস্ত টিম কোহলি। সেই ভিডিয়োর সঙ্গে ক্যাপশনে লেখা, ‘আমাদের প্রথম গ্রুপ ট্রেনিং সেশন ছিল, যার ইনটেনসিটি খুব বেশি ছিল… বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের প্রস্তুতি পুরোদমে শুরু হয়ে গেল’।

বিরাট কোহলিরা ৩ জুন সাউদাম্পটনে এসেছেন। তার পর থেকেই কঠোর কোয়ারেন্টাইনে কাটাতে হয়েছে তাঁদের। ১৮ জুন থেকে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল শুরু। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের পয়েন্ট টেবল অনুযায়ী শীর্ষে রয়েছে ভারত। দুইয়ে নিউজিল্যান্ড। প্রথমে লর্ডসে ফাইনাল হওয়ার কথা ছিল। তার পরে জৈব সুরক্ষা বলয়ের কারণে সাউদাম্পটনে ফাইনালের ভেন্যু ঠিক করা হয়। আসলে এজেস বোল লাগোয়া হোটেলেই ক্রিকেটারদের থাকার সুবিধে রয়েছে। তাই করোনা পরিস্থিতিতে যাতায়াতের আলাদা করে কোনও ঝামেলা নেই।

ইংল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টেস্ট খেলার পর সাউদাম্পটনের জৈব সুরক্ষা বলয়ে যোগ দেবে নিউজিল্যান্ড। ভারত আবার বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের পর অগস্টে ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলবে।

বন্ধ করুন