বাংলা নিউজ > ময়দান > করোনা মুক্ত হওয়ার পরে অনুরাগীদের সচেতন করলেন সানিয়া মির্জা
পুত্র ইজহানের সঙ্গে সানিয়া মির্জা। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
পুত্র ইজহানের সঙ্গে সানিয়া মির্জা। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)

করোনা মুক্ত হওয়ার পরে অনুরাগীদের সচেতন করলেন সানিয়া মির্জা

  • টেনিস তারকা নিজেই জানালেন, করোনা সংক্রামিত হয়েছিলেন তিনি।

শুভব্রত মুখার্জি

কোভিডের কারণে একটা সময় সারা বিশ্বজুড়ে বন্ধ হয়ে গেছিল ক্রীড়াঙ্গন। মার্চ মাস থেকে প্রায় সেপ্টেম্বর পর্যন্ত বন্ধ থাকার পরে ধীরে ধীরে স্বাভাবিক হতে শুরু করে ক্রীড়াঙ্গন। তবে করোনার দাপট ক্রীড়াবিদেরও যে সমানে বিব্রত করে চলেছে, যত সময় গড়িয়েছে ততই তা সামনে এসেছে। এবার সামনে এল টেনিস সুন্দরী সানিয়া মির্জার করোনা আক্রান্ত হওয়ার খবর। আর তাই করোনা মুক্তির পরেই সামাজিক দায়বদ্ধতার জায়গা থেকে সবাইকে সচেতন করতে মাস্ক পরে থাকার পরামর্শ দিচ্ছেন হায়দরাবাদের টেনিস তারকা।

সোশ্যাল মিডিয়ায় করোনায় আক্রান্ত হওয়ার কথা স্বয়ং জানালেন সানিয়া মির্জা। প্রসঙ্গত মির্জা ৬ বারের গ্র্যান্ড স্ল্যাম চ্যাম্পিয়ন। তিনি নিজের ভেরিফায়েড ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে জানান, ‘করোনায় আক্রান্ত হয়েছিলাম আমিও। এখন আমি পুরোপুরি সুস্থ। মারাত্মক কোনও উপসর্গ দেখা দেয়নি। আইসোলেশনেই ছিলাম। ২ বছরের ছেলে এবং পরিবারের থেকে আলাদা ছিলাম। সবচেয়ে কঠিন সময়ের মধ্যে দিয়ে গেছি তখন।'

নিজে কোভিড আক্রান্ত হওয়ার পরে করোনার ব্যাপারে সতর্কতা অবলম্বন করার কথা প্রচার করেন ভারতীয় টেনিস তারকা। করোনা যে কতটা মারাত্মক, কতটা ভয়ংকর তার রুপ, সেই ব্যাপারে একটা সচেতনতামূলক পোস্টও করেন সানিয়া মির্জা। ভাইরাসের হাত থেকেই রেহাই পাওয়ার ব্যাপারে সবাইকে মাস্ক পরে থাকার পরামর্শ দিয়েছেন সানিয়া। তাঁর আবেদন, ডাক্তারের পরামর্শ মানুন। মাস্ক, স্যানিটাইজার নিয়মমাফিক ব্যবহার করুন।

বন্ধ করুন