বাংলা নিউজ > ময়দান > যুজিকে দেখে গব্বরের মনে পড়ে গেল দিদার কথা, RR-র মজার পোস্ট
যুজি-গব্বরের ভিডিয়োতে হাসির রোল।

যুজিকে দেখে গব্বরের মনে পড়ে গেল দিদার কথা, RR-র মজার পোস্ট

  • রাজস্থান রয়্যালস একটি ভিডিয়ো পোস্ট করেছেন। যেখানে যুজবেন্দ্র চহাল এবং শিখর ধাওয়ান একটি মজার ঘটনা দেখা যাচ্ছে। ভিডিয়োটি এতটাই মজার যে, সেটি পোস্ট করা মাত্রই নেটপাড়ায় তা ভাইরাল হয়ে গিয়েছে। আসলে গব্বর আর যুজির ভিডিয়ো মানেই, তা হাসির রসে পরিপূর্ণ।

রোগ প্যাকাটি চেহারের জামা খুলে জিম করছিলেন যুজবেন্দ্র চাহাল। তাঁকে দেখেই আঁতকে ওঠেন শিখর ধাওয়ান। তাঁকে বলেন, জামা পরে নিতে। না হলে তাঁর নিজের দিদার কথা মনে পড়ে যাচ্ছে।

আরও পড়ুন: সূর্যের ঝড়ে আমি একেবারে উড়ে গিয়েছিলাম- যেন ঘোর কাটছে না কোহলির

ব্যাপারটা কী বোঝার চেষ্টা করছেন তো?

আসলে রাজস্থান রয়্যালস একটি ভিডিয়ো পোস্ট করেছেন। যেখানে যুজবেন্দ্র চহাল এবং শিখর ধাওয়ান একটি মজার ঘটনা দেখা যাচ্ছে। ভিডিয়োটি এতটাই মজার যে, সেটি পোস্ট করা মাত্রই নেটপাড়ায় তা ভাইরাল হয়ে গিয়েছে। আসলে গব্বর আর যুজির ভিডিয়ো মানেই, তা হাসির রসে পরিপূর্ণ।

আরও পড়ুন: এক টিপেই উড়ে গেল স্টাম্প, জাড্ডুর দুরন্ত ফিল্ডিংয়ে আউট নিজাকত-ভিডিয়ো

ভিডিয়োটিতে ঠিক কী রয়েছে?

রাজস্থানের পোস্ট করা ভিডিয়োতে দেখা যাচ্ছে, জিমে রয়েছেন যুজি আর ধাওয়ান। সেখানে যুজবেন্দ্র চাহালের গায়ে কোনও জামা নেই। আইপিএলে রাজস্থান রয়্যালসের হয়েই খেলেন যুজি এবং ধাওয়ান। ভারতীয় স্পিনারকে দু’হাতে ওজন তুলতে দেখা গিয়েছে। ধবন তাঁকে অনুরোধ করছেন জামা পরে নেওয়ার জন্য। কিন্তু যুজি সে কথা পাত্তা না দিয়ে নিজের মতো জিম করে যাচ্ছেন। ধাওয়ান তখন মজা করে বলেছেন, ‘তোমায় দেখে ঠাকুমার কথা মনে পড়ে যাচ্ছে।’ বিরক্ত হয়ে চহাল ওজন তোলা থামিয়ে আবার ধাওয়ানকে পাল্টা বলেছেন, ‘তোমার ঠাকুমা কি ওজন তুলত?’

মাত্র ১৬ সেকেন্ডের এই ভিডিয়োটি হুহু করে ভাইরাল হয়েছে। যুজবেন্দ্র চাহাল এখন এশিয়া কাপ খেলতে ব্যস্ত। ধাওয়ান অবশ্য শেষ বার জিম্বাবোয়ে সিরিজে খেলেছেন। এখন তিনি বিশ্রামে রয়েছেন।

এশিয়া কাপে ইতিমধ্যেই দু’টি ম্যাচ জিতে নিয়েছে ভারত। পাকিস্তান এবং হংকংকে হারিয়ে সুপার ফোরে পৌঁছে গিয়েছে রোহিত শর্মার দল। পাকিস্তানকে তারা হারায় পাঁচ উইকেটে। হংকংয়ের বিরুদ্ধে ভারত জেতে ৪০ রানে।

বন্ধ করুন