বাংলা নিউজ > ময়দান > আবেগ দিয়ে টেস্টকে সাপোর্ট করার জন্য ধন্যবাদ: বিরাটের উদ্দেশ্যে বার্তা শ্যেন ওয়ার্নের
শ্যেন ওয়ার্ন। ছবি: র‍য়টার্স (REUTERS)
শ্যেন ওয়ার্ন। ছবি: র‍য়টার্স (REUTERS)

আবেগ দিয়ে টেস্টকে সাপোর্ট করার জন্য ধন্যবাদ: বিরাটের উদ্দেশ্যে বার্তা শ্যেন ওয়ার্নের

  • টেস্ট ক্রিকেটকে আবেগের সঙ্গে সাপোর্ট করার জন্য বিরাটকে ধন্যবাদ জানিয়েছেন তিনি

শুভব্রত মুখার্জি: বিরাট টেস্ট অধিনায়কত্ব ছাড়ার পরপরেই সারা একাধিক প্রাক্তন এবং বর্তমান ক্রিকেটারের গলায় ভালবাসা, শুভেচ্ছা ঝরে পড়েছে বিরাটের উদ্দেশ্যে। সেই তালিকায় যুক্ত হলেন কিংবদন্তি প্রাক্তন স্পিনার শ্যেন ওয়ার্ন। টেস্ট ক্রিকেটকে আবেগের সঙ্গে সাপোর্ট করার জন্য বিরাটকে ধন্যবাদ জানিয়েছেন তিনি।

৭ বছর ভারতীয় টেস্ট দলের অধিনায়ক থাকার পরে শনিবার হঠাৎ করেই নেতৃত্ব ছাড়ার কথা ঘোষণা করেন কোহলি। কোহলির নেতৃত্বাধীন ভারতীয় দল ৬৮ টি টেস্ট ম্যাচে ৪০ টি ম্যাচ জিততে সমর্থ হয়েছিল। ভারতের ইতিহাসে তিনি নিঃসন্দেহে শ্রেষ্ঠ অধিনায়ক। নিজের অফিসিয়াল টুইটার হ্যান্ডেল থেকে টুইট করে বিরাটকে ধন্যবাদ জানিয়েছেন ওয়ার্ন।

ওয়ার্ন টুইট করে লেখেন 'বিরাট কোহলি তুমি এবং তোমার দল টেস্ট ক্রিকেটে যা অর্জন করেছ। তোমার অধিনায়কত্বে দল যা পেয়েছে তার জন্য তোমাকে অভিনন্দন। টেস্ট ক্রিকেটকে এতটা আবেগ দিয়ে সমর্থন করার জন্য তোমাকে ধন্যবাদ। তোমার এই আবেগের কারণেই আজ ও টেস্ট ক্রিকেট বিশ্বের ১ নম্বর ফর্ম্যাটে রয়েছে।' ২০১৫ সালে শ্রীলঙ্কার বিপক্ষে তাদের দেশেই ২২ বছর বাদে টেস্ট সিরিজ জয়ের মধ্যে দিয়ে নিজের অধিনায়কত্বের ক্যারিয়ার শুরু করেছিলেন বিরাট। তারপর গোটা বিশ্বের প্রায় সবদেশেই সাফল্যকে স্পর্শ করেছেন অধিনায়ক বিরাট।

বন্ধ করুন