বাংলা নিউজ > ময়দান > ব্যাটে শতরানের খরা, ইনস্টাগ্রামে ডাবল সেঞ্চুরি হাঁকিয়ে ইতিহাস কোহলির

ব্যাটে শতরানের খরা, ইনস্টাগ্রামে ডাবল সেঞ্চুরি হাঁকিয়ে ইতিহাস কোহলির

বিরাট কোহলি।

কোহলি ভারতের প্রথম ব্যক্তি, যাঁর ইনস্টাগ্রামে ২০০ মিলিয়ন ফলোয়ার রয়েছে। আপনি যদি বিশ্বের সমস্ত ক্রীড়া কিংবদন্তিদের অনুগামীদের তালিকার দিকে তাকান, তাহলে কোহলির অবস্থান তিন নম্বরে।

ভারতীয় রান মেশিন বিরাট কোহলি বেশ কিছু দিন ধরেই ২২ গজে তাঁর সবচেয়ে খারাপ সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন। তা সত্ত্বেও তাঁর ফ্যান ফলোয়ার ক্রমাগত বাড়ছে। বিরাট এই মুহূর্তে মাঠের ভিতরে ব্যর্থ হতে পারেন, কিন্তু মাঠের বাইরে তিনি নতুন ইতিহাস তৈরি করেছেন। ভারতে সবচেয়ে বেশি ইনস্টাগ্রাম ফলোয়ার এখন রয়েছে প্রাক্তন অধিনায়ক বিরাটের। এই বিষয়ে তিনি ‘ডবল সেঞ্চুরি’ করে ফেলেছেন। সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রামে ২০০ মিলিয়ন ফ্যান থাকা বিশ্বের প্রথম ক্রিকেটার হয়েছেন বিরাট কোহলি। কোহলি গত দুই বছরে সেঞ্চুরি না করলেও, ইনস্টাগ্রামে ডাবল সেঞ্চুরি করে ফেলেছেন।

রোনাল্ডো প্রথম এবং মেসির পর তৃতীয় বিরাট

কোহলি ভারতের প্রথম ব্যক্তি, যাঁর ইনস্টাগ্রামে ২০০ মিলিয়ন ফলোয়ার রয়েছে। আপনি যদি বিশ্বের সমস্ত ক্রীড়া কিংবদন্তিদের অনুগামীদের তালিকার দিকে তাকান, তাহলে কোহলির অবস্থান তিন নম্বরে। বিশ্বব্যাপী ইনস্টাগ্রামে সবচেয়ে বেশি ফলোয়াক রয়েছে পর্তুগালের তারকা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর। তার পরে আর্জেন্টিনার ফুটবলার লিওনেল মেসির। রোনাল্ডোর ফলোয়ার ৪৫১ মিলিয়ন এবং মেসির ৩৩৪ মিলিয়ন।

কোহলি বিশেষ ভিডিয়ো শেয়ার করেছেন

ইনস্টাগ্রামে ২০০ মিলিয়ন ফলোয়ার পূর্ণ করার পরে, বিরাট তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি বিশেষ ভিডিয়ো শেয়ার করেছেন। বিশেষ কৃতিত্ব অর্জনের পর ভক্তদের ধন্যবাদ জানিয়েছেন তিনি। এর জন্য কোহলি তাঁর ভক্ত ও অনুগামীদের নিঃশর্ত সমর্থনের জন্য ধন্যবাদ জানিয়েছেন। কোহলি সেই পোস্টে লিখেছেন, ‘২০০ মিলিয়ন শক্তি। ইন্সটা সমর্থনের জন্য সকলকে ধন্যবাদ।’ বিরাটের ফেসবুকেও ৪৯ মিলিয়ন ফলোয়ার রয়েছে।

সর্বাধিক ফলোয়ার থাকা ক্রীড়া কিংবদন্তি

ক্রিশ্চিয়ানো রোনাল্ডো - ৪৫১মিলিয়ন

লিওনেল মেসি - ৩৩৪ মিলিয়ন

বিরাট কোহলি - ২০০ মিলিয়ন

নেমার - ১৭৫ মিলিয়ন

লেব্রন জেমস- ১২৩ মিলিয়ন।

ইনস্টাগ্রামে একটি পোস্ট থেকে কোহলি কত আয় করেন?

প্রতিবেদন অনুসারে, প্রাক্তন ভারতীয় অধিনায়ক কোহলি ইনস্টাগ্রাম পোস্ট থেকে উপার্জনের ক্ষেত্রে ১৯তম স্থানে রয়েছেন। তিনি ভারতে ইনস্টাগ্রাম পোস্ট থেকে সর্বাধিক উপার্জনকারী খেলোয়াড়। বিরাট ইনস্টাগ্রাম পোস্টের জন্য প্রায় ৬ লক্ষ ৮০ হাজার ডলার চার্জ করেন। তার মোট মূল্য প্রায় 950 কোটি।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

গ্রেফতারিতেও 'তেজ' কমেনি শাহজাহানের, আদালতে ঢোকার সময় কী করলেন 'সন্দেশখালির বাঘ' ‘আমার কথা সত্যি হল তো’, শাহজাহান গ্রেফতারের পর বললেন সিপিএম নেতা নিরাপদ সর্দার ক্যানসারের বিরুদ্ধে লড়াইয়ে হার মানলেন মিস ইন্ডিয়া ত্রিপুরা ২০১৭ রিঙ্কি চকমা সন্দেশখালিবাসীদের অভিযোগের ভিত্তিতে গ্রেফতার হননি শেখ শাহজাহান, জানালেন ADG চার বছরে মাত্র একবারই জন্মদিন পালন করার সুযোগ! কোন কোন নামজাদা মানুষের জন্ম ২৯ ফেব্রুয়ারি ইচ্ছে করে আউট হওয়ার ধুম, গড়াপেটার অভিযোগে উত্তাল বাংলার ক্রিকেট,ক্ষুব্ধ শ্রীবৎস সব বুথে হোক ভিডিয়োগ্রাফি, শহরের আবাসনে হোক ভোটকেন্দ্র, কমিশনে চিঠি দিল বিজেপি সপ্তাহান্তে ফের বৃষ্টিতে ভিজবে বাংলা, মিলল আবহাওয়া বদলের পূর্বাভাস টুং টাং পিয়ানোয়! ৩ বছর বয়সেই ঢেউ উঠল সুরে, ইউভানের ভিডিয়ো শেয়ার মাম্মা শুভশ্রীর সরকারি ও বেসরকারি হাসপাতালে খরচ একই করুন, নাহলে রেট একদম কমানো হবে, ডেডলাইন SC-র

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.