বাংলা নিউজ > ময়দান > ব্যাটে শতরানের খরা, ইনস্টাগ্রামে ডাবল সেঞ্চুরি হাঁকিয়ে ইতিহাস কোহলির

ব্যাটে শতরানের খরা, ইনস্টাগ্রামে ডাবল সেঞ্চুরি হাঁকিয়ে ইতিহাস কোহলির

বিরাট কোহলি।

কোহলি ভারতের প্রথম ব্যক্তি, যাঁর ইনস্টাগ্রামে ২০০ মিলিয়ন ফলোয়ার রয়েছে। আপনি যদি বিশ্বের সমস্ত ক্রীড়া কিংবদন্তিদের অনুগামীদের তালিকার দিকে তাকান, তাহলে কোহলির অবস্থান তিন নম্বরে।

ভারতীয় রান মেশিন বিরাট কোহলি বেশ কিছু দিন ধরেই ২২ গজে তাঁর সবচেয়ে খারাপ সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন। তা সত্ত্বেও তাঁর ফ্যান ফলোয়ার ক্রমাগত বাড়ছে। বিরাট এই মুহূর্তে মাঠের ভিতরে ব্যর্থ হতে পারেন, কিন্তু মাঠের বাইরে তিনি নতুন ইতিহাস তৈরি করেছেন। ভারতে সবচেয়ে বেশি ইনস্টাগ্রাম ফলোয়ার এখন রয়েছে প্রাক্তন অধিনায়ক বিরাটের। এই বিষয়ে তিনি ‘ডবল সেঞ্চুরি’ করে ফেলেছেন। সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রামে ২০০ মিলিয়ন ফ্যান থাকা বিশ্বের প্রথম ক্রিকেটার হয়েছেন বিরাট কোহলি। কোহলি গত দুই বছরে সেঞ্চুরি না করলেও, ইনস্টাগ্রামে ডাবল সেঞ্চুরি করে ফেলেছেন।

রোনাল্ডো প্রথম এবং মেসির পর তৃতীয় বিরাট

কোহলি ভারতের প্রথম ব্যক্তি, যাঁর ইনস্টাগ্রামে ২০০ মিলিয়ন ফলোয়ার রয়েছে। আপনি যদি বিশ্বের সমস্ত ক্রীড়া কিংবদন্তিদের অনুগামীদের তালিকার দিকে তাকান, তাহলে কোহলির অবস্থান তিন নম্বরে। বিশ্বব্যাপী ইনস্টাগ্রামে সবচেয়ে বেশি ফলোয়াক রয়েছে পর্তুগালের তারকা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর। তার পরে আর্জেন্টিনার ফুটবলার লিওনেল মেসির। রোনাল্ডোর ফলোয়ার ৪৫১ মিলিয়ন এবং মেসির ৩৩৪ মিলিয়ন।

কোহলি বিশেষ ভিডিয়ো শেয়ার করেছেন

ইনস্টাগ্রামে ২০০ মিলিয়ন ফলোয়ার পূর্ণ করার পরে, বিরাট তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি বিশেষ ভিডিয়ো শেয়ার করেছেন। বিশেষ কৃতিত্ব অর্জনের পর ভক্তদের ধন্যবাদ জানিয়েছেন তিনি। এর জন্য কোহলি তাঁর ভক্ত ও অনুগামীদের নিঃশর্ত সমর্থনের জন্য ধন্যবাদ জানিয়েছেন। কোহলি সেই পোস্টে লিখেছেন, ‘২০০ মিলিয়ন শক্তি। ইন্সটা সমর্থনের জন্য সকলকে ধন্যবাদ।’ বিরাটের ফেসবুকেও ৪৯ মিলিয়ন ফলোয়ার রয়েছে।

সর্বাধিক ফলোয়ার থাকা ক্রীড়া কিংবদন্তি

ক্রিশ্চিয়ানো রোনাল্ডো - ৪৫১মিলিয়ন

লিওনেল মেসি - ৩৩৪ মিলিয়ন

বিরাট কোহলি - ২০০ মিলিয়ন

নেমার - ১৭৫ মিলিয়ন

লেব্রন জেমস- ১২৩ মিলিয়ন।

ইনস্টাগ্রামে একটি পোস্ট থেকে কোহলি কত আয় করেন?

প্রতিবেদন অনুসারে, প্রাক্তন ভারতীয় অধিনায়ক কোহলি ইনস্টাগ্রাম পোস্ট থেকে উপার্জনের ক্ষেত্রে ১৯তম স্থানে রয়েছেন। তিনি ভারতে ইনস্টাগ্রাম পোস্ট থেকে সর্বাধিক উপার্জনকারী খেলোয়াড়। বিরাট ইনস্টাগ্রাম পোস্টের জন্য প্রায় ৬ লক্ষ ৮০ হাজার ডলার চার্জ করেন। তার মোট মূল্য প্রায় 950 কোটি।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

চুলের মুঠি ধরে বরকে আদর কৌশাম্বির, আদৃতের জন্মদিনে লিখলেন, ‘সেরাটা আসতে এখনও…’ শুভেন্দুর বিরুদ্ধে এফআইআর করলেন তৃণমূল বিধায়ক, স্পিকারকেও দিচ্ছেন চিঠি 'পুরুষের সমান মহিলারা হতে পারে না…' ৬ বছর অভিনয় না করা নিয়ে মুখ খুললেন প্রীতি ৪৮ হাজার ৭ নম্বর জার্সি! ধোনির ফ্যান ফলোয়িং দেখে অবাক হয়ে গিয়েছিলেন ল্যাঙ্গার French Open: প্রথম রাউন্ডেই কঠিন প্রতিপক্ষ ক্যারেন কাচানভের মুখোমুখি সুমিত নাগাল নন্দীগ্রামে ছাপ্পা হয়নি, দেবাংশুর ভিডিয়ো ‘প্রমাণ’ খারিজ কমিশনের, তবে ওঁরা কারা? ‘চরিত্রাভিনেতাদের সঙ্গে জানোয়ারের মত আচরণ হয়’, বিস্ফোরক পঞ্চায়েতের ক্রান্তি দেবী সাগর দ্বীপ থেকে এখন কতদূরে গভীর নিম্নচাপটি? ঘূর্ণিঝড় রেমাল নিয়ে নয়া আপডেট IMD'র দামি ক্রিমের দরকার নেই, ত্বকের হারানো জেল্লা ফিরিয়ে আনতে পারে ডাবের জল ‘‌তিন লাখ ভোটে হারাব’‌, চ্যালেঞ্জ সৌমিত্রর, ‘‌মানুষ বিদায় জানাবে’‌, জবাব সুজাতার

Latest IPL News

৪৮ হাজার ৭ নম্বর জার্সি! ধোনির ফ্যান ফলোয়িং দেখে অবাক হয়ে গিয়েছিলেন ল্যাঙ্গার ম্যাচ হারলেও দলের এই ক্রিকেটারের প্রশংসা করলেন সঞ্জু! বুমরাহর সঙ্গে তুলনা করলেন বুদ্ধি না থাকলে প্রতিভা কোনও কাজে আসে না- রিয়ান পরাগের উপর চটলেন সুনীল গাভাসকর IPL 2024 Final-এ KKR-কে হারিয়েই হবে আসল সেলিব্রেশন- শাহবাজ আহমেদের হুঙ্কার RR-র হারে কাঁদল খুদে মেয়ে, ১৬ বলে ১০ করা ক্যাডমোরকে খেলিয়ে রোষের মুখে সাঙ্গাকারা RR vs SRH: ম্যাচের টার্নিং পয়েন্ট কোনটা ছিল? হারের কারণ তুলে ধরলেন সঞ্জু স্যামসন রিঙ্কু-রাসেলদের নাম নেই, আইপিএলের ফাইনালের আগে কাদের দিয়ে দল সাজালেন সৃজিত? কার পরামর্শে শাহবাজকে ইমপ্যাক্ট প্লেয়ার করা হল! রহস্য ফাঁস করলেন কামিন্স T20 World Cup-এর ভারতীয় স্কোয়াডের কোনও প্লেয়ারই থাকছেন না IPL 2024-এর ফাইনালে IPL-এর আচরণবিধি লঙ্ঘন করে বোর্ডের শাস্তির মুখে RR-র তারকা ব্যাটার শিমরন হেতমায়ের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.