বাড়ি > ময়দান > সব কিছুর জন্য ধন্যবাদ ক্যাপ্টেন, ধোনির অবসরে আবেগঘন বার্তা বিরাট কোহলির
ধোনি ও কোহলি। ছবি- টুইটার।
ধোনি ও কোহলি। ছবি- টুইটার।

সব কিছুর জন্য ধন্যবাদ ক্যাপ্টেন, ধোনির অবসরে আবেগঘন বার্তা বিরাট কোহলির

  • নিজে জাতীয় দলকে নেতৃত্ব দিতে নামলেও কোহলি সর্বদা ধোনিকেই নিজের ক্যাপ্টেন হিসেবে দেখেছেন।

কিছুদিন আগেই বিরাট কোহলি দাবি করেন যে, মহেন্দ্র সিং ধোনি তাঁর মধ্যে নেতৃত্ব দেওয়ার লক্ষণ খুঁজে পেয়েছিলেন। তাই রীতিমতো গাইড করে নেতৃত্বের খুঁটিনাটি শিখিয়েছেন তাঁকে।

কোহলি বলেন, ‘এমনটা নয় যে, নেতৃত্ব ছাড়ার আগে ধোনি নির্বাচিকদের গিয়ে বলেছিলেন, বিরাট কোহলিকে ক্যাপ্টেন করা হোক। তবে আমার ক্যাপ্টেন হিসেবে পরিণত হয়ে ওঠার পিছনে ধোনির বড়সড় হাত রয়েছে।’

ক্যাপ্টেন হিসেবে বিরাট মাঠে নামলেও ধোনিকেই নিজের ক্যাপ্টেন ভেবে এসেছেন বরাবর। মাহির অবসরের দিনে কোহলি আরও একবার কৃতজ্ঞতা জ্ঞাপন করলেন নিজের অধিনায়ককে।

সোশ্যাল মিডিয়ায় ধোনির অবসর প্রসঙ্গে প্রতিক্রিয়া জানান ভারত অধিনায়ক। আবেগঘন বার্তায় মাহিকে সবকিছুর জন্য ধন্যবাদ জানান তিনি।

টুইটারে কোহলি লেখেন, ‘সব ক্রিকেটারকেই একদিন যাত্রা শেষ করতে হয়। তবে যখন কাউকে খুব কাছ থেকে চেনেন, এমন কেউ সরে যাওয়ার সিদ্ধান্ত ঘোষণা করে, আবেগটা আরও বেশি অনুভূত হয়। দেশের জন্য তুমি যা করেছ, তা সবার মনে থাকবে। তবে যে পারস্পরিক সম্মান ও হৃদ্যতা তোমার কাছ থেকে পেয়েছি, সর্বদা আমার হৃদয়ে থাকবে। গোটা বিশ্ব দেখেছে তোমার কৃতিত্ব। আমি দেখেছি মানুষটাকে। সবকিছুর জন্য ধন্যবাদ ক্যাপ্টেন।’

বন্ধ করুন