বাড়ি > ময়দান > প্রধানমন্ত্রীর চিঠির জবাবে সোশ্যাল মিডিয়ায় নরেন্দ্র মোদীকে ধন্যবাদ জানালেন ধোনি
মহেন্দ্র সিং ধোনি ও নরেন্দ্র মোদী। ছবি- টুইটার।
মহেন্দ্র সিং ধোনি ও নরেন্দ্র মোদী। ছবি- টুইটার।

প্রধানমন্ত্রীর চিঠির জবাবে সোশ্যাল মিডিয়ায় নরেন্দ্র মোদীকে ধন্যবাদ জানালেন ধোনি

  • গত ১৫ অগস্ট আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন মাহি।

সচরাচর সোশ্যাল মিডিয়া থেকে দূরে থাকেন মহেন্দ্র সিং ধোনি। কদাচিৎই তাঁকে সক্রিয় দেখা যায় টুইটার-ইনস্টাগ্রামে। গত ১৫ অগস্ট হঠাৎ করেই ইনস্টাগ্রামে একটা ছোট্ট বার্তায় আসমুদ্র-হিমাচল গোটা ভারতবর্ষকে নাড়িয়ে দেন মাহি। ক্রিকেট বিশ্বের মন ভারাক্রান্ত হয় ধোনির বার্তায় যে, এবার তিনি অবসরের গ্রহে।

স্বাভাবিকভাবেই অবসর নেওয়ার পর ধোনিকে বর্ণোজ্জ্বল কেরিয়ারের জন্য অভিনন্দন এবং ভবিষ্যতের জন্য শুভেচ্ছা জানিয়েছেন সতীর্থ, প্রতিপক্ষ এবং কোটি কোটি অনুরাগীরা। 

ধোনির ভক্তদের দলে ছিলেন এক উল্লেখযোগ্য ব্যক্তিত্ব, যিনি আলাদা করে চিঠি লেখেন মাহিকে। সোশ্যাল মিডিয়ায় সেই বিশেষ ব্যক্তির পাঠানো চিঠির জবাব দিলেন ধোনি। দেশের প্রধানমন্ত্রীর চিঠি পেয়ে আপ্লুত ধোনি টুইট করে ধন্যবাদ জানান নরেন্দ্র মোদীকে।

‘একজন শিল্পি, সৈনিক ও খেলোয়াড় শুধুমাত্র প্রশংসা আশা করে। তারা চায় তাদের কঠোর পরিশ্রম, ত্যাগ যেন সবার নজর কাড়ে এবং প্রশংসিত হয়। প্রশংসা ও শুভকামনার জন্য ধন্যবাদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।’- ধোনির টুইট।

প্রধানমন্ত্রীর কাছ থেকে পাওয়া চিঠির প্রতিলিপিও নিজের টুইট অ্যাকাউন্টে পোস্ট করেন ধোনি।

প্রধানমন্ত্রী ছাড়াও সোশ্যাল মিডিয়ায় মহেন্দ্র সিং ধোনিকে অবসর জীবনের শুভেচ্ছা জানিয়েছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রী হেমন্ত সোরেন-সহ বহু রাজনৈতিক ব্যক্তিত্ব।

বন্ধ করুন