বাংলা নিউজ > ময়দান > ৩০ জুন AFC কাপের ম্যাচ খেলতে হবে, তবে কোথায় খেলা হবে, জানে না এটিকে মোহনবাগান
৩০ জুন এএফসি কাপের ম্যাচ খেলতে হবে রয় কৃষ্ণদের।
৩০ জুন এএফসি কাপের ম্যাচ খেলতে হবে রয় কৃষ্ণদের।

৩০ জুন AFC কাপের ম্যাচ খেলতে হবে, তবে কোথায় খেলা হবে, জানে না এটিকে মোহনবাগান

  • ফের এএফসি নতুন করে সূচি তৈরি করেছে। সেই সূচি অনুযায়ী ২৭ জুন বেঙ্গালুরুর মুখোমুখি হবে মলদ্বীপেরই ক্লাব ইগলস। এই ম্যাচে যারা জিতবে, তাদের সঙ্গে আন্তোনিও লোপেজ হাবাসের এটিকে মোহনবাগান খেলবে ৩০ জুন।

নতুন করে এএফসি কাপের সূচি তৈরি করে ফেলা হয়েছে। নির্ধারিত হয়ে গিয়েছে দিনক্ষণ। কিন্তু কোথায় খেলা হবে, সেটাই ঠিক হয়নি। এএফসি সূত্রের খবর, ৩০ জুন মোহনবাগানের ম্যাচ রয়েছে। বেঙ্গালুরুর ম্যাচ রয়েছে ২৭ জুন। কিন্তু ম্যাচগুলির ভেন্যু এখনও ঠিক হয়নি।

করোনার জেরে বারবার ভেস্তে গিয়েছে এএফসি কাপের ম্যাচ। সুনীল ছেত্রীর বেঙ্গালুরু এফসি আবার মলদ্বীপে এএফসি কাপের ম্যাচ খেলতে গিয়ে জৈব সুরক্ষা বলয়ের নিয়ম ভাঙে। যার জেরে তাদের মলদ্বীপ থেকে বের করে দেওয়া হয়। তার পরই এএফসি কাপ সাময়িক ভাবে স্থগিত হয়ে যায়।

ফের এএফসি নতুন করে সূচি তৈরি করেছে। সেই সূচি অনুযায়ী ২৭ জুন বেঙ্গালুরুর মুখোমুখি হবে মলদ্বীপেরই ক্লাব ইগলস। এই ম্যাচে যারা জিতবে, তাদের সঙ্গে আন্তোনিও লোপেজ হাবাসের এটিকে মোহনবাগান খেলবে ৩০ জুন। এ ছাড়াও মোহনবাগানের খেলা রয়েছে ৩ এবং ৬ জুলাই। ৩ তারিখ মলদ্বীপের মাজিয়া স্পোর্টিস এন্ড রিক্রিয়েশনের বিরুদ্ধে খেলা। আর ৬ তারিখ বাংলাদেশের বসুন্ধরা কিংসের সঙ্গে খেলবে সবুজ-মেরুন ব্রিগেড।

ভেন্যুর জন্য একটি বিকল্প রাখা হয়েছে। অংশগ্রহণকারী কোনও দেশ যদি নিজেদের ঘরের মাঠে খেলতে চায়, সে ক্ষেত্রে তারা মে মাসের ২৬ তারিখের মধ্যে আবেদন করতে পারে। তবে করোনা পরিস্থিতি খতিয়ে দেখেই ভেন্যু ঠিক করা হবে। 

এটিকে মোহনবাগান নিজেদের ঘরের মাঠে খেলতে চেয়ে অনেক আগেই এএফসি-র কাছে আবেদন করেছিল। তখন অবশ্য করোন পরিস্থিতি এরকম ভয়ানক আকার নেয়নি। কিন্তু এই মুহূর্তে ভারত সহ এই রাজ্যে করোনার যা পরিস্থিতি, তাতে আদৌ ঘরের মাঠে এএফসি কাপের ম্যাচ করা সম্ভব হবে কিনা, তা নিয়ে যথেষ্ঠ সন্দেহ রয়েছে।  

বন্ধ করুন