বাংলা নিউজ > ময়দান > Divya Kakran: 'BJP-র হয়ে ভোট চাইবে, নোট চাইবে কেজরির থেকে', কমনওয়েলথে ব্রোঞ্জজয়ীকে আক্রমণ আপের

Divya Kakran: 'BJP-র হয়ে ভোট চাইবে, নোট চাইবে কেজরির থেকে', কমনওয়েলথে ব্রোঞ্জজয়ীকে আক্রমণ আপের

দিব্যা কাকরান ও অরবিন্দ কেজরিওয়াল

কমনওয়েলথ গেমসে দেশের হয়ে দুবার ব্রোঞ্জ পদক জিতে নেওয়া দিব্যা কাকরান এই মুহূর্তে খবরের শিরোনামে রয়েছেন। এখন দিব্যার ট্যুইটকে কেন্দ্র করে রাজনৈতিক যুদ্ধ শুরু হয়ে গিয়েছে। এই লড়াইয়ে মুখোমুখি হয়েছে আম আদমি পার্টি ও বিজেপি।

কমনওয়েলথ গেমসে দেশের হয়ে দুবার ব্রোঞ্জ পদক জিতে নেওয়া দিব্যা কাকরান এই মুহূর্তে খবরের শিরোনামে রয়েছেন। এখন দিব্যার ট্যুইটকে কেন্দ্র করে রাজনৈতিক যুদ্ধ শুরু হয়ে গিয়েছে। এই লড়াইয়ে মুখোমুখি হয়েছে আম আদমি পার্টি ও বিজেপি। আপ যখন দিব্যাকে অভিযুক্ত করছে,বিজেপি দিল্লি সরকারকে ভুল প্রমাণ করার চেষ্টা করছে।

আসলে ২০২২ কমনওয়েলথ গেমসে দিব্যার ব্রোঞ্জ জয়ের পরেই ঘটনার সূত্রপাত হয়েছিল। বার্মিংহ্যামে সদ্য সমাপ্ত কমনওয়েলথ গেমসে ব্রোঞ্জ জেতার পর সকলেই সোশ্যাল মিডিয়ায় দিব্যাকে অভিনন্দন জানিয়েছিলেন। অরবিন্দ কেজরিওয়ালও টুইট করে দিব্যাকে শুভেচ্ছা জানিয়েছিলেন। এর মাঝেই উঠে আসে একটি বিষয়, যেখানে বলা হয়েছে ক্রমাগত দিল্লি সরকারের কাছে সাহায্যের জন্য অনুরোধ করছিলেন দিব্যা। কিন্তু সেভাবে সাহায্য পাননি এই পদক জয়ী।

আরও পড়ুন… যখন দরকার ছিল কোনও সাহায্য পাইনি- পদক জিতে কেজরিওয়ালকে তোপ মহিলা কুস্তিগীরের

পদক জয়ের পরে দিল্লির মুখ্যমন্ত্রীর সেই টুইটের উত্তরে দিব্যা কাকরান লেখেন,‘পদক জয়ের পরে অভিনন্দন জানানোর জন্য দিল্লির মাননীয় মুখ্যমন্ত্রীকে আমার আন্তরিক ধন্যবাদ। আপনার কাছে আমার একটি অনুরোধ যে আমি গত ২০ বছর ধরে দিল্লিতে বসবাস করছি এবং এখানে আমার খেলা কুস্তি অনুশীলন করছি,কিন্তু এখনও পর্যন্ত আমি রাজ্য সরকারের কাছ থেকে কোনও পুরস্কার বা কোনও সাহায্য পাইনি। আমি আপনাকে অনুরোধ করছি যে আপনি যেভাবে অন্যান্য খেলোয়াড়দের সম্মান করেন যারা দিল্লি হয়ে অন্য কোনও রাজ্য থেকে খেলে,আমাকেও সেভাবে সম্মানিত করা উচিত।’

এই বিষয়ে,আম আদমি পার্টির ক্রীড়া ব্যক্তিত্ব সৌরভ ভরদ্বাজ টুইট করে বলেছেন,‘হয়তো আমি ভুল বলছি বোন,কিন্তু যখন আমি অনুসন্ধান করলাম, আমি দেখতে পেলাম যে আপনি সর্বদা উত্তরপ্রদেশের হয়ে খেলছেন।দিল্লি রাজ্য থেকে নয়। আজ সারা দেশ তোমাকে নিয়ে গর্বিত। ঈশ্বরের কাছে প্রার্থনা করছি তুমি আরও এগিয়ে যাও।’এর পরে দিব্যা কাকরান টুইট করে দিল্লি স্টেড চ্যাম্পিয়নশিপের শংসাপত্র দেখান।

আরও পড়ুন… Divya Kakran Wins Bronze: ৩০ সেকেন্ডেই ব্রোঞ্জ জিতলেন দিব্যা, কুস্তিতে ভারত পেল পঞ্চম পদক

এদিকে,বিজেপির শাহজাদ জয়হিন্দ টুইট করে বলেছেন,‘দিব্যাকে সাহায্য করার পরিবর্তে,আম আদমি পার্টির সৌরভ ভরদ্বাজ তাঁকে নিয়ে মজা করছেন। আম আদমি পার্টি এই ধরনের মিথ্যা কথা বলে এবং কৃতিত্ব নেয়, কিন্তু আসলে যুবকদের অপমান করে। এটা খেলোয়াড়,যুবসমাজ এবং তেরঙ্গার অপমান। স্টেডিয়াম হোক বা যুদ্ধক্ষেত্র,মানুষ সব সময় তেরঙ্গার সম্মানের জন্য লড়াই করে। মুখ্যমন্ত্রী কেজরিওয়ালও সৌরভ ভরদ্বাজকে মানা করতে পারলেন না।’

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

শিলিগুড়িতে যানজট মুক্ত করতে বড় উদ্য়োগ, পাকিং লট সহ বহুতল বানাবে মহকুমা পরিষদ ৩দিন ধরে চলবে অনন্ত-রাধিকার প্রাকবিবাহ অনুষ্ঠান, কবে কী থিম? জিয়ে তো জিয়ে, চিঠি আয়ি হ্যায়:চলে গেলেন পঙ্কজ উদাস,তাঁর গাওয়া এই গান শুনেছেন IND vs ENG 4th Test: রোহিতের আউট বদলে গেল স্টাম্প থেকে ক্যাচে? কিন্তু কীভাবে? দিনে দুপুরে গৃহবধূর শ্লীলতাহানির অভিযোগ, আটক TMC নেতার গুণধর ছেলে ‘ফুলবাবু’ শুক্রের সঙ্গে শনির যুতি! শিবরাত্রির আগে তুলা সহ ৩ রাশির ভাগ্যে কয়েক গুণ লাভ নির্বাচন কমিশনের গোয়েন্দা কমিটিতে ইডি কেন? প্রশ্ন তুলে স্মারকলিপি তৃণমূলের ‘প্রস্রাব চেটে পরিষ্কার কর’, বিশ্বনাথের ৮ বছরের ছেলেকে হুমকি-মারধর প্রতিবেশির জমি ফেরাতে বলে শাহজাহানের বিপদ বাড়ালেন মমতা, বুমেরাং হল তাঁর আরও ১ সিদ্ধান্ত পেটিএম পেমেন্টস ব্যাঙ্কের চেয়ারম্যান পদ থেকে ইস্তফা বিজয়শেখর শর্মার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.