বাংলা নিউজ > ময়দান > Divya Kakran: 'BJP-র হয়ে ভোট চাইবে, নোট চাইবে কেজরির থেকে', কমনওয়েলথে ব্রোঞ্জজয়ীকে আক্রমণ আপের

Divya Kakran: 'BJP-র হয়ে ভোট চাইবে, নোট চাইবে কেজরির থেকে', কমনওয়েলথে ব্রোঞ্জজয়ীকে আক্রমণ আপের

দিব্যা কাকরান ও অরবিন্দ কেজরিওয়াল

কমনওয়েলথ গেমসে দেশের হয়ে দুবার ব্রোঞ্জ পদক জিতে নেওয়া দিব্যা কাকরান এই মুহূর্তে খবরের শিরোনামে রয়েছেন। এখন দিব্যার ট্যুইটকে কেন্দ্র করে রাজনৈতিক যুদ্ধ শুরু হয়ে গিয়েছে। এই লড়াইয়ে মুখোমুখি হয়েছে আম আদমি পার্টি ও বিজেপি।

কমনওয়েলথ গেমসে দেশের হয়ে দুবার ব্রোঞ্জ পদক জিতে নেওয়া দিব্যা কাকরান এই মুহূর্তে খবরের শিরোনামে রয়েছেন। এখন দিব্যার ট্যুইটকে কেন্দ্র করে রাজনৈতিক যুদ্ধ শুরু হয়ে গিয়েছে। এই লড়াইয়ে মুখোমুখি হয়েছে আম আদমি পার্টি ও বিজেপি। আপ যখন দিব্যাকে অভিযুক্ত করছে,বিজেপি দিল্লি সরকারকে ভুল প্রমাণ করার চেষ্টা করছে।

আসলে ২০২২ কমনওয়েলথ গেমসে দিব্যার ব্রোঞ্জ জয়ের পরেই ঘটনার সূত্রপাত হয়েছিল। বার্মিংহ্যামে সদ্য সমাপ্ত কমনওয়েলথ গেমসে ব্রোঞ্জ জেতার পর সকলেই সোশ্যাল মিডিয়ায় দিব্যাকে অভিনন্দন জানিয়েছিলেন। অরবিন্দ কেজরিওয়ালও টুইট করে দিব্যাকে শুভেচ্ছা জানিয়েছিলেন। এর মাঝেই উঠে আসে একটি বিষয়, যেখানে বলা হয়েছে ক্রমাগত দিল্লি সরকারের কাছে সাহায্যের জন্য অনুরোধ করছিলেন দিব্যা। কিন্তু সেভাবে সাহায্য পাননি এই পদক জয়ী।

আরও পড়ুন… যখন দরকার ছিল কোনও সাহায্য পাইনি- পদক জিতে কেজরিওয়ালকে তোপ মহিলা কুস্তিগীরের

পদক জয়ের পরে দিল্লির মুখ্যমন্ত্রীর সেই টুইটের উত্তরে দিব্যা কাকরান লেখেন,‘পদক জয়ের পরে অভিনন্দন জানানোর জন্য দিল্লির মাননীয় মুখ্যমন্ত্রীকে আমার আন্তরিক ধন্যবাদ। আপনার কাছে আমার একটি অনুরোধ যে আমি গত ২০ বছর ধরে দিল্লিতে বসবাস করছি এবং এখানে আমার খেলা কুস্তি অনুশীলন করছি,কিন্তু এখনও পর্যন্ত আমি রাজ্য সরকারের কাছ থেকে কোনও পুরস্কার বা কোনও সাহায্য পাইনি। আমি আপনাকে অনুরোধ করছি যে আপনি যেভাবে অন্যান্য খেলোয়াড়দের সম্মান করেন যারা দিল্লি হয়ে অন্য কোনও রাজ্য থেকে খেলে,আমাকেও সেভাবে সম্মানিত করা উচিত।’

এই বিষয়ে,আম আদমি পার্টির ক্রীড়া ব্যক্তিত্ব সৌরভ ভরদ্বাজ টুইট করে বলেছেন,‘হয়তো আমি ভুল বলছি বোন,কিন্তু যখন আমি অনুসন্ধান করলাম, আমি দেখতে পেলাম যে আপনি সর্বদা উত্তরপ্রদেশের হয়ে খেলছেন।দিল্লি রাজ্য থেকে নয়। আজ সারা দেশ তোমাকে নিয়ে গর্বিত। ঈশ্বরের কাছে প্রার্থনা করছি তুমি আরও এগিয়ে যাও।’এর পরে দিব্যা কাকরান টুইট করে দিল্লি স্টেড চ্যাম্পিয়নশিপের শংসাপত্র দেখান।

আরও পড়ুন… Divya Kakran Wins Bronze: ৩০ সেকেন্ডেই ব্রোঞ্জ জিতলেন দিব্যা, কুস্তিতে ভারত পেল পঞ্চম পদক

এদিকে,বিজেপির শাহজাদ জয়হিন্দ টুইট করে বলেছেন,‘দিব্যাকে সাহায্য করার পরিবর্তে,আম আদমি পার্টির সৌরভ ভরদ্বাজ তাঁকে নিয়ে মজা করছেন। আম আদমি পার্টি এই ধরনের মিথ্যা কথা বলে এবং কৃতিত্ব নেয়, কিন্তু আসলে যুবকদের অপমান করে। এটা খেলোয়াড়,যুবসমাজ এবং তেরঙ্গার অপমান। স্টেডিয়াম হোক বা যুদ্ধক্ষেত্র,মানুষ সব সময় তেরঙ্গার সম্মানের জন্য লড়াই করে। মুখ্যমন্ত্রী কেজরিওয়ালও সৌরভ ভরদ্বাজকে মানা করতে পারলেন না।’

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

USA বনাম West Indies ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ লাকি কারা? একনজরে ২২ জুন ২০২৪ রাশিফল মেষ, বৃষ, মিথুন, কর্কটের ভাগ্যে আজ কী রয়েছে? লাকি কারা! ২২ জুনের রাশিফল দেখে নিন ছাংতে আসছেন না মোহনবাগানে! জোড়া ‘অস্ত্রে’ আপুইয়াকে ছিনিয়ে নিয়েছে মুম্বইয়ের থেকে ১-৩ লজ্জার হার, আশা কার্যত শেষ পোল্যান্ডের, শেষ ১৬-র আশা বাঁচিয়ে রাখল অস্ট্রিয়া শেষ ওভারে নরকিয়ার কামাল, ইংল্যান্ডকে ৭ রানে হারিয়ে সেমির দিকে এক পা প্রোটিয়াদের পুলকার, স্কুলবাস নিয়ে চিন্তার দিন শেষ, বাংলায় বিরাট নির্দেশিকা জারি করল সরকার শেফ থেকে মেকআপ আর্টিস্ট, তারকাদের অনর্থক চাহিদা নিয়ে সরব অনুরাগ বাবরদের বিরুদ্ধে গড়াপেটার অভিযোগের প্রমাণ চাই, না হলে আইনি ব্যবস্থা,হুমকি PCB-র বিয়ের ১মাস, শাঁখা খুলে, সিঁদুর মুছে ছবি দিলেন! কী মুছে ফেলার কথা বলছেন কৌশাম্বি?

T20 WC 2024

শেষ ওভারে নরকিয়ার কামাল, ইংল্যান্ডকে ৭ রানে হারিয়ে সেমির দিকে এক পা প্রোটিয়াদের বাবরদের বিরুদ্ধে গড়াপেটার অভিযোগের প্রমাণ চাই, না হলে আইনি ব্যবস্থা,হুমকি PCB-র ভারত-বাংলাদেশ ম্যাচেও কি বৃষ্টির সম্ভাবনা রয়েছে? ভেস্তে গেলে চাপে পড়বেন শাকিবরা IND vs AFG: সহজতম ক্যাচ ফেলে নিজেই বিস্মিত কোহলি, মাথায় হাত রোহিতেরও- ভিডিয়ো ‘রোহিতকে তোমরা এটা বলতে পারো না…’৪ ম্যাচে ৭৬ রান করেও সানিকে পাশে পেলেন হিটম্যান ক্যাচ নিতে গিয়ে প্রায় ধাক্কা রোহিতকে, পন্তকে 'মধুর' শিক্ষা হিটম্যানের, ভিডিয়ো সেরা ফিল্ডারের তালিকায় অক্ষরের নাম শুনে চমকে উঠলেন কোহলি, প্রতিক্রিয়া হল ভাইরাল হার্দিক ব্যাট করতে আসার পরে কী কথা হয়েছিল? ম্যাচের গেম প্ল্যান ফাঁস করলেন সূর্য ‘সিরাজ তো খেতে বসেছে’, ভুল নামে ডাকতেই সাংবাদিককে সটান জবাব সূর্যকুমার যাদবের সুপার ৮-এ ভারত নয়, আফগানিস্তান হেরেছে বুমরাহ-র কাছে! দাবি আফগান কোচের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.