বাংলা নিউজ > ময়দান > The Ashes: চিন্তা ইংল্যান্ড শিবিরে! গাব্বা টেস্টের দ্বিতীয় দিনে হাঁটুতে চোট পেলেন বেন স্টোকস
বেন স্টোকস (ছবি:গেটি ইমেজ)

The Ashes: চিন্তা ইংল্যান্ড শিবিরে! গাব্বা টেস্টের দ্বিতীয় দিনে হাঁটুতে চোট পেলেন বেন স্টোকস

  • ফের চিন্তায় ইংল্যান্ডের তারকা ক্রিকেটার বেন স্টোকস। ফের চোটের কবলে পড়লেন তিনি। দীর্ঘদিন মাঠের বাইরে ছিলেন। মানসিক স্বাস্থ্যের কথা ভেবে দীর্ঘদিন মাঠের বাইরে কাটিয়েছিলেন বেন স্টোকস। অ্যাসেজ সিরিজের আগে সব সমস্যা থেকে নিজেকে বের করে আনেন এবং মাঠে ফেরেন। তবে মাঠে ফিরেই ফের চোট পেলেন তিনি।

ফের চিন্তায় ইংল্যান্ডের তারকা ক্রিকেটার বেন স্টোকস। ফের চোটের কবলে পড়লেন তিনি। দীর্ঘদিন মাঠের বাইরে ছিলেন। মানসিক স্বাস্থ্যের কথা ভেবে দীর্ঘদিন মাঠের বাইরে কাটিয়েছিলেন বেন স্টোকস। অ্যাসেজ সিরিজের আগে সব সমস্যা থেকে নিজেকে বের করে আনেন এবং মাঠে ফেরেন। তবে মাঠে ফিরেই ফের চোট পেলেন তিনি। 

গাব্বা টেস্টের দ্বিতীয় দিনে হাঁটুতে ব্যথা পান ইংল্যান্ডের অলরাউন্ডার। ২৯তম ওভারে বাউন্ডারির দিকে ছুঁটতে থাকা একটি বল তাড়া করতে গিয়ে চোট পান স্টোকস। দিনের বাকি সময় তাকে অস্বস্তির মধ্যে থাকতে দেখা গেছে। ইংল্যান্ডের মেডিক্যাল স্টাফরা তাকে পর্যবেক্ষণের পর রাতেই জানিয়ে দেবেন তৃতীয় দিনে তিনি মাঠে নামতে পারবেন কি না। প্রথম স্পেলে তিন ওভার বল করার পর লাঞ্চের আগে আর দুই ওভার বল করেন। বাকি দুই সেশনে আর চারটির বেশি ওভার করতে পারেননি তিনি।

ইংল্যান্ড বোলিং কোচ জন লুইস সংবাদমাধ্যমকে জানান, ‘আজ মাঠে বেন আহত হয়েছেন তাই পূর্ণ গতিতে দিনের শেষ ভাগে বল করতে পারেননি। আশা করি রাতের মধ্যে তাকে আমাদের মেডিক্যাল স্টাফরা পর্যবেক্ষণ করবেন এবং দেখবেন কী অবস্থা। তিনি ছাড়া অন্যরা ভালো আছেন।’ এদিন ৯ ওভার বল করে ৫৬ রান দিয়েছেন বোন স্টোকস।

বন্ধ করুন