বাংলা নিউজ > ময়দান > The Ashes: অ্যাডিলেড টেস্টে মাঠে নামতে পারবেন ওয়ার্নার? আপডেট দিলেন কামিন্স
ডেভিড ওয়ার্নার। ছবি- রয়টার্স।
ডেভিড ওয়ার্নার। ছবি- রয়টার্স।

The Ashes: অ্যাডিলেড টেস্টে মাঠে নামতে পারবেন ওয়ার্নার? আপডেট দিলেন কামিন্স

  • গাব্বায় দ্বিতীয় দিনে ব্যাট করার সময় বুকে সজোরে আঘাত পান অজি ওপেনার।

শুভব্রত মুখার্জি

অ্যাসেজের প্রথম টেস্টে বড় ব্যবধানে জিতে সিরিজে আপাতত ১-০ ফলে এগিয়ে নতুন অধিনায়ক প্যাট কামিন্সের নেতৃত্বাধীন অস্ট্রেলিয়া। ম্যাচ শেষের পরে কামিন্স জানিয়ে দিলেন এখন সুস্থ রয়েছেন তাঁদের বাঁহাতি ওপেনার ডেভিড ওয়ার্নার। তিনি পরবর্তী টেস্টে অ্যাডিলেডেও খেলবেন বলে জানিয়েছেন কামিন্স। উল্লেখ্য ১৬ ডিসেম্বর থেকে অ্যাডিলেডে শুরু হবে সিরিজের দ্বিতীয় টেস্ট।

প্রসঙ্গত, প্রথম টেস্টের দ্বিতীয় দিনে ব্যাট করার সময় বুকে সজোরে আঘাত পেয়েছিলেন ডেভিড ওয়ার্নার। ম্যাচ শেষে কামিন্স জানিয়ে দেন ওয়ার্নার গুরুত্বপূর্ণ ক্রিকেটার। ফলে তাঁর চোট নিয়ে অস্ট্রেলিয়া কোন ঝুঁকি নিতে চায়নি। শনিবার ব্রিসবেনে রুটদের বিরুদ্ধে ৯ উইকেটে জয়লাভ করেছে অজিরা। ন্যাথান লিয়ঁ, প্যাট কামিন্স, ডেভিড ওয়ার্নার এবং ট্রেভিস হেড দলের হয়ে অসাধারণ পারফরম্যান্স করেছেন।

এদিন জয়ের জন্য অজিদের মাত্র ২০ রান প্রয়োজন ছিল। ৫.১ ওভারে অ্যালেক্স ক্যারি (৯) এবং মার্কাস হ্যারিস (৯) অস্ট্রেলিয়ার জয় সুনিশ্চিত করেন। উল্লেখ্য, তৃতীয় দিনের শেষে ইংল্যান্ডের দ্বিতীয় ইনিংসে স্কোর ছিল ২ উইকেটে ২২০। ক্রিজে ৮০ রানে অপরাজিত ছিলেন ডেভিড মালান এবং ৮৬ রানে অপরাজিত ছিলেন জো রুট। মাত্র ৫৮ রানে পিছিয়ে ছিল ইংল্যান্ড। এই অবস্থায় চতুর্থ দিনে তারা ব্যাটিং বিপর্যয়ের সম্মুখীন হয়। মাত্র ২৯৭ রানে অলআউট হয়ে যান রুটরা। এদিন অধিনায়ক কামিন্স এবং স্পিনার লিয়ঁ জুটি রুটদের ইনিংসে বিপর্যয়ের সূচনা করেন।

বন্ধ করুন