বাংলা নিউজ > ময়দান > The Ashes: কঠিন ক্যাচ ধরলেন, সহজ ক্যাচ ফেললেন! মুহূর্তে নায়ক থেকে খলনায়ক হলেন বাটলার

The Ashes: কঠিন ক্যাচ ধরলেন, সহজ ক্যাচ ফেললেন! মুহূর্তে নায়ক থেকে খলনায়ক হলেন বাটলার

হতাশ বাটলার (ছবি:রয়টার্স) (REUTERS)

সহজ ক্যাচ ফেলে আচমকাই সকলের সমালোচনার কেন্দ্র বিন্দু হয়ে উঠলেন জোস বাটলার। বৃহস্পতিবার অ্যাসেজের দিন-রাতের টেস্টের প্রথম দিনে এ ভাবেই শিরোনামে রইলেন ব্রিটিশ উইকেটরক্ষক।

দুর্দান্ত ক্যাচ নিয়ে নায়ক হয়ে গিয়েছিলেন ইংল্যান্ডের উইকেটরক্ষক জোস বাটলার। সর্বত্রই তাঁকে নিয়ে লেখা শুরু হয়। তাঁর ক্যাচের ধরার ছবি ভাইরাল হতে থাকে। নেটিজেনরা তাঁকে সুপারম্যান আখ্যা দিয়ে দেন। তবে দিনের শেষ না হতে হতেই নায়ক থেকে খলনায়কে পরিনত হলেন বাটলার। বিকেলে সহজ ক্যাচ ফেলে আচমকাই সকলের সমালোচনার কেন্দ্র বিন্দু হয়ে উঠলেন জোস বাটলার। বৃহস্পতিবার অ্যাসেজের দিন-রাতের টেস্টের প্রথম দিনে এ ভাবেই শিরোনামে রইলেন ব্রিটিশ উইকেটরক্ষক।

প্রথম ইনিংসে ব্যাট করতে নামে অস্ট্রেলিয়া। অজিদের রান তখন মাত্র ৪। স্টুয়ার্ট ব্রডের বিপক্ষে ব্যাট করছিলেন মার্কাস হ্যারিস। ব্রডের লাফিয়ে ওঠা একটি বল পুল করতে যান হ্যারিস। ব্যাটে-বলে সংযোগ ঠিকঠাক না হওয়ায় উইকেটের পিছনে ক্যাচ তোলেন তিনি। ডানদিকে ঝাঁপিয়ে পড়ে এক হাতে দুরন্ত ক্যাচ নেন বাটলার। তখন তিনি ম্যাচের নায়ক হয়ে উঠেছেন। সর্বত্রই তাঁকে নিয়ে আলোচনা শুরু হয়েগেছে। মুহূর্তের মধ্যে সেই ভিডিয়ো ভাইরাল হয়ে যায়। অনেকেই বাটলারকে এমন দুরন্ত ক্যাচের জন্য ‘সুপারম্যান’ বলে ডাকতে শুরু করেন।

কিন্তু সময় গড়াতেই বাটলারই হয়ে উঠলেন দলের খলনায়ক। জেমস অ্যান্ডারসনের বলে অজি ব্যাটার মার্নাস লাবুশেন একটি খোঁচা মারেন। লোপ্পা ক্যাচ আসে বাটলারের হাতে। তবে সেই ক্যাচ তালুবন্দি করতে ব্যর্থ হন বাটলার। লাবুশেন তখন ৯৫ রানে ব্যাটিং করছিলেন। উল্লেখ্য, ডেভিড ওয়ার্নারও ৯৫ রানে ফিরে গিয়েছেন। এরপরেই বাটলারের এই ক্যাচ মিসের ভিডিয়োও ভাইরাল হতে থাকে। অ্যাসেজের আগে বাটলার নিজের কেরিয়ারে মাত্র ১২টি ক্যাচ ফেলেছ। চলতি অ্যাসেজে এখনও পর্যন্ত তিনটি ক্যাচ ধরার পাশাপাশি ৩টে ক্যাচ ফেলেছেন। 

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

২০২৪ চন্দ্রগ্রহণ ও সূর্যগ্রহণের মাঝে ভাগ্য ঘুরবে ৩ রাশির! লাভ সিংহ সহ বহু রাশির সন্দেশখালি কাণ্ডের তদন্তে সিবিআই, শাহজাহানকে হস্তান্তর করতে নির্দেশ হাইকোর্টের ভাবিনি ফিরতে পারব- ১০০তম টেস্টের আগে গোড়ালির চোটের আতঙ্ক নিয়ে দাবি বেয়ারস্টোর 'দিদি নম্বর ওয়ান নই, আমি বিশ্বের দিদি,' মোদীর স্টাইলে এবার গ্যারান্টি দিলেন মমতা নাম না করে অভিষেককে দুষ্কৃতী বললেন অভিজিৎ,লাখ-লাখ ভোটে হারানোর চ্যালেঞ্জ ছুড়লেন যুবভারতীতেই হবে কলকাতা ডার্বি, ১ ঘণ্টা পিছিয়ে গেল মোহন-ইস্টের লড়াই 'ওঁরা যৌনপল্লী খুলে বসে আছেন, ওদের চক্করে পড়বেন না', কপিলকে সাবধান করলেন সুনীল CR7-কে দেখতেই ফের মেসি-মেসি চিৎকার! না রেগে গোল হজম করলেন রোনাল্ডো ভারতকে সেনা সরাতে বলে চিনের থেকে ফ্রি মিলিটারি সহযোগিতা নিচ্ছে মলদ্বীপ! বিশ্বম্ভরী স্তুতির সঙ্গে নৃত্য পরিবেশন, অনন্ত-রাধিকা মঙ্গলকামনায় নাচলেন নীতা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.