বাংলা নিউজ > ময়দান > The Ashes: ইংল্যান্ডের ক্যাচ ফেলার ধারা অব্যাহত, ওয়ার্নার-ল্যাবুশেন দাপটে অ্যাডিলেডে চালকের আসনে অস্ট্রেলিয়া

The Ashes: ইংল্যান্ডের ক্যাচ ফেলার ধারা অব্যাহত, ওয়ার্নার-ল্যাবুশেন দাপটে অ্যাডিলেডে চালকের আসনে অস্ট্রেলিয়া

ওয়ার্নার ও ল্যাবুশেন প্রথম দিনে ১৭২ রানের পার্টনারশিপ দেন। ছবি- টুইটার (@ICC)।

ওয়ার্নার ৯৫ রানে আউট হন ও ল্যাবুশেন ৯৫ রান করে অপরাজিত রয়েছেন।

অ্যাডিলেড থেকে গাব্বায় পৌঁছেও পুরনো রোগ সারল না ইংল্যান্ডের। গাব্বায় প্রচুর ফিল্ডিং ত্রুটির জন্য ভুগতে হয়েছিল জো রুটকে। অ্যাডিলেডেও ফের ক্যাচ মিসের জ্বালায় অস্ট্রেলিয়াকে কার্যত চালকের আসনে বসিয়ে দিল ইংল্যান্ড। প্রথম দিনের শেষে টসে জিতে ব্যাট নেওয়ার পর অস্ট্রেলিয়ার স্কোর দুই উইকেটের বিনিময়ে ২২১।

অ্যাডিলেড দ্বিতীয় টেস্টে জোস হ্য়াজেলউডকে চোটের কারণে আগেই হারিয়েছিল অস্ট্রেলিয়া। করোনাবিধির জেরে অধিনায়ক প্যাট কামিন্সও ছিটকে যাওয়ার পর অস্ট্রেলিয়াকে এই ম্যাচে স্টিভ স্মিথ নেতৃত্ব দিচ্ছেন। ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেওয়ার পর জোস ব্যাটলারের অনবদ্য ক্যাচে মাত্র দলগত চার রানের মাথায় শুরুতেই ওপেনার মার্কাস হ্যারিস (৩) সাজঘরে ফেরেন। তবে দ্বিতীয় উইকেটে ১৭২ রানের পার্টনারশিপের সুবাদে হাল ধরেন ডেভিড ওয়ার্নার এবং মার্নাস ল্যাবুশেন।

ওয়ার্নার দুরন্ত খেলেও সিরিজে দ্বিতীয়বার অল্পের জন্য শতরান হাতছাড়া (৯৫) করেন। তবে তাঁর আউট হয়ে যাওয়ার পরেই ক্রিজে খুঁটি গেড়ে রেখেছেন ল্যাবুশেন। দ্বিতীয় দিনের শেষে স্টিভ স্মিথকে (১৮) সঙ্গী করে, তিনি অপরাজিত রয়েছেন ব্যক্তিগত ৯৫ রানে। যদিও দুই-দুইবার ভাগ্য ল্যাবুশেনের সহায়তা করে। ২০ রানের লেগ সাইডে তাঁর ক্য়াচ ফেলার পর দিনের শেষের দিকে ৯৫ রানে ফের তাঁর সহজ ক্যাচ হাতছাড়া করেন জোস বাটলার।

নিজের ১৫০তম টেস্ট খেলা স্টুয়ার্ঠ ব্রড ও বেন স্টোকস ইংল্য়ান্ডের হয়ে একটি করে উইকেট পান। দ্বিতীয় দেনে আরও গরম পড়ার পূর্বাভাস রয়েছে যার ফলে ইংল্যান্ড বোলারদের সমস্যাই হবে। সব মিলিয়ে সিরিজের প্রথম গোলাপি বলের টেস্টে প্রথম দিনের শেষে অ্যাডভান্টেজ অস্ট্রেলিয়া।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

শিবলিঙ্গ কোনদিকে রাখা উচিত? কেমন মূর্তিতে পুজো করা শুভ? রইল শাস্ত্রমত উচ্চমাধ্যমিকের রাষ্ট্রবিজ্ঞানের প্রশ্ন কেমন হল? ৮০ নম্বর উঠবে? জানালেন শিক্ষক সিনেমার সেটে ঠাটিয়ে চড় মারে রেখা, তারপরই গায়েব ফিল্ম লাইন থেকে, বলুন তো কে? এক ধাক্কায় ৫০ শতাংশ পর্যন্ত ভাড়া কমাল রেল, ভোটের আগে বড় উপহার যাত্রীদের প্রথম সন্তান ছেলে, পারিবারিক ‘সংস্কারে’ মোরগ বলি মেডিকেল চত্ত্বরে ৯ বছর ধরে ফ্লপ! কঙ্গনা বলছেন, ‘রাজনীতিতে আসার এটাই সঠিক সময়’, ভোটে দাঁড়াচ্ছেন? হিচামলে চরম সংকটের মুখে সরকার, কংগ্রেসের গদি বাঁচাতে পদত্যাগের প্রস্তাব CM সুখুর শাহজাহান কোথায় জানে পুলিশ? শুভেন্দুর দাবি অনুরণিত হল প্রধান বিচারপতির কণ্ঠে ‘মাসে ৬,১২০ টাকা…..’, এই কর্মীদের মজুরি বাড়িয়ে দিল বাংলা! কাদের কাদের লাভ হবে? যতই তারকা হোক, রঞ্জি না খেললে ব্যান করে দিক! রোহিতের পাশে রাজ্য সংস্থাগুলিও

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.