বাংলা নিউজ > ময়দান > The Ashes: ‘ওয়েল প্লেড মার্নাস’, অ্যাডিলেডে নিজের খেলায় অভিভূত ল্যাবুশেন, হেসে গড়াগড়ি ধারাভাষ্যকাররা

The Ashes: ‘ওয়েল প্লেড মার্নাস’, অ্যাডিলেডে নিজের খেলায় অভিভূত ল্যাবুশেন, হেসে গড়াগড়ি ধারাভাষ্যকাররা

অ্যাডিলেডে মার্নাস ল্যাবুশান। ছবি- গেটি ইমেজেস।

ল্যাবুশেন-ওয়ার্নারের দাপটে অ্যাডিলেডেও ব্যাকফুটে ইংল্যান্ড।

মার্নাস ল্যাবুশান নিজের ব্যাটিংয়ের যতটা বিখ্যাত, ততটাই তাঁর পিচে ব্যাটিং করার সময় উদ্ভটভাবে বল ছাড়া এবং কলিংয়ের জন্যও চর্চিত হন। তাঁর আইডাল স্টিভ স্মিথের ব্যাটিং থেকে তাঁর কলিং, ল্যাবুশেনের খেলায় তাঁর প্রভাব স্পষ্টভাবেই চোখে পড়ে। এবার অ্যাডিলেডে দ্বিতীয় অ্যাসেজ টেস্টে ফের এক অদ্ভুত ঘটনার জেরে চর্চায় অস্ট্রেলিয়ান ব্যাটার।

অ্যাডিলেডে অস্ট্রেলিয়া টসে জিতে প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নেয় অস্ট্রেলিয়া। ওপেনার মার্কাস হ্যারিস দ্রুত সাজঘরে ফেরার পর তিন নম্বরে ব্যাট করতে নাম ল্যাবুশেন ওপনার ডেভিড ওয়ার্নারের (৯৫) সঙ্গে ১৭২ রানের বিশাল পার্টনারশিপ দেন। সেই সময়ই ইংল্যান্ড অলরাউন্ডার বেন স্টোকসের বাউন্সার ল্যাবুশেন ডাক করেন। ঠিক তারপরেই উঠে নিজেই নিজেকে প্রশংসায় ভরিয়ে দেন অজি তারকা। তিনি বলেন, ‘ওয়েল প্লেড মার্নাস।’, যা স্পষ্টভাবেই স্টাম্প মাইকে ধরা পড়ে। তাঁর নিজের প্রশংসা শুনে ধারাভাষ্যকাররা তো হেসে গড়াগড়ি।

তবে ব্যাটিং ধরন যতটাই অদ্ভুত হোক না কেন, ব্যাট হাতে কিন্তু ল্যাবুশেন দুরন্ত। বেশ কয়েকদিন বড় রান না পাওয়ার পর অ্যাডিলেডে ফের রানে ফিরেছেন ২৭ বছর বয়সী ল্যাবুশেন। বর্তমানে তিনি ৯৫ রানে নট আউট রয়েছেন, অস্ট্রেলিয়ার স্কোর ৮৫ ওভার শেষে ২১৭ রানে দুই উইকেট। তাঁর সঙ্গে ক্রিজে রয়েছেন স্টিভ স্মিথ (১৪)। ইনিংসের শুরুতে উইকেট নিলেও ইংল্যান্ড বোলাররা বল হাতে তার লাভ তুলে উইকেট নিতে ব্যর্থ হয়েছেন। দুর্ভাগ্যবশত ৯৫ রানে ল্যাবুশেনের সহজ ক্যাচ মিস করেন বাটলার। এমনকী আলোর নীচে যেখানে গোলাপি বলে বোলারদের দাপট দেখা যায়, সেখানেও উইকেট নিতে পারছেন না তারা।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

বাংলার নৃত্যশিল্পী অমরনাথকে গুলি করে 'খুন' আমেরিকায়, কাকা এখনও অন্ধকারে, রহস্য! বোলপুর লোকসভা কেন্দ্রে বিজেপি–তৃণমূল আঁতাত!‌ বিস্ফোরক অভিযোগ করলেন অনুপম আজই নাচবেন, কবিতা বলবেন, রুটি বেলবেন মমতা! কখন টিভি চালাবেন ‘দিদি’কে দেখতে MLS: আগুনে মেজাজে মেসি-সুয়ারেজ, ৫-০ অরল্যান্ডো সিটিকে উড়িয়ে দিল ইন্টার মায়ামি গোর্খাদের সমস্যার সমাধানের দাবিতে মোদীকে রক্ত দিয়ে চিঠি বিজেপি বিধায়কের ছেলের বিয়েতে প্রেমের সাগরে ভাসলেন মুকেশ, নীতার সঙ্গে নাচলেন 'পেয়ার হুয়া'য় BJP-RSS নেতা, কর্মীদের পা মেরে ভেঙে দেওয়ার হুঁশিয়ারি, বিতর্কে তৃণমূল বিধায়ক কোহলি-গম্ভীরের ঝগড়া দেখেই বিরাটকে বার্তা পাঠিয়েছিলেন! স্বীকার করলেন পাক ক্রিকেট বিদেশিনীকে গণধর্ষণ দুমকায়, ৪০ কিমি বাইক চালিয়ে হাসপাতালে এলেন নিজেই পাকিস্তানে দ্বিতীয়বারের জন্য প্রধানমন্ত্রী পদে ফের শাহবাজ শরিফ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.