বাংলা নিউজ > ময়দান > চাটার্ড বিমানেই ক্রিকেটারদের মুম্বইয়েও নিয়ে যাবে বিসিসিআই, জানালেন হরমনপ্রীত
টিম ইন্ডিয়া।
টিম ইন্ডিয়া।

চাটার্ড বিমানেই ক্রিকেটারদের মুম্বইয়েও নিয়ে যাবে বিসিসিআই, জানালেন হরমনপ্রীত

  • ৮ জুন থেকে সাউদাম্পটনে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল। তার পর ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচ ম্যাচে টেস্ট সিরিজ খেলবেন বিরাটরা। এদিকে জুনের মাঝামাঝি ইংল্যান্ডের বিরুদ্ধে একটি টেস্ট, তিনটি একদিনের ম্যাচ এবং তিনটি টি-টোয়েন্টি ম্যাচের সিরিজ খেলবে ভারতীয় মহিলা ক্রিকেট দল।

শোনা গিয়েছিল ইংল্যান্ডে একই সঙ্গে উড়ে যাবে ভারতীয় মহিলা এবং পুরুষ ক্রিকেট দল। মঙ্গলবার হরমনপ্রীত কাউর তা নিশ্চিত করলেন। একটি টুইটে করেছেন হরমনপ্রীত, সেখানেই তিনি জানিয়েছেন, দুই দলকেই একই চাটার্ড বিমানে পাঠাচ্ছে ভারতীয় ক্রিকেট বোর্ড। শুধু তাই নয়, প্লেয়ারদের মুম্বইয়ে যাওয়ার জন্যও বিসিসিআই চাটার্ড বিমানেরই ব্যবস্থা করেছে।

হরমনপ্রীত টুইটে লিখেছেন, ‘ইংল্যান্ডে উড়ে যাওয়ার আগে মুম্বইয়ে যাওয়ার জন্যও বিসিসিআই পুরুষ এবং মহিলা দুই দলের জন্যই চাটার্ড বিমানের ব্যবস্থা করেছে। তবে প্লেয়াররা নিজেদের সুবিধে মতোও যেতে পারে।’

ইংল্যান্ড সফরে এক সঙ্গেই উড়ে যাবেন বিরাট কোহলি এবং মিতালি রাজরা। ১৮ জুন থেকে সাউদাম্পটনে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল। তার পর ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচ ম্যাচে টেস্ট সিরিজ খেলবেন বিরাটরা। এদিকে  জুনের মাঝামাঝি ইংল্যান্ডের বিরুদ্ধে একটি টেস্ট, তিনটি একদিনের ম্যাচ এবং তিনটি টি-টোয়েন্টি ম্যাচের সিরিজ খেলবে ভারতীয় মহিলা ক্রিকেট দল। যে কারণে দুই দলকেই একই চাটার্ড বিমানে পাঠাচ্ছে ভারতীয় ক্রিকেট বোর্ড।

ইংল্যান্ড ২ জুন উড়ে যাবে ভারতীয় দল। তার আগে মুম্বইয়ের হোটেলে ৭দিন কোয়ারেন্টাইনে থাকতে হবে। ইংল্যান্ডে গিয়ে আবার ১০ দিনের কোয়ারেন্টাইনে থাকতে হবে। ইংল্যান্ডে অবশ্য কোয়ারেন্টাইনে থাকলেও অনুশীলন করার সুযোগ পাবে তারা।

বন্ধ করুন