বাংলা নিউজ > ময়দান > কিছুতেই রঙ উঠছে না! প্রথমবার হোলি খেলে সমস্যায় WPL খেলতে আসা বিদেশিনীরা

কিছুতেই রঙ উঠছে না! প্রথমবার হোলি খেলে সমস্যায় WPL খেলতে আসা বিদেশিনীরা

প্রথমবার হোলি খেলে সমস্যায় WPL খেলতে আসা বিদেশিনীরা (ছবি:ইনস্টাগ্রাম)

বিদেশি খেলোয়াড়রা দারুণভাবে উপভোগ করেন রঙের উৎসব। অস্ট্রেলিয়ান ক্রিকেটার এলিস পেরি সহ ক্রিকেটার সোফি ডিভাইন এবং মেগ ল্যানিংয়ের সঙ্গে একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। এতে স্মৃতি মন্ধানা ও রিচা ঘোষদের দেখা যাচ্ছে।

বুধবার মহিলা প্রিমিয়ার লিগ 2023 (WPL 2023) এ গুজরাট জায়ান্টস (GGT) এর সাথে মুখোমুখি হবে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (RCBW)। এর আগে স্মৃতি মন্ধানার দল প্রচণ্ড হোলি খেলেছে। বিদেশি খেলোয়াড়রা দারুণভাবে উপভোগ করেন রঙের উৎসব। অস্ট্রেলিয়ান ক্রিকেটার এলিস পেরি সহ ক্রিকেটার সোফি ডিভাইন এবং মেগ ল্যানিংয়ের সঙ্গে একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। এতে স্মৃতি মন্ধানা ও রিচা ঘোষদের দেখা যাচ্ছে।

এই প্রথম বার রঙের উৎসবে সামিল হলেন অস্ট্রেলিয়ার অলরাউন্ডার এলিস পেরি। ভারতের ফেস্টিভ্যাল অব কালারস পছন্দ হলেও দিনের শেষে বেজায় সমস্যায় পড়েছেন এলিস। তাঁর সমস্যা রং খেলা আর বাকি কিছুর সঙ্গে এক নয়। গায়ে, মাথায় লেগে থাকা রং তুলব কীভাবে? দোল খেলার পর দু'বার চুল ধুয়েও রং যায়নি এলিসের। যে কারণে বেজায় সমস্যায় পড়েছেন তিনি। তাঁর সোনালি চুল গোলাপিতে পরিণত হয়েছে। বারবার ধুয়েও রং যাচ্ছে না। 

আরও পড়ুন… ভিডিয়ো: হরমনপ্রীত কউরের ৩৪তম জন্মদিন, নাচে গানে মেতে উঠল MI শিবির, কাটা হল কেক

নিজের সমস্যার কথা ইনস্টাগ্রামে শেয়ার করেছেন এলিস। এলিস পেরি তাঁর চুলের রঙ নিয়ে চিন্তিত। দুবার ধোয়ার পরেও যখন রং উঠছে না, তখন তাদের চুল চিরকাল এভাবেই থেকে যেতে পারে বলে চিন্তিত। এ নিয়ে ইনস্টাগ্রামে একটি স্টোরি পোস্ট করেছেন তিনি। তাঁর চুল গোলাপি রঙের হয়ে গিয়েছে। তিনি এটির ক্যাপশনে লিখেছিলেন, ‘আশ্চর্য হচ্ছেন এটি কি চিরকাল স্থায়ী থাকবে? আমি আমার চুল দুবার ধুয়েছি।’

<p>প্রথমবার হোলি খেলে সমস্যায় WPL খেলতে আসা বিদেশিনীরা (ছবি:ইনস্টাগ্রাম)</p>

প্রথমবার হোলি খেলে সমস্যায় WPL খেলতে আসা বিদেশিনীরা (ছবি:ইনস্টাগ্রাম)

ইংল্যান্ডের ডানহাতি ব্যাটার ও ক্যাপ্টেন হেদার নাইটও একই সমস্যায় পড়েচেন। ব্লন্ড হেয়ার থেকে গোলাপি রং তোলার উপায় জিজ্ঞেস করেছেন তিনি। WPL-এর বিদেশি ক্রিকেটারদের সমস্যার সমাধানে অনেকে এগিয়ে এসেছেন। অনেকে আবার বিষয়টি নিয়ে মজা করেছেন। সব মিলিয়ে ভারতে ডব্লিউপিএল খেলতে আসা বিদেশি ক্রিকেটারদের দোল খেলা নিয়ে সারাদিন ব্যস্ত রইল নেটপাড়া।

আরও পড়ুন… বাবার মৃত্যুর পরে উমেশ যাদবের বাড়িতে এল নতুন সদস্য! দ্বিতীয়বার বাবা হলেন ভারতীয় পেসার

মহিলা প্রিমিয়ার লিগ ২০২৩-এ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের পারফরম্যান্স এখন পর্যন্ত ভালো হয়নি। দলটি এখন পর্যন্ত দুটি ম্যাচেই হেরেছে এবং টেবিলের চতুর্থ স্থানে রয়েছে। সোমবার ৯ উইকেট এবং ৩৪ বল বাকি থাকতে মুম্বই ইন্ডিয়ান্স জিতেছে। এতে স্মৃতি মন্ধানার দলের নেট রান রেট দাঁড়ায় -৩.১৬। গুজরাট জায়ান্টসের (জিজিটি) অবস্থাও একই রকম। তারাও দুটি ম্যাচ হেরেছে এবং ৫ নম্বরে রয়েছে।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর প্রথম ম্যাচে দিল্লি ক্যাপিটালস (DCW) এর কাছে ৬০ রানে পরাজিত হয়েছিল। প্রথমে ব্যাট করে দিল্লি ২ উইকেটে ২২৩ রান করে। ব্যাঙ্গালোরের দল ২০ ওভারে ৮ উইকেটে ১৬৩ রান করতে পারে। মুম্বই ইন্ডিয়ান্সের (MIW) বিরুদ্ধে ম্যাচে দলটি ১৮.৪ ওভারে ১৫৫ রানে গুটিয়ে যায়। মুম্বই ম্যাচটি ৯ উইকেটে জিতেছে। দিল্লি ক্যাপিটালস (DCW) হোলি উদযাপনের ভিডিয়ো শেয়ার করেছে। এতে রাধা যাদব ও জেমিমাকে রঙ দিয়ে স্নান করতে দেখা গিয়েছে। এতে জেমিমাকেও নাচতে দেখা যায়। দুর্দান্ত ফর্মে রয়েছে দিল্লি দল। দুটি ম্যাচেই তারা ২০০ এর বেশি রান করেছে এবং তারা দুটি ম্যাচেই জিতেছি।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

ভাইপোকে নিয়ে ইউটার্ন BSPর মায়াবতীর! আকাশকেই ফের রাজনৈতিক উত্তরাধিকারী করলেন পিসি দশমিকের ডানদিকে 'এত্ত বড় সংখ্যা', আচমকাই ডিএ বাড়ল এই রাজ্য সরকারি কর্মীদের জলাশয় বাঁচাতে জিও ট্যাগ করছে বিধাননগর পুরনিগম, অ্যাপ তৈরি করা হচ্ছে ভরাট ঠেকাতে ভিডিয়ো: বাউন্ডারি আটকাতে গিয়ে সংঘর্ষ! অল্পের জন্য রক্ষা পেলেন জানসেন-রাবাদা স্বর্ণমন্দিরে যোগ ব্যায়াম করে ‘মর্যাদা লঙ্ঘন’ মহিলার, তুমুল বিতর্ক, থানায় SGPC দেরি করা চলবে না, বিয়ের দিন বা আগেই দিতে হবে রূপশ্রীর টাকা, নির্দেশ রাজ্যের BJP করায় টুম্পার স্বামীকে রাস্তায় ফেলে মার, বুকে পা তুলে দিল TMC-র দুষ্কৃতীরা স্কুলের পানীয় জলে মদের গন্ধ, ট্যাঙ্ক খুলতে মিলল বোতল, আরামবাগে তোলপাড় কাণ্ড টাকা কাটলেও... জনপ্রিয় শেয়ার ব্রোকারেজ অ্যাপ 'Groww'-এর বিরুদ্ধে বিস্ফোরক অভিযাগ অস্ট্রেলিয়াকে হারিয়ে আফগানিস্তানের ইতিহাস গড়ার ম্যাচে গুলবদিনের একাধিক নজির

T20 WC 2024

Points Table: শেষ চারে উঠল ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, বিদায় দুই উদ্যোক্তার কাজে এল না রস্টন চেসের অলরাউন্ড লড়াই, ৩ উইকেটে জিতে সেমিতে দক্ষিণ আফ্রিকা অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো IND vs BAN, T20 WC: সেভাবে হাত খুলে খেললো না ব্যাটাররা, ম্যাচ হেরে আফসোস শান্তর দ্বিপাক্ষিক সিরিজ খেলতে চায়নি ২টি দেশ, ১০ মাসের মধ্যে তাদের হারিয়ে জবাব আফগানদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.