বাংলা নিউজ > ময়দান > 'ড্রেসিংরুমের আত্মবিশ্বাসটাই অসাধারণ, বোলারদের অভিনন্দন, দারুণ বল করেছে,' দাসুন শনাকা
ভানুকা রাজাপক্ষে ও দাসুন শনাকা (ছবি:এপি) (AP)

'ড্রেসিংরুমের আত্মবিশ্বাসটাই অসাধারণ, বোলারদের অভিনন্দন, দারুণ বল করেছে,' দাসুন শনাকা

  • সুপার ফোরের প্রথম ম্যাচে আফগানিস্তান দলকে হারানোর পরে ভারতকে ও হারিয়ে তারা চলে গিয়েছে ফাইনালে। আর ভারতের বিরুদ্ধে ম্যাচ শেষে শনাকার বক্তব্য এই জয়ের ফলে ড্রেসিংরুমের আত্মবিশ্বাসটাই অসাধারণ। বোলারদের অভিনন্দন, দারুণ বল করেছে ওরা।

শুভব্রত মুখার্জি: চলতি এশিয়া কাপ জয়ের নিঃসন্দেহে বড় দাবিদার শ্রীলঙ্কা ক্রিকেট দল। তারা যেভাবে টুর্নামেন্টে কামব্যাক করেছে তা এককথায় অনবদ্য। টুর্নামেন্টের প্রথম ম্যাচে হারের পরেও ফাইনালের টিকিট নিশ্চিত করে ফেলেছে তারা। দাসুন শনাকার নেতৃত্বে অসম্ভবকে সম্ভব করেছে শ্রীলঙ্কা। সুপার ফোরের প্রথম ম্যাচে আফগানিস্তান দলকে হারানোর পরে ভারতকে ও হারিয়ে তারা চলে গিয়েছে ফাইনালে। আর ভারতের বিরুদ্ধে ম্যাচ শেষে শনাকার বক্তব্য এই জয়ের ফলে ড্রেসিংরুমের আত্মবিশ্বাসটাই অসাধারণ। বোলারদের অভিনন্দন, দারুণ বল করেছে ওরা।

আরও পড়ুন… Asia Cup 2022: এখনও সুযোগ আছে রোহিতদের, তবে এশিয়া কাপের ফাইনালে দেখা যাবে না ভারত-পাক লড়াই

শনাকা ম্যাচ শেষে বলেন, ‘ড্রেসিংরুমের আত্মবিশ্বাসটাই অসাধারণ। ম্যাচে কিছু কিছু সময় বোলাররা দারুণ বল করেছে। দিলশান-থিকসানাকে ক্রেডিট দেব। ওরা খুব ভালো বল করেছে। ব্যাটাররা (ভারতের) ওদের বিরুদ্ধে আক্রমনাত্মক খেলা শুরু করেছিল। তা সত্ত্বেও ওরা ভালো বল করেছে। প্রথম ম্যাচের পরে আমাদের দলে দীর্ঘ সময় আলোচনা হয়েছে। আমরা জানতাম যে আমরা পারব। পাথুম এবং কুশলের শুরুটা দারুণ হয়েছে। রাজাপক্ষে এবং আমি এরপর রান তাড়া করাটাকে সেট আপ করেনি।’

আরও পড়ুন… Rohit Sharma giving WC excuse: হারলেই বিশ্বকাপের দোহাই! এশিয়া কাপ থেকে প্রায় ছিটকে যাওয়ার পর একই অজুহাত রোহিতের

নিজের কম বোলিং করা প্রসঙ্গে দাসুন শনাকা জানিয়েছেন, ‘টিম কম্বিনেশনের কারণে এটা হচ্ছে। সেই কারণেই আমি আমার নির্ধারিত ওভার বল করছিলাম না। আমি নিজের জন্য সেরা সিদ্ধান্তটাই নেব যেটা আমার দলের স্বার্থে হবে।’ উল্লেখ্য ম্যাচে অলরাউন্ড পারফরম্যান্স করেন দাসুন শনাকা। বল হাতে ২৬ রান দিয়ে নেন দুটি উইকেট। ব্যাট হাতেও ১৮ বলে ৩৩ রানের অনবদ্য একটি অপরাজিত ইনিংস খেলে দলের জয় সুনিশ্চিত করেছেন তিনি।

বন্ধ করুন