বাংলা নিউজ > ময়দান > আরও চার দিন সুশীল কুমারকে পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দিল কোর্ট
সুশীল কুমার।
সুশীল কুমার।

আরও চার দিন সুশীল কুমারকে পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দিল কোর্ট

  • সাগর ছাড়াও তাঁর আরও দুই বন্ধু সোনু ও অমিত কুমারকেও মারাধর করার অভিযোগ রয়েছে সুশীলের বিরুদ্ধে। প্রসঙ্গত সুশীলের মার খেয়েই মারা যান সাগর।

সাগর রানা ধনকড় হত্যা মামলায় জড়িত সুশীল কুমারকে আরও চার দিন পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দিল দিল্লি কোর্ট। যাতে এই ঘটনার তদন্তে পুলিশের সুবিধে হয়। আরও চার দিন সুশীলকে জেরা করে নতুন কোনও তথ্য প্রমাণ জোগাড় করতে পারে পুলিশ। এই ঘটনায় জড়িত থাকার জন্য মোট নয় জনকে পুলিশ এখনও পর্যন্ত গ্রেফতার করেছে।

ছত্রসাল স্টেডিয়ামে জুনিয়র জাতীয় চ্যাম্পিয়ন সাগর রানা ধনকড় হত্যা মামালায় মূল অভিযুক্ত সুশীল কুমারই। সাগর ছাড়াও তাঁর আরও দুই বন্ধু সোনু ও অমিত কুমারকেও মারাধর করার অভিযোগ রয়েছে সুশীলের বিরুদ্ধে। প্রসঙ্গত সুশীলের মার খেয়েই মারা যান সাগর। এই মারধরের ভিডিয়োই ইতিমধ্যে ভাইরাল হয়েছে। যাতে আরো ফেঁসে গিয়েছে সুশীল।

সাগর মারা যাওয়ার পর থেকে আত্মগোপন করেছিলেন ৩৭ বছরের কুস্তিগীর। তাঁকে হন্যে হয়ে খোঁজার পর শেষ পর্যন্ত দিল্লি পুলিশের জালে ধরা পড়েন দু'বারের অলিম্পিক্সে পদকজয় সুশীল। সঙ্গে তাঁর বন্ধু অজয় কুমারকেও গ্রেফতার করা হয়। এর পরে তাঁদের কোর্টে তোলা হলে প্রথমে ছ'দিনের পুলিশ হেফাজতে রাখার নির্দেশ দেওয়া হয়েছিল। সেটা বাড়িয়ে আরও চার দিন করা হল।

দিল্লির মডেল টাউন পুলিশ স্টেশনে বন্দি রয়েছেন সুশীল। পুলিশের জেরায় নাকি সুশীল জানিয়েছেন, ছত্রসাল স্টেডিয়ামের ২৩ বছরের কুস্তিগীর সাগরকে তিনি শুধু ভয় দেখাতেই চেয়েছিলেন। মেরে ফেলতে চাননি।

বন্ধ করুন