বাড়ি > ময়দান > 'এই মরশুমেই ISL-এ খেলার বিষয়ে ৮০% নিশ্চিত', সমর্থকদের আশা দেখালেন ইস্টবেঙ্গল কর্তা
ইস্টবেঙ্গল টেন্ট। ছবি- ফেসবুক।
ইস্টবেঙ্গল টেন্ট। ছবি- ফেসবুক।

'এই মরশুমেই ISL-এ খেলার বিষয়ে ৮০% নিশ্চিত', সমর্থকদের আশা দেখালেন ইস্টবেঙ্গল কর্তা

  • আসন্ন মরশুমেই ইন্ডিয়ান সুপার লিগ খেলার বিষয়ে ৮০ শতাংশ নিশ্চয়তা দিলেন লাল-হলুদ কর্তা দেবব্রত সরকার।

আইএসএলের দরজা এখনও বন্ধ হয়ে যায়নি। নতুন বিনিয়োগকারী আসাও প্রায় নিশ্চিত। ঠিক এভাবেই সমর্থকদের ধৈর্য রাখার আবেদন জানাল ইস্টবেঙ্গল ক্লাব।

লাল-হলুদ শিবিরের আইএসএল খেলার পথে প্রধান বাধা হয়ে দাঁড়িয়েছে স্পনসর না থাকা। কেননা আইএসএল খেলতে হলে যে বিপুল পরিমাণ অর্থের প্রয়োজন, তা ইস্টবেঙ্গল ক্লাবের পক্ষে জোগাড় করা সম্ভব নয়। সুতরাং, নতুন বিনিয়োগকারী কবে খুঁজে পাবে ইস্টবেঙ্গল, তার উপরেই নির্ভর করছে তাদের ইন্ডিয়ান সুপার লিগে মাঠে নামা। এদিকে হাতে বেশি সময় না থাকায় আইএসএলের আয়োজক সংস্থার তরফে ইঙ্গিত দেওয়া হয়েছে, তারা আসন্ন মরশুমে নতুন কোনও দলকে টুর্নামেন্টে নিতে চায় না।

অর্থাৎ, এবছর ইস্টবেঙ্গলের আইএসএল খেলার আশা কার্যত নেই বলেই ধরে নিচ্ছে দেশের ফুটবলমহল। যদিও ইস্টবেঙ্গল কর্তারা এখনও আশাবাদী আসন্ন মরশুমেই ইন্ডিয়ান সুপার লিগ খেলার বিষয়ে।

ক্লাবের অন্যতম শীর্ষ কর্তা দেবব্রত সরকার ইন্ডিয়ান এক্সপ্রেসকে বলেন, ‘দেখুন, এই মরশুমেই আইএসএল খেলার দরজা আমাদের জন্য এখনও খোলা রয়েছে। আগে আমরা আইএসএল খেলার ৫০ শতাংশ সম্ভাবনা রয়েছে ধরে এগচ্ছিলাম। তবে এখন যেহেতু আমাদের নতুন স্পনসরের সঙ্গে কথা অনেকটা এগিয়ে গিয়েছে, তাই আমরা ৮০ শতাংশ নিশ্চিত, এই মরশুমেই আইএসএল খেলতে পারব।’

দেবব্রত সরকার আরও বলেন, ‘মহামারির জন্য সবকিছু পিছিয়ে গিয়েছে। আশা করি সমর্থকরা এটা বুঝবেন। আমরা দ্রুত চুক্তি সেরে ফেলার এবং নতুন বিনিয়োগকারীর নাম ঘোষণা করার চেষ্টা করছি।’

বন্ধ করুন