বাংলা নিউজ > ময়দান > লর্ডস টেস্টে প্রথম একাদশে বদল আনতে পারে ইংল্যান্ড, খেলতে পারেন এই সুপারস্টার অলরাউন্ডার

লর্ডস টেস্টে প্রথম একাদশে বদল আনতে পারে ইংল্যান্ড, খেলতে পারেন এই সুপারস্টার অলরাউন্ডার

লর্ডস টেস্টের প্রথম একাদশে জায়গা পেতে পারেন মইন আলি (এইচটি কোলাজ)

নটিংহ্যামে, মিডিল অর্ডারে ব্যাটসম্যানের অভাব টের পেয়েছিলেন ইংল্যান্ডের কোচ ক্রিস সিলভারউড। সেই কারণে লর্ডস টেস্টের প্রথম একাদশে বদল আনতে চান তিনি। দলে জায়গা পেতে পারেন মইন আলি। 

বৃষ্টির জন্য প্রথম টেস্ট ড্র হলেও, প্রথম টেস্টের শিক্ষাকে কাজে লাগিয়ে পরবর্তি চার টেস্টে মাঠে নামতে চায় ইংল্যান্ড। নটিংহ্যাম টেস্টে একটা সময় মনে হয়েছিল ভারত জিতবে প্রথম টেস্ট ম্যাচ। প্রথম টেস্টে ব্রিটিশ সিংহদের উপর প্রভাব বিস্তার করেছিল বিরাট বাহিনী। নটিংহ্যামে, মিডিল অর্ডারে ব্যাটসম্যানের অভাব টের পেয়েছিলেন ইংল্যান্ডের কোচ ক্রিস সিলভারউড। জো রুট শতরান না করলে ম্যাচের ফল ড্র-এর বদলে অন্য কিছু হতেই পারত। তাই সিরিজের দ্বিতীয় টেস্টে নামার আগে দলে পরিবর্তন করতে চান ইংল্যান্ডের হেড স্যার।   

সিরিজের দ্বিতীয় ম্যাচ ১২ অগস্ট থেকে লর্ডস ক্রিকেট গ্রাউন্ডে অনুষ্ঠিত হতে চলেছে। নটিংহ্যাম টেস্টের প্রথম একাদশে আনা হতে পারে কিছু বদল। আয়োজক দলের পক্ষ থেকে দলে একজন স্পিনারের অন্তর্ভুক্তিকরণের কথা শোনা যাচ্ছে। ইংল্যান্ড দলের প্রধান কোচ ক্রিস সিলভারউড ইঙ্গিত দিয়েছেন যে মইন আলি লর্ডস টেস্টের প্রথম একাদশে জায়গা পেতে পারেন। প্রথম টেস্টে ইংল্যান্ডের হয়ে স্টুয়ার্ট ব্রড, জেমস অ্যান্ডারসন এবং অলি রবিনসনের সঙ্গে দেখা গিয়েছিল স্যাম কারানকে। 

মইন আলি নিয়ে বলতে গিয়ে ইংল্যান্ডের কোচ সিলভারউড বলেন, ‘স্টোকস এবং ক্রিস ওকসের মতো খেলোয়াড়রা আমাদের অলরাউন্ডারের বিকল্প দেয়। মইন কি লর্ডস টেস্ট খেলবে? আমি শুধু এটুকুই বলতে পারি যে আমি এখন পর্যন্ত কোন বিকল্পের জন্য দরজা বন্ধ করিনি।’ এরপরেও সিলভারউড বলেন, ‘মইনকে বিবেচনা করা হচ্ছে। তিনি সবসময় দলের আলোচনায় থাকেন। লর্ডস টেস্টের জন্য আমি এবং জো রুট এ নিয়ে কথা বলব।’ দলে জায়গা পেতে পারেন হাসিব হামিদও। 

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

গাঁজা খেয়ে এসেছে-ধোনির সঙ্গে রিজওয়ানের তুলনা! পাক সাংবাদিকের ক্লাস নিলেন হরভজন মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ জুলাইয়ের রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ জুলাইয়ের রাশিফল JECA, JELET-এর রেসপন্স শিট প্রকাশ করল পশ্চিমবঙ্গ জয়েন্ট বোর্ড,‘বদলানো’ যাবে জবাব মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ জুলাইয়ের রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ জুলাইয়ের রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ জুলাইয়ের রাশিফল তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ জুলাইয়ের রাশিফল কন্যা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ জুলাইয়ের রাশিফল সিংহ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ জুলাইয়ের রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.