বাংলা নিউজ > ময়দান > বিরাটের সঙ্গে ইংল্যান্ড সফরে যাওয়ার ছাড়পত্র পেলেন অনুষ্কা শর্মাও

বিরাটের সঙ্গে ইংল্যান্ড সফরে যাওয়ার ছাড়পত্র পেলেন অনুষ্কা শর্মাও

অনুষ্কা শর্মা এবং বিরাট কোহলি।

বিরাট এবং মিতালিরা লন্ডন থেকে প্রথমে সোজা সাউদাম্পটনে যাবেন। সেখানে কোয়ারেন্টাই পর্ব কাটানোর পর, মিতালিরা ব্রিস্টলে চলে যাবেন। সেখানে তাঁদের ইংল্যান্ডের বিরুদ্ধে একটি টেস্ট ম্যাচ খেলার কথা।

অবশেষে স্বস্তির নিঃশ্বাস। লম্বা ইংল্যান্ড সফরের জন্য পুরুষ এবং মহিলা- দু' দলেরই ক্রিকেটার, কোচ, সাপোর্ট স্টাফেরা, তাঁদের পরিবাররকে সঙ্গে নিয়ে যাওয়ার অনুমতি পেলেন। ব্রিটিশ সরকারের তরফে শেষ পর্যন্ত ছাড়পত্র দেওয়া হয়েছে।

বিরাট কোহলিরা প্রায় চার মাস ইংল্যান্ডে থাকবেন। প্রথমে নিউজিল্যান্ডের বিরুদ্ধে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল খেলবেন। এর পরে ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলবেন তাঁরা। শোনা গিয়েছে, বিসিসিআই-এর যে চাটার্ড ফ্লাইটে বিরাট কোহলি, মিতালি রাজরা লন্ডনে উড়ে যাবেন, সেই ফ্লাইটেই একই সঙ্গে তাঁদের পরিবারের লোকজনও যাবেন।

বিরাট এবং মিতালিরা লন্ডন থেকে প্রথমে সোজা সাউদাম্পটনে যাবেন। সেখানে কোয়ারেন্টাই পর্ব কাটানোর পর, মিতালিরা ব্রিস্টলে চলে যাবেন। সেখানে তাঁদের ইংল্যান্ডের বিরুদ্ধে একটি টেস্ট ম্যাচ খেলার কথা। তবে সাউদাম্পটনে কত দিন কোয়ারেন্টাইনে থাকতে হবে, সেই প্রসঙ্গে এখনও কিছু জানানো হয়নি। আর বিরাট কোহলিদের বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল সাউদাম্পটনেই রয়েছে।

ইংল্যান্ড সফরে যাওয়ার আগে দুই দলকেই মুম্বইয়ের এক হোটেল কোয়ারেন্টাইনে থাকতে হয়েছে। কোয়ারেন্টাই পর্ব চলছে বলে, মাঠে নেমে প্রস্তুতির কোনও সুযোগ নেই। তাই দু'দলই আপাতত হোটেলের জিমেই গা ঘামাচ্ছেন। ২ জুন বিসিসিআই-এর চাটার্ড ফ্লাইটে ইংল্যান্ড সফরের জন্য উড়ে যাবেন বিরাট-মিতালিরা। ৩ জুন তাঁরা লন্ডনে পৌঁছবেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

বিয়ের আগেই কাঞ্চনের উপর ক্ষুব্ধ শ্রীময়ী? অভিযোগ করে বললেন 'আজ পর্যন্ত আমায়…' মহিলাকে ধাক্কা দিয়ে বন্দিদের নিয়ে ছুটল পুলিশের গাড়ি, অভিযোগে উত্তাল সন্দেশখালি লোকসভা ভোটের দিন মার্চের কবে ঘোষণা হতে পারে? বিরাট ইঙ্গিত মিলেছে: Report কেবল সিনি শেট্টি নন,এবার মিস ওয়ার্ল্ডের দৌড়ে আছেন মোট ৪ হিন্দিভাষী! কারা তাঁরা 'বাংলায় বিষ ঢোকানো হচ্ছে', শুভেন্দুর 'কুকথা'র কোলাজ ভিডিয়ো দিয়ে লিখলেন অভিষেক পাক বিচারপতিকে ‘ইসলামের শত্রু’ বলে আক্রমণ, পাশে দাঁড়াল সুপ্রিম কোর্ট: Report রাঁচিতে দেওয়া হোক ধোনিদের ম্যাচ, BCCI-কে অনুরোধ CSK সমর্থকদের মন কষাকষি আগেই ঘুচেছে! সৌরভকে দেখেই ছুটে এসে বুকে জড়ালেন শাহরুখ, রইল ভিডিয়ো উচ্চমাধ্যমিকে এডুকেশনের প্রশ্ন কেমন হল? নম্বর উঠবে বেশি? জানালেন শিক্ষক সমাজসেবার জন্য সরকারি চাকরির বলিদান! পথিকৃতের 'দাদাগিরি'তে মুগ্ধ সৌরভ বললেন কী?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.