বাংলা নিউজ > ময়দান > প্রয়াত চিন্ময় চট্টোপাধ্যায় ও কার্লটন চাপম্যানের পরিবারকে তিন লক্ষ টাকা সাহায্য ইস্টবেঙ্গলের
প্রয়াত চিন্ময় চট্টোপাধ্যায়ের স্ত্রীর হাতে চেক তুলে দিচ্ছেন ইস্টবেহ্গল ক্লাবের সভাপতি ডাঃ প্রণব দাশগুপ্ত (ছবি:ফেসবুক)
প্রয়াত চিন্ময় চট্টোপাধ্যায়ের স্ত্রীর হাতে চেক তুলে দিচ্ছেন ইস্টবেহ্গল ক্লাবের সভাপতি ডাঃ প্রণব দাশগুপ্ত (ছবি:ফেসবুক)

প্রয়াত চিন্ময় চট্টোপাধ্যায় ও কার্লটন চাপম্যানের পরিবারকে তিন লক্ষ টাকা সাহায্য ইস্টবেঙ্গলের

  • ইস্টবেঙ্গল ক্লাবের পক্ষ থেকে প্রয়াত চিন্ময় চট্টোপাধ্যায়ের স্ত্রী-র হাতে তিন লক্ষ টাকা অনুদান তুলে দেওয়া হয়। প্রয়াত কার্লটন চাপম্যানের পরিবারের হাতেও সম পরিমাণ অনুদান পাঠিয়ে দেওয়ার ব্যবস্থা করা হয়।

দল আইএসএল-এ খেলবে স্বস্তি ফিরেছে লাল হলুদ শিবিরে। দীর্ঘ টানাপোড়েনের পরে শেষ পর্যন্ত সমর্থক থেকে কর্মকর্তা সকলের মুখে হাসি ফুটেছে। এ বার সময় মাঠে নেমে পড়ার। তবে তার আগে প্রয়াত দুই তারকা ফুটবলারকে স্মরণ করল ইস্টবেঙ্গল ক্লাব। বুধবার ইস্টবেঙ্গল ক্লাবে অনুষ্ঠিত হল প্রয়াত প্রাক্তন ফুটবলার চিন্ময় চট্টোপাধ্যায় এবং কার্লটন চাপম্যানের স্মরণসভা।

প্রয়াত প্রাক্তন ফুটবলার চিন্ময় চট্টোপাধ্যায় এবং কার্লটন চাপম্যানের স্মরণসভা
প্রয়াত প্রাক্তন ফুটবলার চিন্ময় চট্টোপাধ্যায় এবং কার্লটন চাপম্যানের স্মরণসভা

এ দিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রয়াত চিন্ময় চট্টোপাধ্যায়ের স্ত্রী ও পুত্র সহ চিন্ময় চট্টোপাধ্যায়ের ফুটবল মাঠের সকল বন্ধুরা। এ দিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজ্যের ক্রীড়ামন্ত্রী শ্রী অরূপ বিশ্বাস, আইএফএ-র সভাপতি শ্রী অজিত বন্দ্যোপাধ্যায়, আইএফএ-র সচিব শ্রী জয়দীপ মুখোপাধ্যায়, ইস্টবেঙ্গল ক্লাবের সভাপতি ডাঃ প্রণব দাশগুপ্ত সহ ইস্টবেঙ্গল ক্লাবের সচিব শ্রী কল্যাণ মজুমদার। এ ছাড়াও এদিনের অনুষ্ঠানে ইস্টবেঙ্গেলে খেলে যাওয়া প্রাক্তনী ও চিন্ময় এবং কার্লটনের প্রাক্তন সতীর্থরাও উপস্থিত ছিলেন। 

অনুষ্ঠান শুরুর আগে প্রত্যেকেই দেশের অন্যতম সেরা দুই ফুটবলারের ছবির সামনে মাল্যদান করেন। এরপরে চিন্ময় এবং চ্যাপম্যানের স্মৃতিচারণ করেন প্রাক্তন ফুটবলার মনোরঞ্জন ভট্টাচার্য, সুব্রত ভট্টাচার্য, মানস ভট্টাচার্য, বিদেশ বসু, প্রশান্ত বন্দ্যোপাধ্যায়, রঞ্জিত মুখোপাধ্যায়, শ্যামল ঘোষ প্রমুখ। ইস্টবেঙ্গল ক্লাবের পক্ষ থেকে প্রয়াত চিন্ময় চট্টোপাধ্যায়ের স্ত্রী-র হাতে তিন লক্ষ টাকা অনুদান তুলে দেওয়া হয়। প্রয়াত কার্লটন চাপম্যানের পরিবারের হাতেও সম পরিমাণ অনুদান পাঠিয়ে দেওয়ার ব্যবস্থা করা হয়।

বন্ধ করুন