বাংলা নিউজ > ময়দান > কিউয়িদের বিরুদ্ধে সিরিজে প্রধান ফোকাস থাকবে দ্রাবিড় এবং রোহিতের উপর: জাহির
নতুন চ্যালেঞ্জ রোহিত শর্মার সামনে।
নতুন চ্যালেঞ্জ রোহিত শর্মার সামনে।

কিউয়িদের বিরুদ্ধে সিরিজে প্রধান ফোকাস থাকবে দ্রাবিড় এবং রোহিতের উপর: জাহির

  • টানা ম্যাচ খেলার ক্লান্তি কাটানোর জন্য নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের জন্য জসপ্রীত বুমরাহ এবং বিরাট কোহলিদের মতো কিছু গুরুত্বপূর্ণ খেলোয়াড়দের বিশ্রাম দিয়েছে বিসিসিআই। এই পরিস্থিতিতেই কার্যত তরুণদের নিয়েই নতুন লড়াই শুরু করবেন রোহিত শর্মা এবং রাহুল দ্রাবিড়।

ভারতের প্রাক্তন ফাস্ট বোলার জাহির খান নিউজিল্যান্ডের বিরুদ্ধে ভারতের আসন্ন টি-টোয়েন্টি সিরিজের গুরুত্ব তুলে ধরেছেন। মেন ইন ব্লু তাদের ক্রিকেট ইতিহাসে একটি নতুন একটি নতুন অধ্যায় শুরু করতে চলেছে। কারণ এই সিরিজ থেকেই টি-টোয়েন্টি অধিনায়ক হিসেবে রোহিত শর্মা এবং ভারতের কোচ হিসেবে রাহুল দ্রাবিড় নিজেদের দায়িত্বভার বুঝে নিয়ে নতুন পথ চলা শুরু করবে।

টানা ম্যাচ খেলার ক্লান্তি কাটানোর জন্য নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের জন্য জসপ্রীত বুমরাহ এবং বিরাট কোহলিদের মতো কিছু গুরুত্বপূর্ণ খেলোয়াড়দের বিশ্রাম দিয়েছে বিসিসিআই। এই পরিস্থিতিতেই কার্যত তরুণদের নিয়েই নতুন লড়াই শুরু করবেন রোহিত শর্মা এবং রাহুল দ্রাবিড়। জাহির খান বলেছেন, এই সিরিজের পুরো ফোকাসটাই থাকবে নতুন কোচ এবং অধিনায়কের উপরে।

ক্রিকবাজকে দেওয়া এক সাক্ষাৎকারে জাহির খান দাবি করেছেন, ‘সেমিফাইনালে না যাওয়াটা ভারতের জন্য বড় ধাক্কা ছিল। এই বিষয়টির চাপও কিন্তু এই সিরিজে থাকবে। তবে ভারতীয় ক্রিকেটে এট একটি নতুন অধ্যায়ের সূচনা হচ্ছে। আর এই সিরিজের পুরো ফোকাসটাই থাকবে রাহুল দ্রাবিড় এবং রোহিত শর্মার উপর। শর্মা। এ ছাড়াও স্ট্র্যাটেজি এবং ট্যাকটিস কী হতে চলেছে, সে দিকেও নজর থাকবে।’

বন্ধ করুন