বাংলা নিউজ > ময়দান > আসন্ন টি২০ বিশ্বকাপে ইংল্যান্ড ও ভারতকে এগিয়ে রাখছেন পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক
পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক রশিদ লতিফ (ছবি:টুইটার)
পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক রশিদ লতিফ (ছবি:টুইটার)

আসন্ন টি২০ বিশ্বকাপে ইংল্যান্ড ও ভারতকে এগিয়ে রাখছেন পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক

  • আর কয়েক দিন পরেই শুরু হবে আইসিসি টি টোয়েন্টি বিশ্বকাপ। তার আগে এই টুর্নামেন্ট নিয়ে ভবিষ্যদ্বাণীর পর্ব শুরু হয়েগেছে। টি ২০ বিশ্বকাপের জন্য ভবিষ্যদ্বাণী করলেন রশিদ লতিফ।

আর কয়েক দিন পরেই শুরু হবে আইসিসি টি টোয়েন্টি বিশ্বকাপ। তার আগে এই টুর্নামেন্ট নিয়ে ভবিষ্যদ্বাণীর পর্ব শুরু হয়েগেছে। টি ২০ বিশ্বকাপের জন্য ভবিষ্যদ্বাণী করলেন রশিদ লতিফ। পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক জানিয়েদিলেন তার পছন্দের দুটি দলের নাম। তিনি এই টুর্নামেন্টের দুটি সবচেয়ে ভারসাম্যপূর্ণ দলের নাম জানালেন। পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক রশিদ লতিফের মতে, ভারত ও ইংল্যান্ড আসন্ন টি টোয়েন্টি বিশ্বকাপে সবচেয়ে ভারসাম্যপূর্ণ দুটি দল। 

পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক রশিদ লতিফ মনে করেন, চলতি মাসে অনুষ্ঠিত টি টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভারত ও ইংল্যান্ড সবচেয়ে ভারসাম্যপূর্ণ দল। ১৭ অক্টোবর থেকে ওমান এবং সংযুক্ত আরব আমিরশাহিতে বিশ্বকাপের আসর বসতে চলেছে। লতিফ বিশ্বকাপ নিয়ে বলতে গিয়ে জানান, ‘ভারত এবং ইংল্যান্ড টুর্নামেন্টের সবচেয়ে ভারসাম্যপূর্ণ দল বলে মনে হচ্ছে। যদিও ওয়েস্ট ইন্ডিজ সবসময়ই বিপজ্জনক দল। আমি পাকিস্তানকে কম বিবেচনা করবো না, তারা তাদের গতিতে যে কাউকে চমকে দিতে পারে।’

পাকিস্তান সম্পর্কে জানতে চাইলে লতিফ গত মাসে ঘোষিত বিশ্বকাপ স্কোয়াডে পরিবর্তন নিয়ে প্রধান নির্বাচক মহম্মদ ওয়াসিমের পদত্যাগ দাবি করেন। প্রাক্তন উইকেটরক্ষক-ব্যাটার বলেছিলেন যে তিনি বুঝতে পারেন যে বিশ্বকাপের দলে কিছু পরিবর্তন হবে কারণ এটি একটি ভারসাম্যপূর্ণ দল নয়। দলের কয়েকজন খেলোয়াড়ের নাম ছিল চমকপ্রদ। পাকিস্তানের এই প্রাক্তন অধিনায়ক বলেন, ‘এখন যদি তারা ১৫ সদস্যের নির্বাচিত দলে পরিবর্তন আনে, তাহলে প্রধান নির্বাচক এবং অন্যান্য নির্বাচকদেরও নৈতিকভাবে পদত্যাগ করা উচিত।’ সরফরাজের জায়গায় রিজার্ভ উইকেট-রক্ষক ব্যাটসম্যান হিসেবে আজম খানের নির্বাচন নিয়ে প্রশ্ন তোলেন লতিফ।

বন্ধ করুন