বাংলা নিউজ > ময়দান > The Hundred 2022: ব্যাটিং ও বোলিংয়ে ফ্লপ KKR তারকা, ৪৪ বলে অপরাজিত ৯৮ রান IPL-এ দল না পাওয়া তারকার

The Hundred 2022: ব্যাটিং ও বোলিংয়ে ফ্লপ KKR তারকা, ৪৪ বলে অপরাজিত ৯৮ রান IPL-এ দল না পাওয়া তারকার

মারমুখী ডেভিড মালান। (ছবি সৌজন্যে ইসিবি/গেটি ইমেজস)

The Hundred 2022: আইপিএলে দল পাননি। সেই তারকাই ৪৪ বলে অপরাজিত ৯৮ রানের ইনিংস খেললেন। অন্যদিকে, কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) নয়নের মণি পুরো ব্যর্থ হন। ব্যাটিংয়ে দাগ কাটতে পারেননি। বোলিংয়ে ১০ বলে ২৭ রান দেন।

কেন যে দীর্ঘদিন বিশ্বের সেরা টি-টোয়েন্টি ব্যাটার ছিলেন, তা প্রমাণ করলেন ডেভিড মালান। 'দ্য হান্ড্রেডে' মাত্র ৪৪ বলে অপরাজিত ৯৮ রানের ইনিংস খেললেন ইংল্যান্ডের তারকা ক্রিকেটার। তাঁর ইনিংসের সৌজন্যে অনায়াস বিশাল বড় রান তাড়া করে ফেলল ট্রেন্ড রকেটস। তারইমধ্যে ব্যর্থ হলেন আন্দ্রে রাসেল। ব্যাটিংয়ে দাগ কাটতে না পারার পর বোলিংয়ে বেধড়ক মার খান।

শনিবার ম্যাঞ্চেস্টারে টসে জিতে প্রথমে বোলিংয়ের সিদ্ধান্ত নেয় ট্রেন্ট। শুরুটা দুর্ধর্ষ করেন ম্যাঞ্চেস্টার অরিজিনালসের জস বাটলার এবং ফিল সল্ট। ৫০ বলে বিনা উইকেটে ৮৪ রান তুলে ফেলে ম্যাঞ্চেস্টার। তারপর ইংল্যান্ডের টি-টোয়েন্টি অধিনায়ক বাটলার (২৫ বলে ৪১ রান) আউট হয়ে যান। 

বাটলার আউট হওয়ার পর তিন নম্বরে নামেন রাসেল। তবে ১০ বলে ১৬ রানের বেশি করতে পারেননি কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) তারকা। তাঁর পর ট্রিস্টান স্টাবস ১০ বলে ২৭ রানের ঝোড়ো ইনিংস খেলে যান। শেষপর্যন্ত সল্টের ৪৬ বলে অপরাজিত ৭০ রান এবং লরি ইভান্সের ১১ বলে অপরাজিত ২৬ রানের সৌজন্যে ১০০ বলে তিন উইকেটে ১৮৯ রান তোলে ম্যাঞ্চেস্টার। ট্রেন্টের হয়ে একমাত্র সমিত প্যাটেল ছাড়া কেউ দাগ কাটতে পারেননি। ২০ বলে ২০ রান দিয়ে দুটি উইকেট নেন সমিত।

আরও পড়ুন: UAE T20 League: Hundred-র প্রথম শতরানকারী থেকে জাহির খান - UAE T20 লিগের জন্য ১৪ জনকে নিল MI

বড়সড় রান তাড়া করতে নেমে বিধ্বংসী শুরু করে ট্রেন্ট। অ্যালেক্স হেলস এবং মালান একেবারেই ম্যাঞ্চেস্টারের বোলারদের রেয়াত করেননি। মাত্র ২০ বলে ৩৮ রান করেন হেলস। যে হেলসকে এবারের আইপিএলের মেগা নিলামে নিয়েছিল কেকেআর। তিনি যখন আউট হন, তখন ট্রেন্টের স্কোর ছিল ৩৮ বলে ৮৫ রান। 

আরও পড়ুন: The Hundred: কারও দুটির বেশি নেই, জেমিমা একাই করলেন ৪ হাফ-সেঞ্চুরি, দুর্দান্ত নজির

তবে হেলসকে আউট করলেও বিশেষ সুবিধা করতে পারেননি বাটলাররা। তাঁদের ছারখার করে দেন মালান। ছয় বল বাকি থাকতেই জয়ের জন্য প্রয়োজনীয় রান তুলে নেয় ট্রেন্ট। সাত উইকেটে দল জিতলেও অল্পের জন্য শতরান ফস্কে যায় মালানের। ৪৪ বলে ৯৮ বলে অপরাজিত থাকেন। ন'টি ছক্কা এবং তিনটি বাউন্ডারি মারেন। স্বভাবতই ম্যাচের সেরা নির্বাচিত হন। যিনি এবারের আইপিএলে কোনও দল পাননি। আর আইপিএলে কেকেআরের নয়নের মণি রাসেল বোলিংয়েও বেধড়ক মার খান। ১০ বলে ২৭ রান দেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

মোদী ৩.০-র বাজেটে করছাড়?পরিকাঠামোয় ছক্কা? কখন, কোথায় নির্মলার ভাষণ লাইভ দেখবেন? ষষ্ঠ বিদেশি নিয়ে মুখ খুললেন কুয়াদ্রাত,ইস্টবেঙ্গল কোচের পাখির চোখ এবার ISL শিরোপা ক্যামেরার সামনেই তিন নম্বর বউয়ের সঙ্গে যৌনতায় মজে আরমান! বর ও সতীনের পাশে পায়েল 'কাউকে জোর করে আটকে…', অর্পিতায় মজে স্নেহাশিস,যন্ত্রণায় কাতর প্রাক্তন স্ত্রী! ভারতকে দ্বিপাক্ষিক T20I সিরিজের কোনও প্রস্তাবই দেওয়া হয়নি- ভোল বদলে দাবি PCB-র শক্তিগড়ে মিলল ছাতা পড়া ল্যাংচা? 'ল্যাংচা হাব' -এর অন্দরে কোন ছবি দেখা গেল? 'বাবারা হার্টথ্রব হয় না?' ৬০০-র মঞ্চে কেন বললেন 'সোহাগ চাঁদ'-র অভিষেক? অভিষেককে নিয়ে মিম বানাতেন 'সোহাগ', আঁতকে উঠলেন চাঁদ, তারপর বললেন.... ৮.৫ লাখ টাকা আয় হলেও কর ; পেনশনে ছাড়- আয়কর নিয়ে বাজেটে কী কী উপহার আসতে পারে? রাত পোহালেই বাজেট ২০২৪-২৫! নির্মলার ভাষণ থেকে কী কী আশা করছে দেশ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.