বাংলা নিউজ > ময়দান > The Hundred: চেষ্টা করেও জেতাতে পারলেন না নারিনরা, ম্যাচ বার করে নিয়ে গেলেন হেলস
সুনীল নারিন। ফাইল ছবি- গেটি।

The Hundred: চেষ্টা করেও জেতাতে পারলেন না নারিনরা, ম্যাচ বার করে নিয়ে গেলেন হেলস

  • ২২ বলে ব্যক্তিগত হাফ-সেঞ্চুরি পূর্ণ করেন অ্যালেক্স। ব্যাট হাতে তাঁকে যোগ্য সঙ্গত করেন মালান।

ব্যাটে-বলে নজরকাড়া পারফর্ম্যান্স উপহার দিয়ে দলকে জেতানোর চেষ্টা করেন সুনীল নারিন। তবে ব্যর্থ হয় তাঁর প্রচেষ্টা। ব্যাট হাতে লড়াই চালান জর্ডন কক্স। তাও যথেষ্ট ছিল না দ্য হান্ড্রেডের ম্যাচে ওভাল ইনভিন্সিবলসকে জয় এনে দেওয়ার পক্ষে। বরং ঝোড়ো হাফ-সেঞ্চুরি করে ম্যাচ বার করে নিয়ে যান ট্রেন্ট রয়েকটসের অ্যালেক্স হেলস। তাঁকে যোগ্য সঙ্গত করেন ডেভিড মালান।

নটিংহ্যামে টস হেরে শুরুতে ব্যাট করতে নামে ট্রেন্ট। তারা নির্ধারিত ১০০ বলে ৪ উইকেটের বিনিময়ে ১৮১ রানের বিশাল ইনিংস গড়ে তোলে। হেলস মাত্র ২২ বলে ব্যক্তিগত হাফ-সেঞ্চুরি পূর্ণ করেন। তিনি শেষেমেশ ৬টি চার ও ৪টি ছক্কার সাহায্যে ২৯ বলে ৫৯ রান করে আউট হন।

আরও পড়ুন:- County Cricket: ১০০-র বেশি গড়, ৬ ম্যাচেই টপকালেন ৪০০ রানের গণ্ডি, সাসেক্সকে ফের ম্যাচ জেতালেন পূজারা

ডেভিড মালান ২টি চার ও ২টি ছক্কার সাহায্যে ২৯ বলে ৩৮ রান করে সাজঘরে ফেরেন। এছাড়া টম কোহলার-ক্যাডমোর ১৩, কলিন মুনরো ২৩ ও লুইস গ্রেগরি ২৪ রানের যোগদান রাখেন। নারিন ২৪ রানের বিনিময়ে ১টি উইকেট দখল করেন। ২৮ রানে ২টি উইকেট নিয়েছেন মহম্মদ হাসনাইন। ১টি উইকেট নিয়েছেন স্যাম কারান।

আরও পড়ুন:- KKR Coach Chandrakant Pandit: যেখানে হাত দিয়েছেন, সোনা ফলিয়েছেন, কোচ হিসেবে চন্দ্রকান্ত পণ্ডিতের সাফল্যে চোখ রাখুন

জবাবে ব্যাট করতে নেমে ওভাল ১০০ বলে ৫ উইকেটের বিনিময়ে ১৫৬ রানে আটকে যায়। জর্ডন কক্স ৪টি চার ও ৩টি ছক্কার সাহায্যে ৩৩ বলে ৬১ রান করেন। নারিন ২টি চার ও ১টি ছক্কার সাহায্যে ১৯ বলে ২৩ রান করে মাঠ ছাড়েন। ২৭ রান করেন কারান। জেসন রয়ের অবদান ২০ রান। ২১ রানে ২টি উইকেট নেন শামসি। ২৫ রানে ম্যাচ জেতে ট্রেন্ট। ম্যাচের সেরা হন অ্যালেক্স হেলস।

বন্ধ করুন