বাংলা নিউজ > ময়দান > The Hundred: চেষ্টা করেও জেতাতে পারলেন না নারিনরা, ম্যাচ বার করে নিয়ে গেলেন হেলস

The Hundred: চেষ্টা করেও জেতাতে পারলেন না নারিনরা, ম্যাচ বার করে নিয়ে গেলেন হেলস

সুনীল নারিন। ফাইল ছবি- গেটি।

২২ বলে ব্যক্তিগত হাফ-সেঞ্চুরি পূর্ণ করেন অ্যালেক্স। ব্যাট হাতে তাঁকে যোগ্য সঙ্গত করেন মালান।

ব্যাটে-বলে নজরকাড়া পারফর্ম্যান্স উপহার দিয়ে দলকে জেতানোর চেষ্টা করেন সুনীল নারিন। তবে ব্যর্থ হয় তাঁর প্রচেষ্টা। ব্যাট হাতে লড়াই চালান জর্ডন কক্স। তাও যথেষ্ট ছিল না দ্য হান্ড্রেডের ম্যাচে ওভাল ইনভিন্সিবলসকে জয় এনে দেওয়ার পক্ষে। বরং ঝোড়ো হাফ-সেঞ্চুরি করে ম্যাচ বার করে নিয়ে যান ট্রেন্ট রয়েকটসের অ্যালেক্স হেলস। তাঁকে যোগ্য সঙ্গত করেন ডেভিড মালান।

নটিংহ্যামে টস হেরে শুরুতে ব্যাট করতে নামে ট্রেন্ট। তারা নির্ধারিত ১০০ বলে ৪ উইকেটের বিনিময়ে ১৮১ রানের বিশাল ইনিংস গড়ে তোলে। হেলস মাত্র ২২ বলে ব্যক্তিগত হাফ-সেঞ্চুরি পূর্ণ করেন। তিনি শেষেমেশ ৬টি চার ও ৪টি ছক্কার সাহায্যে ২৯ বলে ৫৯ রান করে আউট হন।

আরও পড়ুন:- County Cricket: ১০০-র বেশি গড়, ৬ ম্যাচেই টপকালেন ৪০০ রানের গণ্ডি, সাসেক্সকে ফের ম্যাচ জেতালেন পূজারা

ডেভিড মালান ২টি চার ও ২টি ছক্কার সাহায্যে ২৯ বলে ৩৮ রান করে সাজঘরে ফেরেন। এছাড়া টম কোহলার-ক্যাডমোর ১৩, কলিন মুনরো ২৩ ও লুইস গ্রেগরি ২৪ রানের যোগদান রাখেন। নারিন ২৪ রানের বিনিময়ে ১টি উইকেট দখল করেন। ২৮ রানে ২টি উইকেট নিয়েছেন মহম্মদ হাসনাইন। ১টি উইকেট নিয়েছেন স্যাম কারান।

আরও পড়ুন:- KKR Coach Chandrakant Pandit: যেখানে হাত দিয়েছেন, সোনা ফলিয়েছেন, কোচ হিসেবে চন্দ্রকান্ত পণ্ডিতের সাফল্যে চোখ রাখুন

জবাবে ব্যাট করতে নেমে ওভাল ১০০ বলে ৫ উইকেটের বিনিময়ে ১৫৬ রানে আটকে যায়। জর্ডন কক্স ৪টি চার ও ৩টি ছক্কার সাহায্যে ৩৩ বলে ৬১ রান করেন। নারিন ২টি চার ও ১টি ছক্কার সাহায্যে ১৯ বলে ২৩ রান করে মাঠ ছাড়েন। ২৭ রান করেন কারান। জেসন রয়ের অবদান ২০ রান। ২১ রানে ২টি উইকেট নেন শামসি। ২৫ রানে ম্যাচ জেতে ট্রেন্ট। ম্যাচের সেরা হন অ্যালেক্স হেলস।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

ভারতে ১ জনও মাওবাদী থাকবে না! ২৯ নকশাল খতম হতেই হুংকার শাহের, কংগ্রেস কী বলল? হেরে লিগ টেবিলের শীর্ষে ওঠার সুযোগ হাতছাড়া KKR-এর, প্লে-অফের পথে এক পা সঞ্জুদের এই বৈশাখেই সাত পাক ঘুরছেন আদৃত-কৌশাম্বি! উচ্ছেবাবু-দিদিয়ার বিয়ের শুভদিনটা কবে? নিজেরাই ছুঁল নিজেদের রেকর্ড! IPL-র সর্বোচ্চ রান তাড়া করে জয় RR-র, লজ্জায় KKR প্রথম প্লেয়ার হিসেবে IPL-এ ইতিহাস নারিনের! বিরল তালিকায় নাম জুড়ল রোহিতদের সঙ্গে দু-বছর আগে গোপনে বিয়ে সেরেছিলেন, বাবা হলেন টলি নায়ক, ছেলে হল না মেয়ে? 'তল্লাশির পরিকাঠামো রাখতে হবে',বির্তক এড়াতে হেলিপ্যাডগুলির জন্য নির্দেশিকা জারি ‘প্রমাণ না থাকলে গ্রেফতার নয়’ আপ নেতার আগাম জামিন খারিজ করেও ED-কে সতর্ক SC-র রাম নবমীর প্রাক্কালে উৎসবমুখর অযোধ্যা, দেখুন রাম মন্দিরের অদেখা সব ছবি 'কালো হয়ে যাব তো’, কাঠফাটা রোদে প্রচার,মেকআপে ভরসা রচনার! চুমুক ডাবের জল,লস্যিতে

Latest IPL News

৪৯ বলে সেঞ্চুরি নারিনের! ইডেনে ৮৪ তম ম্যাচে প্রথম শতরান কোনও KKR ব্যাটারের ভিডিয়ো- সল্টকে অনবদ্য কট অ্যান্ড বোল্ড আবেশের,তারপরেই সঞ্জুর ওপর নিলেন প্রতিশোধ! অর্ধেক প্লেয়ার ইংরেজিই বোঝে না- RCB-র ব্যর্থতার গুরুতর দিকটি তুলে ধরলেন সেহওয়াগ ভারতীয় দল CSK-র মতো ড্যাডস আর্মি নয়, বুড়ো কার্তিককে T20 বিশ্বকাপে চান না ইরফান এক ঢিলে দুই পাখি, ইনস্টায় নির্মম রসিকতা কামিন্সের, নিশানায় ল্যাবুশান ও RCB-র মাঠ T20 WC-এর দলে থকাবেন হার্দিক? ২ ঘণ্টা বৈঠক রোহিত, দ্রাবিড়, আগরকরের- রিপোর্ট ‘ভাই তুই আর আমাদের জামা পরিস না’,কাকে মিনতি করলেন বিরাটের বন্ধু এবি ডিভিলিয়ার্স! এয়ারপোর্টে ছেলের মুখ দেখালেন অনুষ্কা, রইল শর্ত! ভামিকা-অকায়কে নিয়ে দেশে ফিরলেন SRH-এর ২৮৭ নিয়ে হইচই, T20-তে এক ইনিংসে ৩০০-র বেশি রান তোলার নজির আছে জানেন কি? ‘সব দোষ একা হার্দিকের নয়’,ডাগ আউটে কোচ বাউচারের ভূমিকা নিয়ে প্রশ্ন তুললেন মনোজ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.