বাংলা নিউজ > ময়দান > The Hundred: দুই অ্যাডামকে টপকে ম্যাচের সেরা ডেভিড, UAE লিগের আগে ভারতীয় ফ্র্যাঞ্চাইজিকে খুশি করলেন নমিবিয়ার অল-রাউন্ডার

The Hundred: দুই অ্যাডামকে টপকে ম্যাচের সেরা ডেভিড, UAE লিগের আগে ভারতীয় ফ্র্যাঞ্চাইজিকে খুশি করলেন নমিবিয়ার অল-রাউন্ডার

ডেভিড ওয়াইজ। ছবি- গেটি।

The Hundred-এর ম্যাচে ব্যাটে-বলে দুর্দান্ত পারফর্ম্যান্স মেলে ধরেন দক্ষিণ আফ্রিকা ছেড়ে নমিবিয়ায় পসার জমানো অভিজ্ঞ অল-রাউন্ডার।

ব্যাট হাতে অনবদ্য হাফ-সেঞ্চুরি করেন দুই অ্যাডাম। তা সত্ত্বও দু'জনের কেউ নন, বরং নর্দান সুপারচার্জার্সের জয়ে ম্যাচের সেরা ক্রিকেটার নির্বাচিত হন ডেভিড ওয়াইজ। আসেল ব্যাট হাতে ঝোড়ো ইনিংস খেলার পাশাপাশি বল হাতেও অনবদ্য পারফর্ম্যান্স মেলে ধরেন দক্ষিণ আফ্রিকা ছেড়ে নমিবিয়ায় পসার জমানো অভিজ্ঞ উইকেটকিপার।

এজবাস্টনে দ্য হান্ড্রেডের ১৯তম ম্যাচে বার্মিংহ্যাম ফিনিক্সের বিরুদ্ধে টস হেরে শুরুতে ব্যাট করতে নামে নর্দার্ন সুপারচার্জার্স। তারা নির্ধারিত ১০০ বলে ৬ উইকেটে ১৬৯ রানের বড়সড় ইনিংস গড়ে তোলে।

অ্যাডাম লিথ ২৬ বলে ৫৬ রান করেন। তিনি ৩টি চার ও ৬টি ছক্কা মারেন। অ্যাডাম হস ৩৫ বলে ৫৩ রান করে নট-আউট থাকেন। তিনি ৪টি চার ও ২টি ছক্কা মারেন। ডেভিড ১৪ বলে ৩৪ রানের আগ্রাসী ইনিংস খেলেন। তিনি ১টি চার ও ৪টি ছক্কা মারেন। ক্যাপ্টেন ফ্যাফ ডু'প্লেসি ৯ রান করে আউট হন। ডোয়েন ব্র্যাভো ৫ রান করে অপরাজিত থাকেন।

ভারত বনাম জিম্বাবোয়ে সিরিজের দ্বিতীয় ওয়ান ডে ম্যাচের লাইভ আপডেটে চোখ রাখতে ক্লিক করুন

মইন আলি ১৩ রানে ২টি উইকেট নেন। ৩৬ রান খরচ করে ২টি উইকেট নিয়েছেন কেন রিচার্ডসন। ১টি করে উইকেট দখল করেন ইমরান তাহির ও টম হেলম।

জবাবে ব্যাট করতে নেমে বার্মিংহ্যাম ১০০ বলে ৯ উইকেটের বিনিময়ে ১৩৭ রানে আটকে যায়। ৩২ রানে ম্যাচ জেতে সুপারচার্জার্স। উইল স্মিড ১৫, মাইলস হ্যামন্ড ৩১ ও বেনি হাওয়েল ২২ রান করেন। লিয়াম লিভিংস্টোন ৫, মইন আলি ১ ও ম্যাথিউ ওয়েড ৩ রান করে আউট হন।

আরও পড়ুন:- Asia Cup 2022: সবার শেষে দল ঘোষণা লঙ্কার, নেতৃত্বে শনাকা, ফিরলেন চান্ডিমাল

ডেভিড ওয়াইজ ১৫ রানের বিনিময়ে ৩টি উইকেট দখল করেন। ২টি উইকেট নেন ডেভিড উইলি। ১টি করে উইকেট নিয়েছেন ব্র্যাভো, আদিল রশিদ, বেন রেইন ও ক্রেগ মাইলস।

উল্লেখযোগ্য বিষয় হল, ডেভিড ওয়াইজকে ক'দিন আগেই আমিরশাহির নতুন টি-২০ লিগের জন্য সই করিয়েছে ভারতীয় ফ্র্যাঞ্চাইজি গালফ জায়ান্টস। সুতরাং, নতুন ফ্র্যাঞ্চাইজিকে নিজের পারফর্ম্যান্স দিয়ে আশ্বস্ত করলেন নমিবিয়ার অল-রাউন্ডার।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

WTC 2023-25 Points Table: এক নম্বরে ভারত, অস্ট্রেলিয়া জিততেই শীর্ষে রোহিতরা আন্তর্জাতিক ক্রিকেটে ফিরবেন তামিম? BPL সেরা হয়ে মুখ খুললেন বাংলাদেশের তারকা বিয়ে করতে না করতেই বউকে 'সুখী' করতে পারলেন না কাঞ্চন!শ্রীময়ী বললেন ‘একদম ফ্লপ’ থিম জঙ্গল! অনন্ত-রাধিকার প্রাক-বিবাহ অনুষ্ঠানের ২য় দিনে কোন তারকা কী পরলেন? গাড়ি-চাপা কাণ্ডের স্মৃতি আজও অক্ষত! খেরিতে অজয় মিশ্র প্রার্থী হতেই সরব কৃষকরা ধরমশালায় পঞ্চম টেস্টের আগে একাই অনুশীলন গিলের, তারকার নিষ্ঠায় মুগ্ধ সমর্থকেরা ২০০৬ সালের পর এমনটা হল! ১৭২ রানে কিউয়িদের হারাল অজিরা, ১০ উইকেট নিলেন লিয়ন বহু রোগ জ্বালা সারাতে হিং হাঁকায় ছক্কা! অম্বল হোক বা স্ট্রেস, উপকার তাক লাগাবে ১.৬২ লাখ কোটির অয়েল অ্যান্ড গ্যাস প্রজেক্ট উদ্বোধন মোদীর, প্রকল্প কোন কোন রাজ্যে আপনি কি মানসিকভাবে শক্তিশালী? যেভাবে বুঝবেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.