বাংলা নিউজ > ময়দান > লর্ডসে ঝোড়ো হাফ-সেঞ্চুরি স্টার্লিংয়ের, মেয়েরা হারলেও ছেলেদের বিভাগে The Hundred চ্যাম্পিয়ন সাদার্ন ব্রেভ

লর্ডসে ঝোড়ো হাফ-সেঞ্চুরি স্টার্লিংয়ের, মেয়েরা হারলেও ছেলেদের বিভাগে The Hundred চ্যাম্পিয়ন সাদার্ন ব্রেভ

ট্রফি হাতে সাদার্ন ব্রেভের ক্রিকেটাররা। ছবি- রয়টার্স (Reuters)

ম্যাচের সেরা হয়েছেন আইরিশ তারকা, টুর্নামেন্টের সেরা লিভিংস্টোন।

ছেলে ও মেয়েদের উভয় বিভাগেই উদ্বোধনী দ্য হান্ড্রেডের ফাইনালে উঠেছিল সাদার্ন ব্রেভ। মেয়েরা খেতাবি লড়াইয়ে হেরে গেলেও ছেলেদের টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয় সাদার্ন। ফাইনালে তারা বার্মিংহ্যাম ফোনিক্সকে ৩২ রানে পরাজিত করে। সৌজন্যে, পল স্টার্লিংয়ের দুরন্ত হাফ-সেঞ্চুরি।

লর্ডসে টস হেরে প্রথমে ব্যাট করতে নামে সাদার্ন ব্রেভ। ব্যাট হাতে রীতিমতো ঝড় তোলেন আইরিশ স্টার্লিং। মাত্র ৩১ বলে ব্যক্তিগত অর্ধশতরান পূর্ণ করেন তিনি। শেষমেশ ২টি চার ৬টি ছক্কার সাহায্যে ৩৬ বলে ৬১ রান করে আউট হন স্টার্লিং।

এছাড়া রস হোয়াইটলি ৪৪ রান করে অপরাজিত থাকেন। কুইন্টন ডি'কক ৭, জেমস ভিনস ৪, অ্যালেক্স ডেভিস ২৭, টিম ডেভিড ১৫ ও ক্রিস জর্ডন অপরাজিত ৫ রানের যোগদান রাখেন। ২টি উইকেট নেন অ্যাডাম মিলিন। সাদার্ন ব্রেভ নির্ধারিত ১০০ বলে ৫ উইকেটের বিনিময়ে ১৬৮ রান তোলে।

পালটা ব্যাট করতে নেমে বার্মিংহ্যাম ফোনিক্স ১০০ বলে ৫ উইকেট হারিয়ে ১৩৬ রানে আটকে যায়। লিয়াম লিভিংস্টোন ৪৬ ও মঈন আলি ৩৬ রান করেন। ক্রিস বেঞ্জামিন ২৩ ও বেনি হাওয়েল ২০ রানে অপরাজিত থাকেন। ম্যাচের সেরা হয়েছেন স্টার্লিং। টুর্নামেন্টের সেরা ক্রিকেটারের পুরস্কার উঠেছে লিভিংস্টোনের হাতে।

লিভিংস্টোন টুর্নামেন্টে সবথেকে বেশি ৩৪৮ রান সংগ্রহ করেছেন। সবথেক বেশি ১২টি করে উইকেট নিয়েছিন মিলিন, ডি'ল্যাঙ্গ, আদিল রশিদ ও রশিদ খান।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

হাল ছেড়ো না বন্ধু! পরেশের চ্যালেঞ্জের মুখে ‘সরফিরা’ অক্ষয়, সামনে এল ‘মার উড়ি’ লোকসভা অধিবেশন শুরু দিনেই সংবিধানের কপি হাতে নিয়ে বিক্ষোভ ইন্ডি জোটের! কী ঘটেছে? ‘৫ রাজ্যের সব টানতে হচ্ছে,ঘাড়ের ওপর যত বোঝা,স্টেটটার আইডেন্টিটি…', ক্ষুব্ধ দিদি মুখ্যমন্ত্রী এটা অন্তত ভালো কাজ করেছেন, 'নবান্ন- ধমকে' খুশি বিজেপি নেতাও! ফের 'ডাক', লজ্জার নজির বিরাটের! ১২ বছর পরে মুক্তি গম্ভীরের, তালিকায় আছেন রোহিতও আষাঢ় গুপ্ত নবরাত্রির এই ব্যবস্থা দূর করে যে কোনও বাধা, জেনে নিন এ সম্পর্কে স্টার্ককে পিটিয়ে ছাতু, ১ ওভারে ২৯ রান নিলেন রোহিত, লজ্জার তালিকায় নাম অজি তারকার ‘টাকার জন্য প্রাক্তন স্বামীর কাছে’, কটাক্ষের জবাব মিথিলার- ‘সৃজিত সবটা জেনেই…’ কারা ভালো? কারা খারাপ? পুরসভার রেজাল্ট প্রকাশ করলেন মমতা প্রাণহরা, সরভাজার দিন হয়তো শেষ! পুঁটিরাম নাকি বন্ধ হচ্ছে

T20 WC 2024

প্রবল বৃষ্টি সেন্ট লুসিয়ায়, না খেলেই কি সেমিতে যাবে ভারত? অজিদের কী হবে? -ভিডিয়ো ভারতের তিন জন স্পিনার না খেলিয়ে,সিরাজকে খেলানোর পরামর্শ সেন্ট লুসিয়ার কিউরেটরদের Points Table: শেষ চারে উঠল ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, বিদায় দুই উদ্যোক্তার কাজে এল না রস্টন চেসের অলরাউন্ড লড়াই, ৩ উইকেটে জিতে সেমিতে দক্ষিণ আফ্রিকা অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.