বাংলা নিউজ > ময়দান > The Hundred: বল হাতে বেপরোয়া KKR তারকা, ব্যাটে ফুলঝুরি CSK প্রাক্তনীর, জয় পেল জেসন রয়ের টিম

The Hundred: বল হাতে বেপরোয়া KKR তারকা, ব্যাটে ফুলঝুরি CSK প্রাক্তনীর, জয় পেল জেসন রয়ের টিম

জেসন রয় নিজে শূন্য করলেও জিতল তাঁর টিম।

জেসন রয় ডাক করে সাজঘরে ফেরেন। তাতে অবশ্য তাঁর টিমের জয় আটকায়নি। স্যাম কারান এ দিন দুরন্ত ছন্দে ৩৯ বলে ৬০ রান করেন। যার সুবাদে জয় ছিনিয়ে নেয় জেসন রয়ের ইনভিনসেবল।

জেসন রয়ের শূন্য যেন তাঁর দলের খেলার কোনও প্রভাবই ফেলল না। নিজে ব্যর্থ হলেন জেসন রয়। কিন্তু তাঁর দল দুরন্ত জয় ছিনিয়ে নিল। তাও স্যাম কারানের দাপটে। স্যাম কারান এ দিন দুরন্ত ছন্দে ৩৯ বলে ৬০ রান করেন। যার সুবাদে জয় ছিনিয়ে নেয় জেসন রয়ের ইনভিনসেবল।

টসে জিতে নর্দান সুপার চার্জার্সকে ব্যাট করতে পাঠান ইনভিনসেবলের অধিনায়ক জেসন রয়। ওপেন করতে নেমে অ্যাডম লিথ ৩৩ বলে ৭৯ রানের দুরন্ত এক ইনিংস খেলেন। তবে লিথ ছাড়া বাকিরা কেউ ২০ রানের গণ্ডিই টপকাতে পারেননি। দ্বিতীয় সর্বোচ্চ ১৬ করেন মাইকেল পেপার। ১০০ বলে ৭ উইকেট হারিয়ে ১৫৭ রান করে নর্দান সুপার চার্জার্স।

ইনভিনসেবলের সুনীল নারিন ৩ উইকেট তুলে নিয়েছেন। এ ছাড়া রিস টপলি, স্যাম কারান, টম কারান, ম্যাট মিলনেস একটি করে উইকেট নিয়েছেন।

জবাবে রান তাড়া করতে নেমে দলের মাত্র ৫ রানের মাথায় ২ উইকেট হারিয়ে চাপে পড়ে যায় ইনভিনসেবল। তার মধ্যে আবার জেসন রয় ডাক করে সাজঘরে ফেরেন। দলের ২১ রানের মাথায় ৩ উইকেট হারায় ইনভিনসেবল। তবে দলের কিপার জর্ডন কক্স এবং স্যাম কারান মিলে হাল ধরেন। ২৮ বলে ৪৮ করেন ডর্ডন কক্স। আর স্যাম কারানের ৩৯ বলে ৬০ রানের সৌজন্যে সহজ জয় ছিনিয়ে নেয় জেসন রয়ের টিম। ৯৭ বলে ৭ উইকেট হারিয়ে তারা ১৫৮ করে ফেলে। ৩ বল বাকি থাকতে ৩ উইকেটে ম্যাচ জেতেন জেসন রয়রা।

নর্দান সুপার চার্জার্সের ডোয়েন ব্র্যাভো ২ উইকেট নিয়েছেন। একটি করে উইকেট নিয়েছেন বেন রাইনে, ক্রেগ মিলস, ডেভিড উইসি, আদিল রশিদ।

বন্ধ করুন