বাংলা নিউজ > ময়দান > বড় ক্ষতি! The Hundred-এর এলিমিনেটরে শেফালিকে পাচ্ছে না বার্মিংহ্যাম
শেফালি বর্মা। ছবি- ইসিবি।
শেফালি বর্মা। ছবি- ইসিবি।

বড় ক্ষতি! The Hundred-এর এলিমিনেটরে শেফালিকে পাচ্ছে না বার্মিংহ্যাম

  • শুক্রবার ওভালের বিরুদ্ধে দ্য হান্ড্রেডের এলিমিনেটরে মাঠে নামবে বার্মিংহ্যাম ফোনিক্স।

দল এলিমিনেটরের যোগ্যতা অর্জন করলেও শুক্রবার ওভালের বিরুদ্ধে দ্য হান্ড্রেডের গুরুত্বপূর্ণ ম্যাচে মাঠে নামতে পারবেন না শেফালি বর্মা। ভারতের তারকা ওপেনার তার আগেই দেশে ফিরে আসায় শেফালিকে ছাড়াই লড়াই চালাতে হবে বার্মিংহ্যামকে।

এলিমিনেটরের আগেই টুর্নামেন্ট থেকে সরে দাঁড়ানোর কথা সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন শেফালি নিজেই। ইনস্টগ্রামে বার্মিংহ্যামের জার্সিতে নিজের একটি ছবি পোস্ট করে শেফালি লেখেন, ‘দ্য হান্ড্রেডে এই সব অসাধারণ কিছু মানুষের সঙ্গে খেলা ভীষণ উপভোগ করেছি। এই বন্ধুত্ব ও স্মৃতি সারাজীবন সঙ্গে থাকবে। বাকি টুর্নামেন্টে বার্মিংহ্যাম ফোনিক্সের জন্য শুভকামনা রইল।’

শেফালি দ্য হান্ড্রেডে পরিচিত ছন্দে ছিলেন এমনটা বলা যাবে না। তবে ওয়েলস ফায়ারের বিরুদ্ধে ৪২ বলে অপরাজিত ৭৬ রানের ইনিংসটিতেই নিজের জাত চিনিয়েছেন ১৭ বছর বয়সী ভারতীয় তারকা। সব মিলিয়ে টুর্নামেন্টের ৮ ম্যাচে ১৪২.৫ স্ট্রাইক-রেটে শেফালি ১৭১ রান সংগ্রহ করেছেন।

একা শেফালিই নন, টুর্নামেন্টের গুরুত্বপূর্ণ ম্যাচ ছেড়ে এর আগেই দেশে ফিরেছেন স্মৃতি মন্ধনা। টুর্নামেন্টে দুরন্ত ছন্দে ছিলেন ভারতীয় ওপেনার। তাঁর দল সাদার্ন ব্রেভ ইতিমধ্যেই ফাইনালের টিকিট নিশ্চিত করেছে। তবে মন্ধনাকে ছাড়াই দ্য হান্ড্রেডের ফাইনাল খেলতে হবে সাদার্ন ব্রেভকে।

বন্ধ করুন