বাংলা নিউজ > ময়দান > The Hundred: চোট রয়েছে হরমনপ্রীতের, তাঁর সঙ্গে দেশে ফিরে আসছেন স্মৃতি মান্ধানাও
দেশে ফিরছেন স্মৃতি মান্ধানাও।
দেশে ফিরছেন স্মৃতি মান্ধানাও।

The Hundred: চোট রয়েছে হরমনপ্রীতের, তাঁর সঙ্গে দেশে ফিরে আসছেন স্মৃতি মান্ধানাও

  • এই টুর্নামেন্টে মান্ধানা নিজের শেষ ম্যাচে ৫২ বলে ৭৮ রান করেছিলেন। তাঁর রানে ভর করেই ওয়েলস ফায়ারের বিরুদ্ধে জয় পায় তাঁর দল সাউদার্ন ব্রেভ। সব মিলিয়ে ৭ ইনিংসে মান্ধানা মোট ১৬৭ রান করেছেন। তাঁর স্ট্রাইকরেট ১৩৩.৬০। আর হরমনপ্রীত ৩ ইনিংসে ১০৪ রান করেছেন। স্ট্রাইক রেট ১০৯.৪৭।

হান্ড্রেডে আর খেলবেন না স্মৃতি মান্ধানা। এ দিকে হরমনপ্রীত কাউরের চোট রয়েছে। যে কারণে তিনি দেশে ফিরে আসছেন। হরমনপ্রীতের সঙ্গেই দেশে ফিরে আসছেন স্মৃতিও। জানা গিয়েছে পরের মাসে অস্ট্রেলিয়া সফরের আগে পরিবারের সঙ্গে সময় কাটানোর জন্যই দেশে ফিরে আসার সিদ্ধান্ত নিয়েছেন স্মৃতি মান্ধানা।

জানা গিয়েছে, মান্ধানার টিম সাউদার্ন ব্রেভ তাঁর পরিবর্তে আয়ারল্যান্ডের ক্রিকেটার গ্যাবি লিউসকে দলে নিচ্ছেন। হরমনপ্রীতের দল ম্যাঞ্চেস্টার অরিজিনালস অবশ্য তাঁর পরিবর্তে কোনও প্লেয়ার নিচ্ছেন না। স্মৃতি মান্ধানা বলেছেন, ‘ফাইনাল পর্যন্ত দলের সঙ্গে থাকার ইচ্ছে ছিল আমার। কিন্তু আমরা বহু দিন ধরে বাড়ির বাইরে রয়েছি। সামনে আরও সফর রয়েছে। তাই বাড়ির সঙ্গেও কিছুটা সময় কাটাতে চাই।’

এই টুর্নামেন্টে মান্ধানা নিজের শেষ ম্যাচে ৫২ বলে ৭৮ রান করেছিলেন। তাঁর রানে ভর করেই ওয়েলস ফায়ারের বিরুদ্ধে জয় পায় তাঁর দল সাউদার্ন ব্রেভ। সব মিলিয়ে ৭ ইনিংসে মান্ধানা মোট ১৬৭ রান করেছেন। তাঁর স্ট্রাইকরেট ১৩৩.৬০। আর হরমনপ্রীত ৩ ইনিংসে ১০৪ রান করেছেন। স্ট্রাইক রেট ১০৯.৪৭।

এ ছাড়াও এই টুর্নামেন্টে খেলছেন ভারতের শেফালি বর্মা (বার্মিংহ্যাম ফোয়েনিক্স), দীপ্তি শর্মা (লন্ডন স্পিরিট) এবং জেমিমা রডরিগেজ (নর্থান সুপারচার্জার্স)। জেমিমা আবার এই মুহূর্তে এই টুর্নামেন্টে সর্বোচ্চ রান করেছেন।

বন্ধ করুন