বাংলা নিউজ > ময়দান > করোনা আবহে টোকিও অলিম্পিকগামী ভারতীয় ক্রীড়াবিদদের অনুশীলনের সুবিধার্থে এগিয়ে এল জিন্দাল গোষ্ঠী
জিন্দাল গোষ্ঠীর কর্নধার পার্থ জিন্দাল ফাইল ছবি (ছবি গুগল)
জিন্দাল গোষ্ঠীর কর্নধার পার্থ জিন্দাল ফাইল ছবি (ছবি গুগল)

করোনা আবহে টোকিও অলিম্পিকগামী ভারতীয় ক্রীড়াবিদদের অনুশীলনের সুবিধার্থে এগিয়ে এল জিন্দাল গোষ্ঠী

  • সামনেই অলিম্পিক। এই মুহূর্তে দাড়িয়ে অলিম্পিকগামী ভারতীয় ক্রীড়াবিদদের শেষ মূহুর্তের প্রস্তুতিতেও প্রভাব পড়েছে। ব্যহত হচ্ছে তাদের অনুশীলন। অনেকে আবার অনুশীলন করার সুযোগটুকুও পাচ্ছেন না। এই জায়গায় দাঁড়িয়ে ভারতের অলিম্পিকগামী ক্রীড়াবিদদের প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দিলেন জিন্দাল গোষ্ঠীর কর্নধার পার্থ জিন্দাল।

শুভব্রত মুখার্জি: হাতে রয়েছে আর এক মাসের বেশি কিছু সময়। তারপরেই জাপানের টোকিওতে বসবে গ্রীষ্মকালীন অলিম্পিকের আসর। বিশ্বজুড়ে করোনা মহামারীর বাড়বাড়ন্ত লক্ষ্মনীয়। সারা বিশ্বের বিভিন্ন দেশ এই মহামারী সামাল দিতে নাস্তানাবুদ অবস্থা।

 

ভারতও এর ব্যতিক্রম নয়। শেষ একমাসের কিছু বেশি সময়ে ভারতে করোনা আক্রান্ত মানুষের সংখ্যা ২ কোটি ছাড়িয়েছে। পরিস্থিতি সামাল দিতে সমন্বয়ের মধ্যে দিয়ে এগোনোর চেষ্টা করছে সকলেই। বিদেশ থেকে জীবনদায়ী ঔষুধ, ইনজেকশন, অক্সিজেনের মতন সামগ্রী এনে পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা চালানো হচ্ছে। এই অবস্থায় দাড়িয়ে ভারতের বুকে আইপিএলের মতন কোটি টাকার টুর্নামেন্ট পর্যন্ত বন্ধ করে দিতে বাধ্য হয়েছে বিসিসিআই।

 

সামনেই অলিম্পিক। এই মুহূর্তে দাড়িয়ে অলিম্পিকগামী ভারতীয় ক্রীড়াবিদদের শেষ মূহুর্তের প্রস্তুতিতেও প্রভাব পড়েছে। ব্যহত হচ্ছে তাদের অনুশীলন। অনেকে আবার অনুশীলন করার সুযোগটুকুও পাচ্ছেন না। এই জায়গায় দাঁড়িয়ে ভারতের অলিম্পিকগামী ক্রীড়াবিদদের প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দিলেন জিন্দাল গোষ্ঠীর কর্ণধার পার্থ জিন্দাল।

তিনি টুইটে লিখলেন ' এই কঠিন সময়ে দাড়িয়ে আমি টোকিওগামী  ভারতের সমস্ত অ্যাথলিটদের তাদের অনুশীলন চালিয়ে যাওয়ার জন্য আইআইএস বিজয়নগরে আসার আমন্ত্রণ জানাচ্ছি। এখানে জায়গাটি খুব সুরক্ষিত। ভারতের অন্যতম অত্যাধুনিক ট্রেনিং সেন্টার এটি। আমরা আপনাদের জন্য বিশ্বমানের সমস্ত সুযোগ সুবিধা এখানে নিশ্চিত করব। জিন্দাল গোষ্ঠী আপনাদের সবাইকে স্বাগত জানায়।'

বন্ধ করুন