বাংলা নিউজ > ময়দান > করোনা আবহে টোকিও অলিম্পিকগামী ভারতীয় ক্রীড়াবিদদের অনুশীলনের সুবিধার্থে এগিয়ে এল জিন্দাল গোষ্ঠী

করোনা আবহে টোকিও অলিম্পিকগামী ভারতীয় ক্রীড়াবিদদের অনুশীলনের সুবিধার্থে এগিয়ে এল জিন্দাল গোষ্ঠী

জিন্দাল গোষ্ঠীর কর্নধার পার্থ জিন্দাল ফাইল ছবি (ছবি গুগল)

সামনেই অলিম্পিক। এই মুহূর্তে দাড়িয়ে অলিম্পিকগামী ভারতীয় ক্রীড়াবিদদের শেষ মূহুর্তের প্রস্তুতিতেও প্রভাব পড়েছে। ব্যহত হচ্ছে তাদের অনুশীলন। অনেকে আবার অনুশীলন করার সুযোগটুকুও পাচ্ছেন না। এই জায়গায় দাঁড়িয়ে ভারতের অলিম্পিকগামী ক্রীড়াবিদদের প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দিলেন জিন্দাল গোষ্ঠীর কর্নধার পার্থ জিন্দাল।

শুভব্রত মুখার্জি: হাতে রয়েছে আর এক মাসের বেশি কিছু সময়। তারপরেই জাপানের টোকিওতে বসবে গ্রীষ্মকালীন অলিম্পিকের আসর। বিশ্বজুড়ে করোনা মহামারীর বাড়বাড়ন্ত লক্ষ্মনীয়। সারা বিশ্বের বিভিন্ন দেশ এই মহামারী সামাল দিতে নাস্তানাবুদ অবস্থা।

 

ভারতও এর ব্যতিক্রম নয়। শেষ একমাসের কিছু বেশি সময়ে ভারতে করোনা আক্রান্ত মানুষের সংখ্যা ২ কোটি ছাড়িয়েছে। পরিস্থিতি সামাল দিতে সমন্বয়ের মধ্যে দিয়ে এগোনোর চেষ্টা করছে সকলেই। বিদেশ থেকে জীবনদায়ী ঔষুধ, ইনজেকশন, অক্সিজেনের মতন সামগ্রী এনে পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা চালানো হচ্ছে। এই অবস্থায় দাড়িয়ে ভারতের বুকে আইপিএলের মতন কোটি টাকার টুর্নামেন্ট পর্যন্ত বন্ধ করে দিতে বাধ্য হয়েছে বিসিসিআই।

 

সামনেই অলিম্পিক। এই মুহূর্তে দাড়িয়ে অলিম্পিকগামী ভারতীয় ক্রীড়াবিদদের শেষ মূহুর্তের প্রস্তুতিতেও প্রভাব পড়েছে। ব্যহত হচ্ছে তাদের অনুশীলন। অনেকে আবার অনুশীলন করার সুযোগটুকুও পাচ্ছেন না। এই জায়গায় দাঁড়িয়ে ভারতের অলিম্পিকগামী ক্রীড়াবিদদের প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দিলেন জিন্দাল গোষ্ঠীর কর্ণধার পার্থ জিন্দাল।

তিনি টুইটে লিখলেন ' এই কঠিন সময়ে দাড়িয়ে আমি টোকিওগামী  ভারতের সমস্ত অ্যাথলিটদের তাদের অনুশীলন চালিয়ে যাওয়ার জন্য আইআইএস বিজয়নগরে আসার আমন্ত্রণ জানাচ্ছি। এখানে জায়গাটি খুব সুরক্ষিত। ভারতের অন্যতম অত্যাধুনিক ট্রেনিং সেন্টার এটি। আমরা আপনাদের জন্য বিশ্বমানের সমস্ত সুযোগ সুবিধা এখানে নিশ্চিত করব। জিন্দাল গোষ্ঠী আপনাদের সবাইকে স্বাগত জানায়।'

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রাম নবমী? জানুন রাশিফল ভারতে ১ জনও মাওবাদী থাকবে না! ২৯ নকশাল খতম হতেই হুংকার শাহের, কংগ্রেস কী বলল? হেরে লিগ টেবিলের শীর্ষে ওঠার সুযোগ হাতছাড়া KKR-এর, প্লে-অফের পথে এক পা সঞ্জুদের এই বৈশাখেই সাত পাক ঘুরছেন আদৃত-কৌশাম্বি! উচ্ছেবাবু-দিদিয়ার বিয়ের শুভদিনটা কবে? নিজেরাই ছুঁল নিজেদের রেকর্ড! IPL-র সর্বোচ্চ রান তাড়া করে জয় RR-র, লজ্জায় KKR প্রথম প্লেয়ার হিসেবে IPL-এ ইতিহাস নারিনের! বিরল তালিকায় নাম জুড়ল রোহিতদের সঙ্গে দু-বছর আগে গোপনে বিয়ে সেরেছিলেন, বাবা হলেন টলি নায়ক, ছেলে হল না মেয়ে? 'তল্লাশির পরিকাঠামো রাখতে হবে',বির্তক এড়াতে হেলিপ্যাডগুলির জন্য নির্দেশিকা জারি ‘প্রমাণ না থাকলে গ্রেফতার নয়’ আপ নেতার আগাম জামিন খারিজ করেও ED-কে সতর্ক SC-র রাম নবমীর প্রাক্কালে উৎসবমুখর অযোধ্যা, দেখুন রাম মন্দিরের অদেখা সব ছবি

Latest IPL News

৪৯ বলে সেঞ্চুরি নারিনের! ইডেনে ৮৪ তম ম্যাচে প্রথম শতরান কোনও KKR ব্যাটারের ভিডিয়ো- সল্টকে অনবদ্য কট অ্যান্ড বোল্ড আবেশের,তারপরেই সঞ্জুর ওপর নিলেন প্রতিশোধ! অর্ধেক প্লেয়ার ইংরেজিই বোঝে না- RCB-র ব্যর্থতার গুরুতর দিকটি তুলে ধরলেন সেহওয়াগ ভারতীয় দল CSK-র মতো ড্যাডস আর্মি নয়, বুড়ো কার্তিককে T20 বিশ্বকাপে চান না ইরফান এক ঢিলে দুই পাখি, ইনস্টায় নির্মম রসিকতা কামিন্সের, নিশানায় ল্যাবুশান ও RCB-র মাঠ T20 WC-এর দলে থকাবেন হার্দিক? ২ ঘণ্টা বৈঠক রোহিত, দ্রাবিড়, আগরকরের- রিপোর্ট ‘ভাই তুই আর আমাদের জামা পরিস না’,কাকে মিনতি করলেন বিরাটের বন্ধু এবি ডিভিলিয়ার্স! এয়ারপোর্টে ছেলের মুখ দেখালেন অনুষ্কা, রইল শর্ত! ভামিকা-অকায়কে নিয়ে দেশে ফিরলেন SRH-এর ২৮৭ নিয়ে হইচই, T20-তে এক ইনিংসে ৩০০-র বেশি রান তোলার নজির আছে জানেন কি? ‘সব দোষ একা হার্দিকের নয়’,ডাগ আউটে কোচ বাউচারের ভূমিকা নিয়ে প্রশ্ন তুললেন মনোজ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.