বাংলা নিউজ > ময়দান > বিসিবির উদ্যোগে মাত্র ১০০ টাকায় মাঠে বসে উপভোগ করা যাবে পাকিস্তান সিরিজ
পাকিস্তানের সফরের জন্য বাংলাদেশের প্রস্তুতি (ছবি:টুইটার)
পাকিস্তানের সফরের জন্য বাংলাদেশের প্রস্তুতি (ছবি:টুইটার)

বিসিবির উদ্যোগে মাত্র ১০০ টাকায় মাঠে বসে উপভোগ করা যাবে পাকিস্তান সিরিজ

  • আসন্ন বাংলাদেশ বনাম পাকিস্তান টি-২০ সিরিজের টিকিটের সর্বনিম্ন মূল্য ১০০ টাকা ধার্য করা হয়েছে। মিরপুরে ১০ নম্বরে শহিদ সোহরাওয়ার্দী ইন্ডোর স্টেডিয়ামের বুথে বৃহস্পতিবার থেকে পাওয়া যাচ্ছে সিরিজের টিকিট।

শুভব্রত মুখার্জি: সদ্য শেষ হওয়া টি-২০ বিশ্বকাপের সেমিফাইনালিস্ট দল পাকিস্তান দীর্ঘদিন পরে আসছে বাংলাদেশ সফরে। করোনা আবহে মাঠে বসে প্রায় বছর দুয়েক ২২ গজের রোমাঞ্চ উপভোগ করার সুযোগ পাননি সমর্থকরা। এবার তাদের জন্য সুখবর শোনাল বাংলাদেশ ক্রিকেট বোর্ড। মাত্র ১০০ টাকার টিকিটেই মাঠে বসে উপভোগ করা যাবে পাকিস্তানের বিরুদ্ধে সিরিজ।

আসন্ন বাংলাদেশ বনাম পাকিস্তান টি-২০ সিরিজের টিকিটের সর্বনিম্ন মূল্য ১০০ টাকা ধার্য করা হয়েছে। মিরপুরে ১০ নম্বরে শহিদ সোহরাওয়ার্দী ইন্ডোর স্টেডিয়ামের বুথে বৃহস্পতিবার থেকে পাওয়া যাচ্ছে সিরিজের টিকিট। সকাল ৯টায় শুরু হয়েছে টিকিট বিক্রি। টিকিট বিক্রি চলবে প্রতিদিন সন্ধ্যা ৬টা পর্যন্ত। তারপরও টিকিট থাকলে ম্যাচের দিনও পাওয়া যাবে বুথে। পাকিস্তান সিরিজের খেলা ১০০ টাকায় দেখা যাবে ইস্টার্ন স্ট্যান্ড থেকে। সাউদার্ন ও নর্দান স্ট্যান্ডের টিকিটের মূল্য ধার্য করা হয়েছে ১৫০ টাকা।

ক্লাব হাউজের টিকিটের দাম ৩০০ টাকা, ভিআইপি স্ট্যান্ডের টিকিটের দাম ৫০০ টাকা ও গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিটের দাম ১০০০ টাকা ধার্য করা হয়েছে। ১৮ বছরের বেশি বয়সীরা দুটি কোভিড টিকার ডোজ নেওয়া থাকলেই দর্শক হিসেবে কেবল মাঠে ঢুকতে পারবেন। ম্যাচের দিন মাঠে প্রবেশের সময় টিকা নেওয়ার সার্টিফিকেট দেখাতে হবে। ১৮ বছরের কম বয়সীদের টিকার সার্টিফিকেট দেখাতে লাগবে না।

গত জানুয়ারিতে ওয়েস্ট ইন্ডিজের সফর দিয়েই বাংলাদেশের মাটিতে আন্তর্জাতিক ক্রিকেট ফিরেছে। তবে খেলা হয়েছিল দর্শকশূন্য মাঠে।এবার মাঠে দর্শক থাকলেও গ্যালারিতে পূর্ণ দর্শক রাখছে না বিসিবি। ধারণক্ষমতার ৫০ শতাংশ টিকিট ছাড়া হয়েছে এবার। টি-২০ সিরিজের ম্যাচ তিনটি খেলা হবে মিরপুরের শের-ই-বাংলা স্টেডিয়ামে।

বন্ধ করুন