বাংলা নিউজ > ময়দান > কোন দলে রয়েছেন বাবর আজম-রিজওয়ানরা! দেখে নিন PSL এর ছয় দলের রিটেনশন তালিকা

কোন দলে রয়েছেন বাবর আজম-রিজওয়ানরা! দেখে নিন PSL এর ছয় দলের রিটেনশন তালিকা

রশিদ খানকে রিটেন করল লাহোর কালান্দার্স (ছবি:পিসিবি)

১২ ডিসেম্বর পিএসএলের প্লেয়ার ড্রাফট, তার আগে প্রকাশ করা হল ছয় দলের রিটেনশন তালিকা।

পাকিস্তান সুপার লিগের সপ্তম আসরের জন্য তৈরি হচ্ছে পাকিস্তান ক্রিকেট বোর্ড। পিএসএলের প্লেয়ার্স ড্রাফট অনুষ্ঠিত হবে ১২ ডিসেম্বর। তাই তার আগে পিএসএল-এর তরফ থেকে প্রকাশ করা হল ছয় দলের রিটেনশন তালিকা। এবারে প্রত্যেকটি দল সর্বোচ্চ ৮ জন করে খেলোয়াড় ধরে রাখবে। এবারের পিএসএল-এর সবকটি ম্যাচ পাকিস্তানে অনুষ্ঠিত হবে। প্রথম লেগের ম্যাচগুলো অনুষ্ঠিত হবে করাচিতে। ফাইনালসহ দ্বিতীয় লেগের ম্যাচগুলোর ভেন্যু লাহোর।

তবে তার আগে রিটেনশন তালিকা প্রকাশ করে নিজেদের দল গুছিয়ে নিয়ে নিজেদের শক্তির পরিচয় দিল পিএসএল-এর দলগুলো। ৮ জন করে খেলোয়াড় ধরে রাখার সুযোগ কাজে লাগিয়েছে করাচি কিংস, লাহোর কালান্দার্স, ইসলামাবাদ ইউনাইটেড ও পেশোয়ার জালমি। এছাড়া মুলতান সুলতান ও কোয়েটা গ্ল্যাডিয়েটর্স ৭ জন করে খেলোয়াড় নিজেদের দলে ধরে রেখেছে। এদের মধ্যে আছে শাহিদ আফ্রিদির মত ক্রিকেটারকে ড্রাফটের আগে তুলে নিয়েছে গ্ল্যাডিয়েটর্স।

একনজরে দেখে নিন দলগুলোর ধরে রাখা খেলোয়াড়দের তালিকা 

ইসলামাবাদ ইউনাইটেড: আসিফ আলি, হাসান আলি, শাদাব খান, ফাহিম আশরাফ, অ্যালেক্স হেলস, মহম্মদ ওয়াসিম জুনিয়র, আজম খান ও পল স্টার্লিং।

পেশোয়ার জালমি: ওয়াহাব রিয়াজ, লিয়াম লিভিংস্টোন, শোয়েব মালিক, শেরফানে রাদারফোর্ড, হায়দার আলি, সাকিব মাহমুদ, হুসাইন তালাত ও টিম কোহলার-ক্যাডমোর।

মুলতান সুলতান: মহম্মদ রিজওয়ান, রাইলি রুশো, শোয়েব মাকসুদ, ইমরান তাহির, শান মাসুদ, খুশদিল শাহ ও শাহনেওয়াজ দহানি।

করাচি কিংস: বাবর আজম, ইমাদ ওয়াসিম, মহম্মদ নবি, মহম্মদ আমির, জো ক্লার্ক, শার্জিল খান, আমের ইয়ামিন ও মহম্মদ ইলিয়াস।

লাহোর কালান্দার্স: শাহিন শাহ আফ্রিদি, রশিদ খান, ডেভিড ভিসা, হারিস রউফ, মহম্মদ হাফিজ, সোহেল আখতার, জিশান আশরাফ ও আহমেদ ড্যানিয়েল।

কোয়েটা গ্ল্যাডিয়েটর্স : জেমস ভিন্স, সরফরাজ আহমেদ, ইফতিখার আহমেদ, মোহাম্মদ নওয়াজ, শহীদ আফ্রিদি, মোহাম্মদ হাসনাইন ও নাসিম শাহ।

বন্ধ করুন