বাংলা নিউজ > ময়দান > রোনাল্ডোকে নিয়ে ক্ষোভের আগুন জ্বলছে, জুভেন্তাস ছাড়া কি এখন সময়ের অপেক্ষা?
রোনাল্ডোকে নিয়ে ক্ষোভের আগুন জ্বলছে জুভেন্তাসে।
রোনাল্ডোকে নিয়ে ক্ষোভের আগুন জ্বলছে জুভেন্তাসে।

রোনাল্ডোকে নিয়ে ক্ষোভের আগুন জ্বলছে, জুভেন্তাস ছাড়া কি এখন সময়ের অপেক্ষা?

  • বৃহস্পতিবার অনুশীলনে যোগ না দিয়ে ফেরারি গাড়ি তৈরির কারখানায় গিয়েছিলেন রোনাল্ডো। সঙ্গে ছিলেন জুভেন্তাসের প্রেসিডেন্ট আন্দ্রেয়া আগনেল্লিও। রোনাল্ডো সেখান থেকে নিজের জন্য একটি দামি গাড়ি কিনেছেন।

বহু দিন ধরেই ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর জুভেন্তাস ছাড়া নিয়ে নানা গুঞ্জন শোনা যাচ্ছে। এ বার তো বিস্ফোরক তথ্য সামনে উঠে এসেছে। জুভেন্তাস তাঁকে বাড়তি সুযোগ সুবিধে দিচ্ছে, এমন দাবিতে সরব হয়েছেন রোনাল্ডোরই সতীর্থরা। তাঁকে কার্যত একঘরে করে দেওয়া হয়েছে। দলের কেউই আর তাঁর সঙ্গে সে ভাবে মেলামেশা করছেন না, কথা বলছেন না। স্বভাবতই অনেকেরই ধারণা, রোনাল্ডোর জুভেন্তাস ছাড়া এখন শুধুই সময়ের অপেক্ষা।

সূত্রের খবর, বৃহস্পতিবার অনুশীলনে যোগ না দিয়ে ফেরারি গাড়ি তৈরির কারখানায় গিয়েছিলেন রোনাল্ডো। সঙ্গে ছিলেন জুভেন্তাসের প্রেসিডেন্ট আন্দ্রেয়া আগনেল্লিও। রোনাল্ডো সেখান থেকে নিজের জন্য একটি দামি গাড়ি কিনেছেন। এমনও শোনা যাচ্ছে, সেই গাড়িটি নাকি জুভেন্তাস প্রেসিডেন্টই রোনাল্ডোকে উপহার দিয়েছেন। এই খবরেই চটেছেন দলের বাকি খেলোয়াড়রা। তাঁরা কার্যত ক্ষোভ উগড়ে দিয়েছেন।

এর সঙ্গেই শোনা যাচ্ছে, মাঠের মধ্যে রোনাল্ডোর ব্যবহারে অত্যন্ত বিরক্ত জুভেন্তােসের প্লেয়াররা। সব মিলিয়েই রোনাল্ডো বিরোধী অশান্তি তীব্র আকার নিয়েছে দলের মধ্যেই। এ দিকে বুধবারই সাসুয়েলোর বিরুদ্ধে জুভেন্তাসের হয়েই শততম গোল করেছিলেন সিআরসেভেন। সিরি-এ -তে প্রথম চারের মধ্যে থাকার দৌড়েও রয়েছে ইতালির এই দলটি। তার পরেও রোনাল্ডোকে নিয়ে ক্ষোভের আগুন জ্বলছে জুভেন্তাসে।

অনেক আগে থেকেই শোনা যাচ্ছিল, রোনাল্ডো জুভেন্তাস ছাড়তে চলেছেন। এই সব ঘটনার পর হয়তো রোনাল্ডো সত্যিই এ বার ইতালির সঙ্গে সব সম্পর্কের ইতি টানবেন! ফের রিয়াল মাদ্রিদে তাঁর ফেরার সম্ভাবনাও প্রবল। তেমনই ইঙ্গিত দিয়ে রেখেছেন রিয়াল কোচ জিনেদিন জিদান। দেখার, নতুন মরশুমে রোনাল্ডো কোন দলে যোগ দেন!

বন্ধ করুন