বাংলা নিউজ > ময়দান > এসসি ইস্টবেঙ্গলে খেলা ফুটবলারের ছেলে সই করল ম্যান সিটিতে
ম্যান সিটিতে সই লুকার।
ম্যান সিটিতে সই লুকার।

এসসি ইস্টবেঙ্গলে খেলা ফুটবলারের ছেলে সই করল ম্যান সিটিতে

  • ম্যাঞ্চেস্টার সিটিতে সই করে উচ্ছ্বসিত লুকা। সে নাকি বারবারই ম্যান সিটিরই সমর্থক। তাই নিজের প্রিয় ক্লাবে সই করতে পেরে উচ্ছ্বসিত সে।

বাবার পথই অনুসরণ করছে লুকা পিলকিন্টন। তবে মাত্র ৮ বছর বয়সে ম্যাঞ্চেস্টার সিটিতে যোগ দিয়ে বাবাকে ছাপিয়ে গেল লুকা। জানেন লুকা কে? গত মরসুমে এসসি ইস্টবেঙ্গলের জার্সিতে আইএসএলে খেলা অ্যান্থনি পিলকিন্টনের ছেলে হল লুকা। লুকার ম্যাঞ্চেস্টার সিটিতে যোগদানের খবর বৃহস্পতিবার রাতে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অ্যান্থনি পিলকিন্টন নিজেই জানিয়েছেন।

ম্যাঞ্চেস্টার সিটিতে সই করে উচ্ছ্বসিত লুকা। সে নাকি বারবারই ম্যান সিটিরই সমর্থক। তাই নিজের প্রিয় ক্লাবে সই করতে পেরে উচ্ছ্বসিত সে। এদিকে ইনস্টাগ্রামে স্ত্রী এবং ছেলের সঙ্গে ইতিহাদ স্টেডিয়ামে দাঁড়িয়ে একটি ছবি শেয়ার করেছেন অ্যান্থনি পিলকিন্টন। সেই ছবির সঙ্গে তিনি লিখেছেন, ‘ছোট্ট ছেলে তোমার জন্য আমরা খুব গর্বিত। ম্যান সিটিতে সই করেছে লুকা পিলকিন্টন। তোমাকে আমরা খুব ভালবাসি। এটা তুমি উপভোগ করো। এবং তোমার প্রস্তুতি শুরু করে দাও। এই সফর ভাল করে উপভোগ করো।’ এ ছাড়াও লুকার ম্যান সিটিতে সই করার ছবিও রয়েছে।

বাবার পথই অনুসরণ করছে লুকা পিলকিন্টন। তবে মাত্র ৮ বছর বয়সে ম্যাঞ্চেস্টার সিটিতে যোগ দিয়ে বাবাকে ছাপিয়ে গেল লুকা। জানেন লুকা কে? গত মরসুমে এসসি ইস্টবেঙ্গলে খেলা অ্যান্থনি পিলকিন্টনের ছেলে হল লুকা। লুকার ম্যাঞ্চেস্টার সিটিতে যোগদানের খবর বৃহস্পতিবার রাতে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অ্যান্থনি পিলকিন্টন নিজেই জানিয়েছেন।

ম্যাঞ্চেস্টার সিটিতে সই করে উচ্ছ্বসিত লুকা। সে নাকি বারবারই ম্যান সিটিরই সমর্থক। তাই নিজের প্রিয় ক্লাবে সই করতে পেরে উচ্ছ্বসিত সে। এদিকে ইনস্টাগ্রামে স্ত্রী এবং ছেলের সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন অ্যান্থনি পিলকিন্টন। সেই ছবির সঙ্গে তিনি লিখেছেন, ‘ছোট্ট ছেলে তোমার জন্য আমরা খুব গর্বিত। ম্যান সিটিতে সই করেছে লুকা পিলকিন্টন। তোমাকে আমরা খুব ভালবাসি। এটা তুমি উপভোগ করো। এবং তোমার প্রস্তুতি শুরু করে দাও। এই সফর ভাল করে উপভোগ করো।’|#+|

লুকা এর আগে এফসি স্ট্রাইকার্স অ্যাকাডেমিতে ছিল। সেখান থেকেই সিটিতে ডাক পেল সে। সই করার পরে সোশ্যাল মিডিয়ায় নিজের পরিবারের সদস্য ও প্রশিক্ষকদের ধন্যবাদ জানিয়েছে ৮ বছরের খুদে।

অ্যান্থনি পিলকিন্টনও ইস্টবেঙ্গলের আগে ৭৫ টি প্রিমিয়ার লিগের ম্যাচ, ১৭টি এফএ কাপের ম্যাচ খেলেছেন। ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের জুনিয়র দলেও ছিলেন তিনি। ছেলে অবশ্য সই করলেন ম্যান সিটিতে।

বন্ধ করুন