বাংলা নিউজ > ময়দান > ছাত্রের লড়াইকে মুম্বই কোচের কুর্নিশ, অমল কি সরফরাজের মধ্যে নিজেকে খুঁজে পাচ্ছেন

ছাত্রের লড়াইকে মুম্বই কোচের কুর্নিশ, অমল কি সরফরাজের মধ্যে নিজেকে খুঁজে পাচ্ছেন

অমল মজুমদার ও সরফরাজ খান

সরফরাজের সেঞ্চুরির পর মুম্বই দলের কোচ অমল মুজুমদারও নিজেকে ধরে রাখতে পারেননি। তিনি নিজের চয়ার ছেড়ে উঠে দাঁড়িয়ে স্যালুট করতে থাকেন এবং তরুণ খেলোয়াড়কে নিজের টুপি খুলে কুর্নিশ জানাতে থাকেন।

প্রথম শ্রেণির ক্রিকেটে যেন রানের মেশিনে পরিণত হয়েছেন মুম্বই-এর ২৫ বছর বয়সী ক্রিকেটার সরফরাজ খান। ১৭ জানুয়ারি, মঙ্গলবার দিল্লিতে খেলা রঞ্জি ট্রফি ম্যাচেও একই পারফরমেন্স দেখালেন তিনি। নিজের বর্তমান পারফরমেন্সকে ধরে রেখেই এগিয়ে চলেছেন সরফরাজ খান। এই ম্যাচটি মুম্বই বনাম দিল্লির মধ্যে খেলা হয়ে ছিল। যেখানে ম্যাচের প্রথম দিনে, সরফরাজ খান আবারও ১৫৫ বলে ১২৫ রান করে বিশ্বের সামনে নিজের ব্যাটিং সামর্থ্যের প্রমাণ দিয়েছেন। সরফরাজের সেঞ্চুরির পর মুম্বই দলের কোচ অমল মুজুমদারও নিজেকে ধরে রাখতে পারেননি। তিনি নিজের চয়ার ছেড়ে উঠে দাঁড়িয়ে স্যালুট করতে থাকেন এবং তরুণ খেলোয়াড়কে নিজের টুপি খুলে কুর্নিশ জানাতে থাকেন।

আরও পড়ুন… 2023 ODI WC ভারতের বড় এক্স-ফ্যাক্টর হবেন সূর্যকুমার যাদব, উথাপ্পার ভবিষ্যদ্বাণী

হ্যাঁ, সরফরাজের সেঞ্চুরির পর মুম্বই কোচ অমল মজুদমার তার চেয়ারে বসে থাকতে পারেননি এবং নিজের চেয়ার ছেড়ে উঠে দাঁড়ান। ক্যামেরায় ধরা পড়ে যায় তাঁর সেই প্রতিক্রিয়া। তরুণ ব্যাটসম্যানকে সম্মান জানাতে তার ক্যাপ খুলে ফেলেন মুম্বই দের কোচ। আমরা আপনাকে বলি যে সরফরাজ অতীতে প্রচুর রান করেছেন, কিন্তু তা সত্ত্বেও, ভারতীয় দলের নির্বাচকরা ক্রমাগত তাঁকে উপেক্ষা করছেন এবং অন্যান্য খেলোয়াড়দের টেস্ট ক্রিকেটে সুযোগ দিলেও তাঁকে ব্রাত্য করে রেখেছেন।

আরও পড়ুন… রবি-বিরাটের মাথায় আসেনি, তেমনই পরামর্শ দিয়ে অস্ট্রেলিয়ায় ম্যাচ ঘুরিয়েছিলেন সঞ্জু

সম্প্রতি ভারতীয় নির্বাচকরা ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যে অনুষ্ঠিত হতে যাওয়া টেস্ট সিরিজের (বর্ডার- গাভাসকর ট্রফি) জন্য দল ঘোষণা করেছিলেন। এই দলে সূর্যকুমার যাদব ও ইশান কিষাণের মতো নাম থাকলেও, এই দলে জায়গা পাননি সরফরাজ খান। এ কারণেই সোশ্যাল মিডিয়ায় নির্বাচকদের উপর ক্ষিপ্ত হন ভক্তরা। এই ঘটনার পর সরফরাজও তাঁর হৃদয় খুলে নিজের প্রতিক্রিয়া প্রকাশ করেছিলেন। সরফরাজ খান বলেছিলেন তিনি ধারাবাহিকভাবে রান করা সত্ত্বেও দলে নির্বাচিত না হওয়ায় তিনি নিজের হতাশা প্রকাশ করেছিলেন এবং তাতে বোঝা গিয়েছিল যে তিনি অনেকাংশে ভেঙে পড়েছেন।

সরফরাজ খান তার প্রথম শ্রেণির ক্যারিয়ারে এখন পর্যন্ত ৫৩ ইনিংসে ৩৩৮০ রান করেছেন। সরফরাজ খান এখনও পর্যন্ত ১২টি সেঞ্চুরি ও ৯টি হাফ সেঞ্চুরি করেছেন। তার গড় ৮০.৪৮, যেখানে তাঁর সর্বোচ্চ স্কোরও ৩০১ রান। এই পরিসংখ্যান এই খেলোয়াড়ের ক্ষমতা এবং ফর্মকে প্রতিফলিত করে। এটাও উল্লেখ করা দরকার যে সরফরাজের কোচ অর্থাৎ অমল মজুমদার তাঁর দুঃখ অনেকাংশে বোঝেন। কারণ অমল মজুমদারও রঞ্জিতে প্রচুর রান করেছিলেন, যদিও তা সত্ত্বেও তিনি ভারতীয় টেস্ট দলে খেলার সুযোগ পাননি।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল 19 ওভার শেষে Namibia-র স্কোর 114/7 কানে গ্রাঁ প্রিঁ জিততেই পায়েলের প্রশংসা মোদীর, খোঁচা দিয়ে শশী থারুর লিখলেন কী? UPI, ডিজিটাল পেমেন্ট, ক্রেডিট কার্ডের ব্যবসায় পা রাখবে আদানি: Report রঘুরাম রাজন কি কংগ্রেসে যোগ দিচ্ছেন? 'আসলে আমার স্ত্রী…' মালদার তিন যুবক নিখোঁজ, ভিন রাজ্যে কাজ করতে গিয়ে আর ফেরেননি, উৎকণ্ঠায় পরিবার ষষ্ঠ দফায় বাংলার কোন কেন্দ্রে সবথেকে বেশি ভোট? দেশ জুড়ে কত পড়ল, সব জানাল কমিশন মিস্টার & মিসেস মাহিতে মুগ্ধ সোহা-নেহারা, রাজকুমার-জাহ্নবীর ছবি দেখে কী বললেন? রেমালের তাণ্ডবে কোথাও ধস, কোথাও দুর্ঘটনা! উত্তর পূর্বে মৃত্যু ৩২ জনের

Latest IPL News

যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন আগে তো লেখা শেখো-KKR-কে শুভেচ্ছা জানাতে গিয়ে,KKL লিখে চরম কটাক্ষের মুখে উমর আকমল দ্রাবিড়ের পর রোহিতদের কোচ হিসেবে গম্ভীরকেই চূড়ান্ত করতে চলেছে BCCI- রিপোর্ট বিলাসবহুল জীবনের পর যখন বাস্তব সামনে আসে… ধারাভিতে যাওয়ার পর দার্শনিক LSG কোচ ছেলেরা পাগল হচ্ছে.... হঠাৎ নাইট কোচের কথা থামিয়ে কী বললেন গম্ভীর- ভিডিয়ো ব্যাটিং অর্ডার চূড়ান্ত ফ্লপ-পরের মরশুমে শক্তিশালী হয়ে ফেরার দাবি SRH-এর সহকারীর হুইলচেয়ারে এয়ারপোর্টে যেতেন না- জীবনের সবচেয়ে খারাপ সময়কে মনে করলেন পন্ত নিজেদের দুর্গ আগলে রেখেও অ্যাওয়ে ম্যাচে ডাহা ফেল, আশা জাগিয়েও কেন ব্যর্থ দিল্লি? T20 WC 2024-এ বদলে যাবে হার্দিকের IPL 2024 ভাগ্য- ভারতীয় দলকে হরভজনের পরামর্শ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.