বাংলা নিউজ > ময়দান > নেপিয়ারে তৃতীয় T20 ম্যাচে বাধা হতে পারে বৃষ্টি? জেনে নিন আবহাওয়ার পূর্বাভাস

নেপিয়ারে তৃতীয় T20 ম্যাচে বাধা হতে পারে বৃষ্টি? জেনে নিন আবহাওয়ার পূর্বাভাস

জেনে নিন আবহাওয়ার পূর্বাভাস (ছবি-এপি)

এমন আবহে দাঁড়িয়ে নেপিয়ারের ম্যাকলিন পার্কে তৃতীয় টি-২০ ম্যাচে মুখোমুখি হবে ভারত ও নিউজিল্যান্ড। সেই ম্যাচেও কি রয়েছে বৃষ্টির ভ্রুকুটি? অ্যাকুওয়েদাররের আবহাওয়া রিপোর্ট অনুযায়ী কিছুটা হলেও কিন্তু চিন্তা রয়ে যাচ্ছে হার্দিক পান্ডিয়ার ভারতের।

শুভব্রত মুখার্জি: ভারত বনাম নিউজিল্যান্ডের চলতি টি-২০ সিরিজে আপাতত ১-০ ফলে এগিয়ে ভারত। প্রথম ম্যাচটি বৃষ্টিতে ভেস্তে গিয়েছিল। এক বলও খেলা সম্ভব হয়নি। এমন আবহে দাঁড়িয়ে নেপিয়ারের ম্যাকলিন পার্কে তৃতীয় টি-২০ ম্যাচে মুখোমুখি হবে ভারত ও নিউজিল্যান্ড। সেই ম্যাচেও কি রয়েছে বৃষ্টির ভ্রুকুটি? অ্যাকুওয়েদাররের আবহাওয়া রিপোর্ট অনুযায়ী কিছুটা হলেও কিন্তু চিন্তা রয়ে যাচ্ছে হার্দিক পান্ডিয়ার ভারতের।

আরও পড়ুন… ৫০ ওভারে ৫০০ রান তামিলনাড়ুর! বিজয় হাজারের ফর্ম্যাট নিয়েই প্রশ্ন দীনেশ কার্তিকের

নেপিয়ারে দিনের বেলায় ৩ ঘন্টা বৃষ্টির সম্ভাবনা রয়েছে। আকাশে ৯৬ শতাংশ মেঘ থাকার সম্ভাবনা রয়েছে। মঙ্গলবার রাতের দিকে বৃষ্টির সম্ভাবনা রয়েছে। গোটা দিন আকাশ মেঘাচ্ছন থাকবে। তবে বজ্রপাত হওয়ার সম্ভাবনা নেই। ফলে ম্যাচে কিছুটা হলেও বৃষ্টির সম্ভাবনা থেকে যাচ্ছে। যে তিনঘন্টা বৃষ্টির সম্ভাবনা রয়েছে তা ম্যাচ চলাকালীন হলে ম্যাচ ভেস্তে যাওয়ার ও একটা ক্ষীণ সম্ভাবনা রয়ে যাচ্ছে।

আরও পড়ুন… Senegal vs Netherlands: শেষে গিয়ে জ্বলে উঠল নেদারল্যান্ডস, সেনেগালকে হারাল ২-০ গোলে

প্রসঙ্গত তৃতীয় টি-২০তে খেলবেন‌ না কেন উইলিয়ামসন। তাঁর আগে থেকেই মেডিক্যাল বিষয়ে চেক আপের জন্য বুক করা থাকায় তাঁর খেলা হচ্ছে না। তাঁর বদলি হিসেবে দলে নেওয়া হয়েছে মার্ক চ্যাপম্যানকে। তবে ভারতের বিরুদ্ধে ওয়ানডে সিরিজের আগেই দলের সঙ্গে যোগ দেবেন তিনি। অন্যদিকে সিরিজের দ্বিতীয় টি-২০তে মাউন্ট মঙ্গানুইতে বড় জয় পেয়ে সিরিজে এগিয়ে রয়েছে হার্দিক বাহিনী। 

বে ওভালে সে দিনের ম্যাচে ভারতের হয়ে ৫১ বলে ১১১ রানের অপরাজিত একটি দুর্দান্ত ইনিংস খেলেছিলেন সূর্যকুমার যাদব। তাঁর ইনিংসে ভর করেই ভারত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে করেছিল ১৯১ রান। জবাবে রান তাড়া করতে নেমে ১৮.৫ ওভারে ১২৬ রানে অলআউট হয়ে যায় নিউজিল্যান্ড দল। বল হাতে দুরন্ত পারফরম্যান্স করেন দীপক হুডা । মাত্র ২.৫ ওভারে ৪ টি উইকেট নেন তিনি। কেন উইলিয়ামসন ৫২ বলে ৬১ রান করলেও দলকে জয়ের দোড়গোড়ায় পৌছে দিতে পারেননি। অনবদ্য শতরান করার জন্য সেদিন ম্যাচ সেরা হয়েছিলেন সূর্যকুমার যাদব। এখন দেখার তৃতীয় টি-২০ জিতে ভারত সিরিজ জিততে সমর্থ হয় কি না। না বৃষ্টি ভিলেন হয়ে দেখা দেয় নিউজিল্যান্ডের সিরিজে সমতা ফেরানোর পথে !

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

৮ বছরে ৮ চ্যাম্পিয়ন উইলম্বডনে! নজির গড়েও পরপর ২ স্ল্যাম ফাইনালে হার পাওলিনির অনন্তের বিয়েতে এসে হতবাক ইনফ্লুয়েন্সার জুলিয়া, করে ফেললেন ছোট্ট একটি ভিডিয়ো আদিত্য অতীত! অনন্তের বিয়েতে কার বাহুলগ্না অনন্যা? নতুন প্রেমের গুঞ্জন তুঙ্গে জঙ্গল রক্ষা করতেন তিনি, সেই বনরক্ষীকে শেষ করে দিল বুনো হাতি অনন্তের বিয়েতে বরযাত্রীদের সঙ্গে নাচ ধোনির! উচ্ছ্বাস সাক্ষীরও, ভাইরাল হল ভিডিয়ো আমেরিকায় চাকরি করতে গিয়ে সব শেষ! জলে তলিয়ে গেলেন ভারতীয় যুবক বচ্চনদের পাশে নেই, মেয়েকে নিয়ে আলাদা ঐশ্বর্য! বিচ্ছদ আটকানোর চেষ্টায় অভিষেক? আম্বানি বাড়ির বিয়ের দ্বিতীয় দিনেও চাঁদের হাট, কিম থেকে শাহরুখ, কে কী পরলেন কলকাতায় ট্রাম লাইনের নীচে সুড়ঙ্গ থেকে উদ্ধার হল মহিলার পচন ধরা দেহ চলচ্চিত্র উৎসবে বিগ বি-কে আমন্ত্রণ জানালেন মমতা, করলেন কবিতা শোনানোর আবদারও

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.