বাংলা নিউজ > ময়দান > নেপিয়ারে তৃতীয় T20 ম্যাচে বাধা হতে পারে বৃষ্টি? জেনে নিন আবহাওয়ার পূর্বাভাস

নেপিয়ারে তৃতীয় T20 ম্যাচে বাধা হতে পারে বৃষ্টি? জেনে নিন আবহাওয়ার পূর্বাভাস

জেনে নিন আবহাওয়ার পূর্বাভাস (ছবি-এপি)

এমন আবহে দাঁড়িয়ে নেপিয়ারের ম্যাকলিন পার্কে তৃতীয় টি-২০ ম্যাচে মুখোমুখি হবে ভারত ও নিউজিল্যান্ড। সেই ম্যাচেও কি রয়েছে বৃষ্টির ভ্রুকুটি? অ্যাকুওয়েদাররের আবহাওয়া রিপোর্ট অনুযায়ী কিছুটা হলেও কিন্তু চিন্তা রয়ে যাচ্ছে হার্দিক পান্ডিয়ার ভারতের।

শুভব্রত মুখার্জি: ভারত বনাম নিউজিল্যান্ডের চলতি টি-২০ সিরিজে আপাতত ১-০ ফলে এগিয়ে ভারত। প্রথম ম্যাচটি বৃষ্টিতে ভেস্তে গিয়েছিল। এক বলও খেলা সম্ভব হয়নি। এমন আবহে দাঁড়িয়ে নেপিয়ারের ম্যাকলিন পার্কে তৃতীয় টি-২০ ম্যাচে মুখোমুখি হবে ভারত ও নিউজিল্যান্ড। সেই ম্যাচেও কি রয়েছে বৃষ্টির ভ্রুকুটি? অ্যাকুওয়েদাররের আবহাওয়া রিপোর্ট অনুযায়ী কিছুটা হলেও কিন্তু চিন্তা রয়ে যাচ্ছে হার্দিক পান্ডিয়ার ভারতের।

আরও পড়ুন… ৫০ ওভারে ৫০০ রান তামিলনাড়ুর! বিজয় হাজারের ফর্ম্যাট নিয়েই প্রশ্ন দীনেশ কার্তিকের

নেপিয়ারে দিনের বেলায় ৩ ঘন্টা বৃষ্টির সম্ভাবনা রয়েছে। আকাশে ৯৬ শতাংশ মেঘ থাকার সম্ভাবনা রয়েছে। মঙ্গলবার রাতের দিকে বৃষ্টির সম্ভাবনা রয়েছে। গোটা দিন আকাশ মেঘাচ্ছন থাকবে। তবে বজ্রপাত হওয়ার সম্ভাবনা নেই। ফলে ম্যাচে কিছুটা হলেও বৃষ্টির সম্ভাবনা থেকে যাচ্ছে। যে তিনঘন্টা বৃষ্টির সম্ভাবনা রয়েছে তা ম্যাচ চলাকালীন হলে ম্যাচ ভেস্তে যাওয়ার ও একটা ক্ষীণ সম্ভাবনা রয়ে যাচ্ছে।

আরও পড়ুন… Senegal vs Netherlands: শেষে গিয়ে জ্বলে উঠল নেদারল্যান্ডস, সেনেগালকে হারাল ২-০ গোলে

প্রসঙ্গত তৃতীয় টি-২০তে খেলবেন‌ না কেন উইলিয়ামসন। তাঁর আগে থেকেই মেডিক্যাল বিষয়ে চেক আপের জন্য বুক করা থাকায় তাঁর খেলা হচ্ছে না। তাঁর বদলি হিসেবে দলে নেওয়া হয়েছে মার্ক চ্যাপম্যানকে। তবে ভারতের বিরুদ্ধে ওয়ানডে সিরিজের আগেই দলের সঙ্গে যোগ দেবেন তিনি। অন্যদিকে সিরিজের দ্বিতীয় টি-২০তে মাউন্ট মঙ্গানুইতে বড় জয় পেয়ে সিরিজে এগিয়ে রয়েছে হার্দিক বাহিনী। 

বে ওভালে সে দিনের ম্যাচে ভারতের হয়ে ৫১ বলে ১১১ রানের অপরাজিত একটি দুর্দান্ত ইনিংস খেলেছিলেন সূর্যকুমার যাদব। তাঁর ইনিংসে ভর করেই ভারত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে করেছিল ১৯১ রান। জবাবে রান তাড়া করতে নেমে ১৮.৫ ওভারে ১২৬ রানে অলআউট হয়ে যায় নিউজিল্যান্ড দল। বল হাতে দুরন্ত পারফরম্যান্স করেন দীপক হুডা । মাত্র ২.৫ ওভারে ৪ টি উইকেট নেন তিনি। কেন উইলিয়ামসন ৫২ বলে ৬১ রান করলেও দলকে জয়ের দোড়গোড়ায় পৌছে দিতে পারেননি। অনবদ্য শতরান করার জন্য সেদিন ম্যাচ সেরা হয়েছিলেন সূর্যকুমার যাদব। এখন দেখার তৃতীয় টি-২০ জিতে ভারত সিরিজ জিততে সমর্থ হয় কি না। না বৃষ্টি ভিলেন হয়ে দেখা দেয় নিউজিল্যান্ডের সিরিজে সমতা ফেরানোর পথে !

বন্ধ করুন