বাংলা নিউজ > ময়দান > গল টেস্টে একাধিক ভুল করলেন আম্পায়ার! ম্যাচ শেষে ভক্তদের ক্ষোভের মুখে ধর্মসেনা

গল টেস্টে একাধিক ভুল করলেন আম্পায়ার! ম্যাচ শেষে ভক্তদের ক্ষোভের মুখে ধর্মসেনা

আম্পায়ারের এমন সিদ্ধান্তে অবাক ক্রিকেট মহল (ছবি-টুইটার)

শ্রীলঙ্কার আম্পায়ার কুমার ধর্মসেনা স্বাগতিক ও অস্ট্রেলিয়ার মধ্যে গলে দ্বিতীয় টেস্ট চলাকালীন আইসিসি এলিট প্যানেলের কর্মকর্তাদের কিছু প্রশ্নবিদ্ধ সিদ্ধান্তের জন্য সোশ্যাল মিডিয়া জুড়ে ভক্তদের সমালোচনার সম্মুখীন হয়েছেন।

শ্রীলঙ্কার স্থানীয় আম্পায়ার কুমার ধর্মসেনার ভুল সিদ্ধান্তের কারণে গলেতে বিতর্কের ঝড় উঠেছে। দ্বিতীয় টেস্টে শ্রীলঙ্কার বিরুদ্ধে অস্ট্রেলিয়া তাদের রিভিউ শেষ করে ফেলেছে তারই খেসারত দিতে হচ্ছে তাদের। শ্রীলঙ্কা বনাম অস্ট্রেলিয়া সিরিজের দ্বিতীয় টেস্টে কুমার ধর্মসেনার সিদ্ধান্ত তাকে প্রশ্নের মুখে দাঁড় করাচ্ছে।

শ্রীলঙ্কার আম্পায়ার কুমার ধর্মসেনা স্বাগতিক ও অস্ট্রেলিয়ার মধ্যে গলে দ্বিতীয় টেস্ট চলাকালীন আইসিসি এলিট প্যানেলের কর্মকর্তাদের কিছু প্রশ্নবিদ্ধ সিদ্ধান্তের জন্য সোশ্যাল মিডিয়া জুড়ে ভক্তদের সমালোচনার সম্মুখীন হয়েছেন।

আরও পড়ুন… কোহলিকে নিয়ে কপিলের বিতর্কিত মন্তব্যের উপহাস করলেন উসমান খোয়াজা

কুমার ধর্মসেনার বিভিন্ন সিদ্ধান্ত নিয়ে দর্শকরা প্রশ্ন তুলছেন। যেই সিদ্ধান্তের ভিডিয়ো নিয়ে সোশ্যাল মিডিয়াতে বিতর্কের ঝড় উঠেছে। ধর্মসেনার বেশ কয়েকটি সিদ্ধান্ত অস্ট্রেলিয়ার পক্ষে না যাওয়ায় সকলেই বিরক্ত প্রকাশ করেছেন। সোশ্যাল মিডিয়াতে অনেকেই বলছেন বিশ্বের সব থেকে খারাপ আম্পায়ার কুমার ধর্মসেনা।

আরও পড়ুন… কোহলিকে নিয়ে কপিলের বিতর্কিত মন্তব্যের উপহাস করলেন উসমান খোয়াজা

৫১ বছরের ধর্মসেনা শ্রীলঙ্কার ইনিংসের ৯৩তম ওভারের পঞ্চম বলে চণ্ডীমলকে নট আউট দেন। এই সময় অজি দলের কাছে ডিআরএস ছিল না। তাই তারা এটির ব্যবহার করতে পারেননি। তবে যখন সেই মুহূর্তের ভিডিয়ো দেখা হয় তখন দেখা যায় বলটি ব্যাটারের ব্যাটের কাণায় লেগে উইকেট রক্ষকের হাতে গিয়েছিল। তবে এখানেই শেষ নয় ম্যাচের আরও একবার চণ্ডীমলের নিশ্চিতLBW না দিয়ে সমালোচনার মুথে পড়েন ধর্মসেনা। এরপরেই সোশ্যাল মিডিয়াতে ধর্মসেনার আম্পায়ারিং নিয়ে সমালোচনার ঝড় ওঠে।

এই টেস্ট ম্যাচ ৩৯ রানে জেতে শ্রীলঙ্কা। ম্যাচের সেরা নির্বাচিত হয়েছেন প্রভাথ জয়সূর্য। তিনি এদিন প্রথম ইনিংসে ১১৮ রান দিয়ে ৬ উইকেট শিকার করেন। দ্বিতীয় ইনিংসে ৫৯ রান দিয়ে ৬ উইকেট নিয়েছেন তিনি। এই ম্যাচে টস জিতে প্রথমে ব্যাট করে ৩৬৪ রান তুলেছিল অস্ট্রেলিয়া। জবাবে শ্রীলঙ্কা করেছিল ৫৫৪ রান। এরপরে দ্বিতীয় ইনিংসে ১৫১ রানেই শেষ হয়ে যায় অস্ট্রেলিয়ার ইনিংস। সিরিজটি ১-১ সমতায় শেষ হয়। ম্যান অফ দ্য সিরিজ নির্বাচিত হয়েছেন দীনেশ চণ্ডীমল।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

সেমিতে অজি দেখলেই পেটান যুবরাজ! WCL-তে ২৮ বলে করলেন ৫৯ রান, ফিরল ২০০৭-র স্মৃতি রোজভ্যালি কর্তা গৌতম কুন্ডুর জামিন, আমানতকারীরা কি টাকা ফেরত পাবেন? মুকেশকে পাশে রেখে শাহরুখের গলা জড়িয়ে উত্তাল নাচ নীতা আম্বানির MI New York বনাম Texas Super Kings ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? অনন্তের বরযাত্রীতে নীতা আম্বানির সঙ্গে ভাংরা নাচলেন শাহরুখ-সলমন! শাড়িতে বাজিমাত ক্যাটরিনা-আলিয়ার! অনন্ত-রাধিকার বিয়েতে কোন সেলেব কেমন সাজলেন? ‘জেরা করতে গ্রেফতারি! এটার কোনও ভিত্তি নেই,’ কেজরিওয়ালকে অন্তর্বর্তী জামিন আদালতের রায়ের পর Paris Olympics-এ যাচ্ছেন কলকাতার অনুষ, IOA-কে নাম পাঠাল EFI বউ-মেয়ে নিয়ে আম্বানির ছেলের বিয়েতে মাহি, যুজি-কেএলরা জুটিতে, এলেন না রোহিত শর্মা 'একটা গোটা দেশের জিডিপির সমান...' ইশার বিরাটাকার গোলাপি হীরের নেকলেস দেখেছেন? কত

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.