বাংলা নিউজ > ময়দান > খুশির জোয়ারে ভাসল চেলসি, ভাইরাল হল ড্রেসিংরুম সেলিব্রেশনের ভিডিয়ো

খুশির জোয়ারে ভাসল চেলসি, ভাইরাল হল ড্রেসিংরুম সেলিব্রেশনের ভিডিয়ো

আনন্দে আত্মহারা চেলসির ফুটবলাররা।

গোটা চ্যাম্পিয়ন্স লিগে তিনি একটি গোলও করেননি। কিন্তু ফাইনালের নায়ক সেই কাই হাভাৎসেই। একটা গোলেই রাতারাতি জিরো থেকে হিরো হয়ে গেলেন তিনি।

নয় বছর পর আবার উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ খেতাব জয়ের স্বাদ পেল চেলসি। ইংলিশ প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়ন ম্যান সিটিকে হারিয়ে নিজেদের শ্রেষ্ঠত্বই যেন প্রমাণ করলেন টমাস টুখেলের ছেলেরা। এই নিয়ে তারা মোট দু'বার চ্যাম্পিয়ন্স লিগ ঘরে তুলল। আর চ্যাম্পিয়ন হওয়ার পর উচ্ছ্বাসের জোয়ারে ভাসল চেলসি।

মাঠে এক প্রস্ত সেলিব্রেশনের পর ড্রেসিংরুমে ফিরে শুরু হয়ে বাঁধ ভাঙা উৎসব। নাচে-গানে উৎসবে মেতে ওঠেন চেলসির ফুটবলাররা। ম্যাচ খেলার কোনও ক্লান্তি যেন নেই। চোখেমুখে শুধুই জয়ের উচ্ছ্বাস। আনন্দে একেবারে আত্মহারা হয়ে পড়েন প্রত্যেকেই।  ইপিএল-এ চার নম্বর শেষ করার আফসোসটাও যেন আর থাকল না কাই হাভাৎসেদের।

মরশুমের একেবারে শুরুতে রেকর্ড ট্রান্সফার ফি দিয়ে তাঁকে সই করিয়েছিল চেলসি। তবে সে ভাবে সাফল্য পাচ্ছিলেন না কাই হাভাৎসে। এমনকী গোটা চ্যাম্পিয়ন্স লিগে তিনি একটি গোলও করেননি। কিন্তু ফাইনালের নায়ক সেই কাই হাভাৎসেই। একটা গোলেই রাতারাতি জিরো থেকে হিরো হয়ে গেলেন তিনি।

সদ্য ইপিএল চ্যাম্পিয়ন হওয়ার পর অনেকেই ম্যান সিটিকে বাজি ধরেছিলেন। কিন্তু ম্যাচের ৪২ মিনিটে কাই হাভাৎসের গোলটির পর আর গোটা ম্যাচে কোনও গোলই হল না। ম্যাঞ্চেস্টার সিটিও যেন নিজেদের ছন্দে ছিল না। যে ছন্দে তারা ইপিএল চ্যাম্পিয়ন হয়েছে, ভারতীয় সময়ে শনিবার গভীর রাতে তার ধারেকাছেও ছিল না পেপ গুয়ার্দিওলার ছেলেরা। হয়তো ম্যান সিটির ফুটবলারদের মধ্যে একটা আত্মতুষ্টি কাজ করেছে। চেলসিকে বরং অনেক বেশি স্বতঃস্ফূর্ত ফুটবল খেলতে দেখা গিয়েছে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

‘এতটাও আশা করা হয়নি’, মোদীর সংস্কার নীতিতেই বাজিমাত অর্থনীতির, বাহবা শিল্পমহলের মার্চের শুরুতেই বাড়ল LPG সিলিন্ডারের দাম, কলকাতায় রান্নার গ্যাসের দর কত পড়বে? ODI স্ট্যাটাস পাওয়া দলের বিরুদ্ধে সব থেকে কম বয়সে T20I সেঞ্চুরি, যশস্বী-জাজাইকে টপকে বিশ্বরেকর্ড লেভিটের দু-মাসের অন্তঃসত্ত্বা দীপিকা, এয়ারপোর্টে বউকে আগলে রাখলেন রণবীর দেশের জন্য জান দিতে প্রস্তুত ‘যোদ্ধা’ই হাইজ্যাকার! ফের আর্মি ইউনিফর্মে সিদ্ধার্থ WPL 2024: জলে গেল মন্ধনার দাপুটে হাফ-সেঞ্চুরি, শেফালির ব্যাটে লড়াকু জয় দিল্লির একটানা ৬ দিন পরীক্ষা! ২০২৫ সালের উচ্চমাধ্যমিকের পুরো রুটিন দেখুন, কটায় শুরু হবে? ইস্টবেঙ্গলকে হারিয়ে মোহনবাগানদের পিছনে ফেলে এক নম্বর স্থান মজবুত করল ওড়িশা ‘‌নেতা অযোগ্য গ্রুপবাজ স্বার্থপর’‌, লোকসভা নির্বাচনের মুখে বিস্ফোরক কুণাল বাংলাকে ১০,৬৯২ কোটি টাকা দিল কেন্দ্র! DA-র জন্য দেওয়া হল? জানিয়ে দিলেন নির্মলা!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.