বাংলা নিউজ > ময়দান > খুশির জোয়ারে ভাসল চেলসি, ভাইরাল হল ড্রেসিংরুম সেলিব্রেশনের ভিডিয়ো
আনন্দে আত্মহারা চেলসির ফুটবলাররা।
আনন্দে আত্মহারা চেলসির ফুটবলাররা।

খুশির জোয়ারে ভাসল চেলসি, ভাইরাল হল ড্রেসিংরুম সেলিব্রেশনের ভিডিয়ো

  • গোটা চ্যাম্পিয়ন্স লিগে তিনি একটি গোলও করেননি। কিন্তু ফাইনালের নায়ক সেই কাই হাভাৎসেই। একটা গোলেই রাতারাতি জিরো থেকে হিরো হয়ে গেলেন তিনি।

নয় বছর পর আবার উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ খেতাব জয়ের স্বাদ পেল চেলসি। ইংলিশ প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়ন ম্যান সিটিকে হারিয়ে নিজেদের শ্রেষ্ঠত্বই যেন প্রমাণ করলেন টমাস টুখেলের ছেলেরা। এই নিয়ে তারা মোট দু'বার চ্যাম্পিয়ন্স লিগ ঘরে তুলল। আর চ্যাম্পিয়ন হওয়ার পর উচ্ছ্বাসের জোয়ারে ভাসল চেলসি।

মাঠে এক প্রস্ত সেলিব্রেশনের পর ড্রেসিংরুমে ফিরে শুরু হয়ে বাঁধ ভাঙা উৎসব। নাচে-গানে উৎসবে মেতে ওঠেন চেলসির ফুটবলাররা। ম্যাচ খেলার কোনও ক্লান্তি যেন নেই। চোখেমুখে শুধুই জয়ের উচ্ছ্বাস। আনন্দে একেবারে আত্মহারা হয়ে পড়েন প্রত্যেকেই।  ইপিএল-এ চার নম্বর শেষ করার আফসোসটাও যেন আর থাকল না কাই হাভাৎসেদের।

মরশুমের একেবারে শুরুতে রেকর্ড ট্রান্সফার ফি দিয়ে তাঁকে সই করিয়েছিল চেলসি। তবে সে ভাবে সাফল্য পাচ্ছিলেন না কাই হাভাৎসে। এমনকী গোটা চ্যাম্পিয়ন্স লিগে তিনি একটি গোলও করেননি। কিন্তু ফাইনালের নায়ক সেই কাই হাভাৎসেই। একটা গোলেই রাতারাতি জিরো থেকে হিরো হয়ে গেলেন তিনি।

সদ্য ইপিএল চ্যাম্পিয়ন হওয়ার পর অনেকেই ম্যান সিটিকে বাজি ধরেছিলেন। কিন্তু ম্যাচের ৪২ মিনিটে কাই হাভাৎসের গোলটির পর আর গোটা ম্যাচে কোনও গোলই হল না। ম্যাঞ্চেস্টার সিটিও যেন নিজেদের ছন্দে ছিল না। যে ছন্দে তারা ইপিএল চ্যাম্পিয়ন হয়েছে, ভারতীয় সময়ে শনিবার গভীর রাতে তার ধারেকাছেও ছিল না পেপ গুয়ার্দিওলার ছেলেরা। হয়তো ম্যান সিটির ফুটবলারদের মধ্যে একটা আত্মতুষ্টি কাজ করেছে। চেলসিকে বরং অনেক বেশি স্বতঃস্ফূর্ত ফুটবল খেলতে দেখা গিয়েছে।

বন্ধ করুন