বাংলা নিউজ > ময়দান > বন্ধুর প্রাণ বাঁচিয়েছেন ট্রাফিক পুলিশ, এমন ভাবে কৃতজ্ঞতা জানালেন সচিন তেন্ডুলকর
পুলিশের প্রশংসা করলেন সচিন তেন্ডুলকর
পুলিশের প্রশংসা করলেন সচিন তেন্ডুলকর

বন্ধুর প্রাণ বাঁচিয়েছেন ট্রাফিক পুলিশ, এমন ভাবে কৃতজ্ঞতা জানালেন সচিন তেন্ডুলকর

  • ‘এমন মানুষদের কারণেই পৃথিবী সুন্দর,’ বন্ধুর প্রাণ বাঁচানোর জন্য পুলিশের প্রশংসা করলেন সচিন।

সচিন তেন্ডুলকর বিশ্বের অন্যতম সেরা ক্রিকেটার। তবে কিংবদন্তি ক্রিকেটারের একটি অন্য রূপও রয়েছে। সচিন তেন্ডুলকর খুবই আবেগপ্রবণ ব্যক্তি। যা ধরা পড়ল আরও একবার। দুর্ঘটনায় আহত বন্ধুর জীবন রক্ষাকারী ট্রাফিক পুলিশ সদস্যের সাথে দেখা করলেন সচিন। আবারও তার মানবিক দিক দেখিয়েছেন এবং কর্তব্যের বাইরে যাওয়ার জন্য তাকে প্রশংসা করেছেন।

অতীতে সচিন তেন্ডুলকরের বন্ধুর সাথে একটি মারাত্মক দুর্ঘটনা ঘটেছিল। সেই সময় একজন ট্রাফিক পুলিশ সময়মত তাঁকে সাহায্য করেছিল। এখন টুইটারে একটি পোস্ট লিখে ট্রাফিক পুলিশের কাজের প্রশংসা করলেন সচিন। মাস্টার ব্লাস্টার লিখলেন, ‘কয়েকদিন আগে আমার ঘনিষ্ঠ বন্ধুর মারাত্মক দুর্ঘটনা ঘটেছিল। ভগবানের কৃপায় তিনি এখন ভালো আছেন। তবে ট্রাফিক পুলিশ সদস্যদের সময়মত সহায়তার কারণে এটি সম্ভব হয়েছে।’ টুইটারে লেখা বার্তার শিরোনাম তিনি লিখেছিলেন, এমন মানুষদের কারণেই পৃথিবী সুন্দর। টুইটারে এই পোস্টটি শেয়ার করেন সচিন। যা মুহূর্তে ভাইরাল হয়ে যায়।

সচিন তেন্ডুলকর নিজেও খুব প্রাণবন্ত মানুষ। তিনি লিখেছেন, ‘পুলিশ সদস্য বোঝাপড়া দেখিয়ে আহত ব্যক্তিকে সঙ্গে সঙ্গে একটি অটোতে করে হাসপাতালে নিয়ে যান। তাঁরা নিশ্চিত করেছিলেন যে আহত ব্যাক্তি গুরুতরভাবে আহত হয়েছেন। তাঁর ক্ষতিগ্রস্ত মেরুদণ্ডের আর কোনও ক্ষতি হয়নি।’ তেন্ডুলকর আরও লিখেছেন, ‘আমি তার সাথে দেখা করেছি এবং তার সাহায্যের জন্য তাকে ধন্যবাদ জানিয়েছি। তার মতো আমাদের চারপাশে অনেক মানুষ আছে- যারা কর্তব্যের বাইরে অন্যকে সাহায্য করে। এমন মানুষদের জন্যই পৃথিবীটা সুন্দর। জনসাধারণের উচিত কিছু সময় নিয়ে এমন সেবা করা মানুষকে ধন্যবাদ জানান।’ ট্রাফিক পুলিশের কাজের প্রশংসা করে ভারতের প্রাক্তন ব্যাটসম্যান সাধারণ মানুষকে ট্রাফিক নিয়ম মেনে চলার আবেদন জানিয়েছেন। 

বন্ধ করুন