বাংলা নিউজ > ময়দান > দলে সুযোগ না পাওয়ায় আত্মহত্যার চেষ্টা করলেন পাকিস্তানের তরুণ ক্রিকেটার
আত্মহত্যার চেষ্টা করলেন পাকিস্তানের তরুণ ক্রিকেটার

দলে সুযোগ না পাওয়ায় আত্মহত্যার চেষ্টা করলেন পাকিস্তানের তরুণ ক্রিকেটার

  • ঘটনাটি ঘটেছে পাকিস্তানের দক্ষিণ সিন্ধু প্রদেশের হায়দরাবাদে। সেখানকার তরুণ ক্রিকেটার শোয়েব, পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) আন্তঃরাজ্য চ্যাম্পিয়নশিপের জন্য হোম দলে নির্বাচিত না হওয়ায় জন্য আত্মহত্যার চেষ্টা করেছিলেন।

দলে সুযোগ না পেয়ে আত্মহত্যার চেষ্টা করলেন তরুণ ক্রিকেটার। সেই ক্রিকেটারের নাম শোয়েব। তার অবস্থা আশঙ্কাজনক। বর্তমানে শোয়েব হাসপাতালে ভর্তি রয়েছেন।ঘটনাটি ঘটেছে পাকিস্তানের দক্ষিণ সিন্ধু প্রদেশের হায়দরাবাদে। সেখানকার তরুণ ক্রিকেটার শোয়েব, পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) আন্তঃরাজ্য চ্যাম্পিয়নশিপের জন্য হোম দলে নির্বাচিত না হওয়ায় জন্য আত্মহত্যার চেষ্টা করেছিলেন। 

ফাস্ট বোলার শোয়েব তার হাতের কব্জি কেটে ফেলেন এবং পরিবারের সদস্যরা তাকে জরুরি অবস্থায় হাসপাতালে নিয়ে যান। পরিবারের এক সদস্য জানিয়েছেন, চ্যাম্পিয়নশিপের ট্রায়ালের পর কোচ শোয়েবকে দলে না নেওয়ার পরেই সমস্যা শুরু হয়। মানসিক অবসাদে ভুগছিলেন শোয়েব। শেষ পর্যন্ত নিজেকে আটকে রাখতে পারেননি শোয়েব এবং আত্মহত্যার চেষ্টা করেন।

আরও পড়ুন… ক্রিকেটের নিয়ম ওলটপালট করে আসছে The 6IXTY-জানুন খুঁটিনাটি 

পরিবারের সদস্য বলেন, ‘আমরা তাকে আমাদের ঘরের বাথরুমে দেখতে পাই এবং তার কব্জি কাটা ছিল। তিনি অজ্ঞান ছিলেন এবং আমরা তাকে অবিলম্বে হাসপাতালে নিয়ে যাই। সেখানে তিনি এখনও গুরুতর অবস্থায় রয়েছেন।’ 

আরও পড়ুন… ক্রিকেটের নিয়ম ওলটপালট করে আসছে The 6IXTY-জানুন খুঁটিনাটি

এর আগে ২০১৮ সালের ফেব্রুয়ারিতে, করাচির অনূর্ধ্ব-১৯ ক্রিকেটার মহম্মদ জারায়াব শহরের অনূর্ধ্ব-১৯দল থেকে বাদ পড়ার পরে নিজের বাড়িতে ফাঁসি দিয়ে আত্মহত্যা করেছিলেন।

বন্ধ করুন