বাংলা নিউজ > ময়দান > কোচরা স্কিলের প্রশিক্ষণ দেয়, ধোনির কাছে 'বিশেষ' কিছু শিখতে চান অনুর্ধ্ব-১৯ বিশ্বকাপজয়ী তারকা

কোচরা স্কিলের প্রশিক্ষণ দেয়, ধোনির কাছে 'বিশেষ' কিছু শিখতে চান অনুর্ধ্ব-১৯ বিশ্বকাপজয়ী তারকা

ধোনি। (ছবি:আইপিএল)

দলে জায়গা পেয়েছেন সদ্য অনুর্ধ্ব-১৯ বিশ্বকাপজয়ী ভারতীর দলের গুরুত্বপূর্ণ অলরাউন্ডার রাজবর্ধন হাঙ্গারগেকার।

শুভব্রত মুখার্জি: মেগা নিলামে প্রথম দল হিসেবে ২৫ জন ক্রিকেটারকে দলে অন্তর্ভুক্ত করেছিল চেন্নাই সুপার কিংস দল। রিটেন করা ক্রিকেটারদের ছাড়াও মেগা নিলামের মধ্যে দিয়ে একাধিক ক্রিকেটারকে দলে ভিড়িয়েছে সিএসকে। দীপক চাহার, ডোয়েন ব্রাভো, রবীন উথাপ্পা এবং আম্বাতি রায়াডুকে দলে ফেরাতে সক্ষম হয়েছে সিএসকে। দলে জায়গা পেয়েছেন সদ্য অনুর্ধ্ব-১৯ বিশ্বকাপজয়ী ভারতীর দলের গুরুত্বপূর্ণ অলরাউন্ডার রাজবর্ধন হাঙ্গারগেকার। ভারতের হয়ে বিশ্বকাপে ১৮৫.৭১ স্ট্রাইক রেটে ব্যাট করেছেন রাজবর্ধন। এছাড়া ও তিনি ৬ ম্যাচে ৫ উইকেট নিয়েছিলেন। রাজবর্ধন আবার ধোনির ভক্ত। আইপিএলে ধোনির সঙ্গে ড্রেসিংরুমে থাকার সুযোগ পাবেন তিনি। সেখানেই ধোনির থেকে একটি 'বিশেষ' জিনিস শিখতে চান রাজবর্ধন হাঙ্গারগেকার।

তিনি জানান 'আমি বরাবর ধোনির ডাই-হার্ড ভক্ত। আমার বাবা ধোনিকে খুব পছন্দ করেন। তিনি সবসময় চাইতেন আমা সিএসকের হয়ে খেলি। আমি খুব খুশি এই ফ্রাঞ্চাইজির হয়ে খেলার সুযোগ পেয়ে।' বিসিসিআইয়ের তরফে পোস্ট করা এক ভিডিওতে এমনটাই বলতে শোনা গিয়েছে রাজবর্ধন হাঙ্গারগেকারকে।

তিনি পরবর্তীতে আরও বলেন 'বিশ্ব ক্রিকেটে অনেক কোচ আছে যারা তোমাকে স্কিলের প্রশিক্ষণ দিতে পারে। তবে উনি (ধোনি) এমন একজন যিনি আমকে মাইন্ডসেটের বিষয়ে প্রশিক্ষণ দিতে পারেন। যাতে করে আমি আমার মাথা কঠিন সময়ে ঠান্ডা রাখতে পারি। আমি ওর কাছে এই বিষয়ে উপদেশ চাইব। আমি জীবনে এই সুযোগ বারবার পাব না।'

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

আটকে ৭ লাখ খোরপোশের মামলা! শ্রাবন্তী বলছেন, ‘ভালো চরিত্র পেতে পরিচালকের সঙ্গে…’ বাংলায় ফেল! কেরলের উপনির্বাচনে বড় জয় পেল সিপিএম, ধাক্কা খেল কংগ্রেস উদ্দালকের গোপন স্ত্রী হয়ে এন্ট্রি মালবিকার, কোন দিকে মোড় নেবে জল থই থইয়ের গল্প বিতকর্কে থোড়াই কেয়ার, ঘরোয়া ক্রিকেট ছেড়ে IPL-র জন্য প্রস্তুতি শুরু ইশানের 'যে সব জায়গায় জনবিন্যাস বদলে গিয়েছে সেখানে নিয়মিত ধর্ষণ করা হয় হিন্দু মেয়েদের' বিপাকে রবীন্দ্রন, বাইজুস থেকে বাইজুকে ছেঁটে ফেলতে NCLT-তে আবেদন ৪ বিনিয়োগকারীর প্রথা ভাঙল উচ্চমাধ্যমিকের দর্শনে, কোন প্রশ্নটা কঠিন? বাকিটা কেমন? জানালেন শিক্ষক 'আমি লজ্জিত', শ্রীদেবীর মেয়ে হয়েও তেলুগু ভাষা জানেন না! অনুশোচনা জাহ্নবীর ব্রহ্মোস, মিগের ইঞ্জিন কেনা হবে, ৩৫০০০ কোটির ৪টি চুক্তিকে সবুজ সংকেত কেন্দ্রের গাজওয়া-ই-হিন্দ ফতোয়া! দারুল উলুম দেওবন্দের বিরুদ্ধে এইআইআর করার নির্দেশ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.