বাংলা নিউজ > ময়দান > পঞ্চম টেস্ট স্থগিত হওয়ায় বড় আর্থিক ক্ষতি হল, বিধ্বস্ত ল্যাঙ্কাশায়ারের সিইও
বড় আর্থিক ক্ষতির মুখে পড়তে হল, দাবি ল্যাঙ্কাশায়ারের সিইও-র।
বড় আর্থিক ক্ষতির মুখে পড়তে হল, দাবি ল্যাঙ্কাশায়ারের সিইও-র।

পঞ্চম টেস্ট স্থগিত হওয়ায় বড় আর্থিক ক্ষতি হল, বিধ্বস্ত ল্যাঙ্কাশায়ারের সিইও

  • এই ম্যাচ স্থগিত হওয়ার ফলে বড়সড় আর্থিক ক্ষতির সম্মুখীন হতে হচ্ছে। সেই সঙ্গে ওল্ড ট্রাফোর্ডের মতন ঐতিহাসিক মাঠে পঞ্চম টেস্ট স্থগিত হয়ে যাওয়ার ফলে স্বাভাবিক ভাবেই নিজেকে মানসিক ভাবে বিধ্বস্ত বলে দাবি করেছেন ল্যাঙ্কাশায়ারের সিইও ড্যানিয়েল গিডনি।

শুভব্রত মুখার্জি : একেবারে অন্তিম লগ্নে এসে করোনার ফলে ক্রিকেটারদের স্বাস্থ্য সুরক্ষা বিঘ্নিত হতে পারে, এ কথা মাথায় রেখে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড বিসিসিআই এবং ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ড অর্থাৎ ইসিবি মিলিত ভাবে ম্যাঞ্চেস্টার টেস্ট আপাতত স্থগিত করার পাশাপাশি পুনরায় টেস্টটি করারও অঙ্গীকার করেছে। তবে ওল্ড ট্রাফোর্ডের মতন ঐতিহাসিক মাঠে পঞ্চম টেস্ট স্থগিত হয়ে যাওয়ার ফলে স্বাভাবিক ভাবেই নিজেকে মানসিক ভাবে বিধ্বস্ত বলে দাবি করেছেন ল্যাঙ্কাশায়ারের সিইও ড্যানিয়েল গিডনি।

উল্লেখ্য ভারতের হেড কোচ রবি শাস্ত্রী, বোলিং কোচ ভরত অরুণ,ফিল্ডিং কোচ আর শ্রীধর করোনা আক্রান্ত হওয়ার ফলে তাঁদের লন্ডনে ১০ দিনের নিভৃতবাসে পাঠানো হয়। টেস্ট শুরুর আগের দিনেই ভারতীয় দলের জুনিয়র ফিজিও যোগেশ পারমার করোনা আক্রান্ত হওয়ার ফলে টেস্ট ঘিরে আশঙ্কার মেঘ জমাট বেধেছিল। স্বয়ং বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় কলকাতাতে এক অনুষ্ঠানে এই আশঙ্কার কথা প্রকাশ করেছিলেন। তার সেই আশঙ্কাই অবশেষে সত্যি হল।

ম্যাচ স্থগিত হওয়া প্রসঙ্গে বলতে গিয়ে গিডনি বলেন, ‘হ্যাঁ এটা সত্যি এই ম্যাচ স্থগিত হওয়ার ফলে বড়সড় আর্থিক ক্ষতির সম্মুখীন হতে চলেছি। এর পাশাপাশি নিজেদের সুনাম, সুখ্যাতিরও একটা বিষয় রয়ে গিয়েছে। ১০০ বছর ধরে সুনামের সঙ্গে টেস্ট আয়োজনের ইতিহাস রয়েছে। আমরা একেবারে ভেঙে পড়েছি। প্রচন্ড ভাবে বিধ্বস্ত। আমি আমার সমস্ত স্টাফ,দর্শক,স্টেকহোল্ডার,সাপ্লায়ার,পার্টনার,স্পন্সরদের জন্য দুঃখিত। সব থেকে খারাপ লাগছে টিকিট হোল্ডারদের কথা মাথায় রেখে। এই কঠিন সময়ে সকলে নিজের কষ্টের টাকা ব্যয় করে ম্যাচ উপভোগ করতে টিকিট কেটেছিল। ল্যাঙ্কাশায়ারের ক্রিকেট ক্লাবের পক্ষ থেকে আমি সকলের কাছে ক্ষমাপ্রার্থী।’

বন্ধ করুন