বাংলা নিউজ > ময়দান > রোহিত শর্মার ইনস্টাগ্রামে বিরাট কোহলির ছবি! বিভেদ মেটার গন্ধ পাচ্ছেন নেটিজেনরা

রোহিত শর্মার ইনস্টাগ্রামে বিরাট কোহলির ছবি! বিভেদ মেটার গন্ধ পাচ্ছেন নেটিজেনরা

বিরাট কোহলিকে গার্ড অফ অনার দেওয়ার মুহূর্ত (ছবি:টুইটার)

টিম ইন্ডিয়ার পক্ষ থেকে বিরাট কোহলিকে গার্ড অফ অনার দেওয়ার হয়েছিল। সেই ছবি জায়গা পেয়েছে রোহিতের ইনস্টাগ্রামে। এর পাশাপাশি বিরাট কোহলিকে অভিনন্দন জানাতে রাহুল দ্রাবিড়ের একটি ছবিও পোস্ট করেছেন রোহিত শর্মা।

ভারত বনাম শ্রীলঙ্কার টেস্ট সিরিজের প্রথম ম্যাচে দুই দল মোহালিতে মুখোমুখি হয়েছিল। মাত্র তিন দিনেই সিরিজের প্রথম টেস্ট ম্যাচটি শেষ হয়েছে। শ্রীলঙ্কাকে ইনিংস ও ২২২ রানে হারিয়েছে রোহিত শর্মার ভারত। অধিনায়ক রোহিত শর্মার নেতৃত্বে এটাই ছিল ভারতের প্রথম টেস্ট ম্যাচ। আর এই ম্যাচেই ইতিহাস তৈরি করেছে টিম ইন্ডিয়া। এই ম্যাচটি বিরাট কোহলির জন্যও বিশেষ ছিল। বিরাট কোহলি তার ক্যারিয়ারের শততম টেস্ট ম্যাচটি খেললেন। ম্যাচ চলাকালীন টিম ইন্ডিয়ার পক্ষ থেকে বিরাট কোহলিকে গার্ড অফ অনারও দেওয়া হয়। ম্যাচ শুরুর আগে বিরাট কোহলির হাতে বিশেষ ক্যাপও তুলে দেন দলের কোচ রাহুল দ্রাবিড়।

মোহালি টেস্টে জয়ের পর নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে অনেক ছবি শেয়ার করেছেন অধিনায়ক রোহিত শর্মা। বিশেষ ব্যাপার হল বিরাট কোহলির দুটি ছবিও রেখেছেন টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মা। টিম ইন্ডিয়ার পক্ষ থেকে বিরাট কোহলিকে গার্ড অফ অনার দেওয়ার হয়েছিল। সেই ছবি জায়গা পেয়েছে রোহিতের ইনস্টাগ্রামে। এর পাশাপাশি বিরাট কোহলিকে অভিনন্দন জানাতে রাহুল দ্রাবিড়ের একটি ছবিও পোস্ট করেছেন রোহিত শর্মা। এই ইনস্টাগ্রাম পোস্টটিও খুব বিশেষ হয়ে উঠেছে। কারণ রোহিত শর্মা এবং বিরাট কোহলির সম্পর্কের ফাটল নিয়ে বিভিন্ন সময়ে বিভিন্ন গল্প সোশ্যাল মিডিয়ায় ভেসে ওঠে।

রোহিত শর্মার এই পোস্টের পর সোশ্যাল মিডিয়ায় ভক্তরাও আবেগপ্রবণ হয়ে পড়েছেন। রোহিত ও বিরাটের ভক্তরা এই ছবিকে সামনে রেখে বলার চেষ্টা করছেন যে দুই তারকা ক্রিকেটারের মধ্যে কোনও ধরণের ক্ষোভ বা মনোমালিন্য নেই। ম্যাচ চলাকালীন রোহিতের একটি ভিডিয়ো বেশ ভাইরাল হয়েছিল। যেখানে দলের অধিনায়ক কোহলিকে গার্ড অফ অনার দেওয়ার জন্য ডাকছিলেন। এরফলে অনেক বিশেষজ্ঞই বলছেন দু ক্রিকেটারের মধ্যে এখন আর কোনও ক্ষোভ নেই।

বন্ধ করুন