বাংলা নিউজ > ময়দান > ‘কোনও সমস্যা নেই ২ ক্রিকেটারের’, রোহিত নিয়ে কোহলির বক্তব্যেই শিলমোহর চেতন শর্মার
রোহিত শর্মা এবং বিরাট কোহলি।
রোহিত শর্মা এবং বিরাট কোহলি।

‘কোনও সমস্যা নেই ২ ক্রিকেটারের’, রোহিত নিয়ে কোহলির বক্তব্যেই শিলমোহর চেতন শর্মার

  • সাংবাদিকদের কোহলি স্পষ্ট ভাবে জানিয়ে দিয়েছিলেন, রোহিতের সঙ্গে তাঁর কোনও সমস্যা কখনও ছিল না এবং নেইও। এ বার কোহলির এই বক্তব্যে সিলমোহর দিলেন প্রধান নির্বাচক চেতন শর্মা।

কোথায় দ্বন্দ্ব? রোহিত শর্মার সঙ্গে কোহলির পারস্পরিক সম্পর্কের ফাটল নিয়ে বহু দিন ধরেই যে নানা গুঞ্জন রয়েছে ভারতীয় ক্রিকেট মহলে। অনেক আগেই অবশ্য যাবতীয় জল্পনাকে স্টেপ-আউট করে মাঠের বাইরে পাঠিয়ে দিয়েছিলেন বিরাট কোহলি নিজে। সাংবাদিকদের কোহলি স্পষ্ট ভাবে জানিয়ে দিয়েছিলেন, রোহিতের সঙ্গে তাঁর কোনও সমস্যা কখনও ছিল না এবং নেইও। এ বার কোহলির এই বক্তব্যে সিলমোহর দিলেন প্রধান নির্বাচক চেতন শর্মা।

 চেতন শর্মা দুই ক্রিকেটারের সম্পর্ক নিয়ে দাবি করেছেন, ‘কোনও সমস্যা নেই! যদি আমার জায়গা থেকে দেখেন, তা হলে দেখতে পারবেন, একসঙ্গে ওরা কতটা আনন্দের সঙ্গে কাজ করছে একটি পরিবার হিসেবে, একটি দল হিসেবে।’

রোহিতের সঙ্গে কোহলির সম্পর্কে যে মোটেও ভালো নয়, সেটা কারও কাছে অজানা নয়। তাঁদের সম্পর্কের জট কাটাতে পদক্ষেপ করেছিলেন রবি শাস্ত্রীও। বিভিন্ন সময়ে দুই ক্রিকেটারের সমস্যা প্রকাশ্যে এসেছে। আর দুই তারকা ক্রিকেটারের মাঝে ঝামেলা নিয়ে জল্পনা আরও জোরদার হয়েছিল, যখন ওডিআই-এর নেতৃত্ব থেকে কোহলিকে সরিয়ে রোহিতের হাতে দায়িত্ব তুলে দেওয়া হয়েছিল।

তবে কোহলি সকলের মুখ বন্ধ করতে পরিষ্কার বলে দেন, ‘আমার সঙ্গে রোহিতের কোনও সমস্যা নেই। আমি গত দু'বছর ধরে এক কথা বলে বলে ক্লান্ত হয়ে গিয়েছি। আমি কারণটা (ওয়ান ডে নেতৃত্বের হাতবদলের) বুঝি। বিসিসিআই যুক্তিসঙ্গত কারণেই এমন সিদ্ধান্ত নিয়েছে। এক্ষেত্রে আমার ব্যক্তিগত কোনও সিদ্ধান্ত বা আচরণ দলের মনোবল ভেঙে দেবে না।’ আর শুক্রবার কোহলির এই বক্তব্যকেই সমর্থন করলেন চেতন শর্মা।

বন্ধ করুন