বাংলা নিউজ > ময়দান > ‘এমন নির্বাচক জন্মায়নি যে কোহলিকে বাদ দেবে,’ কপিলকে চ্যালেঞ্জ লতিফের!
লর্ডসে ব্যর্থ বিরাট কোহলি (ছবি-রয়টার্স) (Action Images via Reuters)

‘এমন নির্বাচক জন্মায়নি যে কোহলিকে বাদ দেবে,’ কপিলকে চ্যালেঞ্জ লতিফের!

  • কপিল দেবের মতো অনেক প্রাক্তন খেলোয়াড় বিরাট কোহলিকে দল থেকে বাদ দেওয়ার কথা বলছেন। এবার সেই বিষয়ে বড় বিবৃতি দিলেন পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক রশিদ লতিফ। তিনি বলেন, ভারতে এমন কোনও নির্বাচকের জন্ম হয়নি যে বিরাট কোহলিকে বাদ দিতে পারেন।

ভারতের কিংবদন্তি ব্যাটসম্যান বিরাট কোহলি খারাপ ফর্মের কারণে প্রতিনিয়ত সমালোচকদের নিশানায় রয়েছেন। কপিল দেবের মতো অনেক প্রাক্তন খেলোয়াড় বিরাট কোহলিকে দল থেকে বাদ দেওয়ার কথা বলছেন। এবার সেই বিষয়ে বড় বিবৃতি দিলেন পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক রশিদ লতিফ। তিনি বলেন, ভারতে এমন কোনও নির্বাচকের জন্ম হয়নি যে বিরাট কোহলিকে বাদ দিতে পারেন। 

আরও পড়ুন… বিরাট কোহলি কি বাবর আজমের বার্তার জবাব দেবেন! কী বললেন শাহিদ আফ্রিদি?

রশিদ লতিফ নিজের ইউটিউব চ্যানেলে বলেছেন যে বিরাট কোহলির খারাপ ফর্ম নিয়ে অনেক শোরগোল হয়েছে। তবে এই অভিজ্ঞ খেলোয়াড় কিছু সময়ের জন্য নিজেকে ক্রিকেট থেকে দূরে রাখার সিদ্ধান্ত নিয়েছেন। এ কারণে ইংল্যান্ড সফরের পর অনুষ্ঠিত ওয়েস্ট ইন্ডিজ সফর থেকে বিশ্রাম চেয়েছিলেন তিনি। এখন ওয়েস্ট ইন্ডিজ সফরে বিরাট কোহলিকে বিশ্রাম দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন ভারতীয় নির্বাচকরা। রশিদ লতিফ আরও বলেছিলেন যে বিরাট কোহলিকে এশিয়া কাপে খেলতে দেখা যাবে এমন সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুন… বিরাট কোহলি কি বাবর আজমের বার্তার জবাব দেবেন! কী বললেন শাহিদ আফ্রিদি?

তাৎপর্যপূর্ণভাবে, গত তিন বছর ধরে, বিরাট কোহলি আন্তর্জাতিক ক্রিকেটে সেঞ্চুরি করতে পারেননি। একই সঙ্গে, এই ইংল্যান্ড সফরেও বিরাট কোহলির ফ্লপ শো চলছে। এজবাস্টন টেস্ট ছাড়াও টি-টোয়েন্টি ও ওয়ানডে সিরিজেও রান তুলতে হিমশিম খাচ্ছেন বিরাট কোহলি। এখন দেখার বিষয় হবে ওয়েস্ট ইন্ডিজ সিরিজ শেষে তিনি কতদিনে নিজের ছন্দে ফিরে আসেন। 

বন্ধ করুন