বাংলা নিউজ > ময়দান > ‘এখনও অনেকটা পথ বাকি;’ টেস্ট ক্রিকেটে অবসর নিয়ে জাদেজার বার্তা
টেস্টে অবসর নিয়ে রবীন্দ্র জাদেজার বার্তা (ছবি:এএনআই) (ANI)

‘এখনও অনেকটা পথ বাকি;’ টেস্ট ক্রিকেটে অবসর নিয়ে জাদেজার বার্তা

  • এই সব প্রশ্নের উত্তর দিলেন রবীন্দ্র জাদেজা। বুধবার নিজের একটি ছবি টুইট করেছেন জাদেজা। যেখানে তাঁকে টেস্ট জার্সি পরে দাঁড়িয়ে থাকেতে দেখা যায়। ছবির ক্যাপশনে উপরে লেখা, ‘এখনও অনেকটা পথ বাকি।’ 

এখনই কি অবসর নিচ্ছেন ভারতীয় দলের অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা? বর্তমানে হঠাৎ এই প্রশ্নটা ঘুরছিল ক্রিকেটর আকাশে। আসলে চোটের কারণে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টেস্ট সিরিজে খেলতে পারবেন না রবীন্দ্র জাদেজা। সেই কারণে দক্ষিণ আফ্রিকা সফরে যাননি তিনি। দক্ষিণ আফ্রিকা সফরে দলের সঙ্গে রবীন্দ্র জাদেজার না যাওয়া নিয়ে নানা প্রশ্ন তৈরি হয়। অনেকেই ভাবতে থাকেন তাহলে হয়তো ভারতীয় এই স্পিনার অলরাউন্ডার টেস্ট থেকে অবসর নিতে পারেন। অনেকে বলতে থাকেন টেস্ট থেকে অবসর নেওয়ার কথা ভাবছেন জাদেজা।

এই সব প্রশ্নের উত্তর দিলেন রবীন্দ্র জাদেজা। বুধবার নিজের একটি ছবি টুইট করেছেন জাদেজা। যেখানে তাঁকে টেস্ট জার্সি পরে দাঁড়িয়ে থাকেতে দেখা যায়। ছবির ক্যাপশনে উপরে লেখা, ‘এখনও অনেকটা পথ বাকি।’ কানপুরে নিউজিল্যান্ডের বিরুদ্ধে প্রথম টেস্ট খেলার সময় ডান হাতে চোট পান জাডেজা। পরীক্ষা করে দেখা যায় চোট বেশ গুরুতর। বিশ্রাম নিতে বলা হয় তাঁকে। এর পরেই দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টেস্ট সিরিজে তাঁকে বাদ দিয়েই দল গড়েন নির্বাচকরা।

সংবাদ সংস্থা এএনআই সূত্রের খবর, জাদেজা টেস্ট ক্রিকেট থেকে অবসর নেওয়ার পরিকল্পনা করছেন। কিন্তু কেন এমন সিদ্ধান্ত নিতে চলেছেন জাদেজা। এর উত্তরে সংবাদ সংস্থার তরফ থেকে জানান হয়েছে, সাদা বলের ক্রিকেটে আরও বেশি মন দেওয়ার জন্যই নাকি এমন সিদ্ধান্ত নিতে পারেন জাদেজা। এই জল্পনা যদি সত্যি হয় তাহলে ভারতীয় দল এই মুহূর্তে দারুণ এক অলরাউন্ডারকে হারাবে। তবে এখনই এই সংবাদ নিয়ে মুখ খোলেননি জাদেজা। শুধুমাত্র একটি ছবি পোস্ট করেই সব জল্পনার উত্তর দিতে চেয়েছেন।

বন্ধ করুন