বাড়ি > ময়দান > আমরা 'সার্চ' করতে পারি, তোমার মতো কাউকে পাওয়া যাবে না, ধোনিকে কুর্নিশ Google-এর
মহেন্দ্র সিং ধোনি। ছবি- পিটিআই।
মহেন্দ্র সিং ধোনি। ছবি- পিটিআই।

আমরা 'সার্চ' করতে পারি, তোমার মতো কাউকে পাওয়া যাবে না, ধোনিকে কুর্নিশ Google-এর

  • ১৫ অগস্ট দীর্ঘ ১৬ বছরের আন্তর্জাতিক কেরিয়ারে দাঁড়ি টানেন ধোনি।

গুগলে সবথেকে বেশি খোঁজা হয়েছে এমন ক্রিকেটারদের তালিকা তৈরি করা হলে, মহেন্দ্র সিং ধোনি সবসময় সেই তালিকার উপরের দিতে থাকবেন। ক্রিকেটার জীবনে বরাবর অনুরাগীদের চর্চায় ছিলেন মাহি। আন্তর্জাতিক ক্রিকেট ছাড়ার সময় ক্রিকেটবিশ্বের প্রধান আলোচ্য বিষয় হয়ে দাঁড়িয়েছেন তিনিই।

১৬ বছরের দীর্ঘ আন্তর্জাতিক কেরিয়ারে ইতি টেনেছেন শনিবার। ১৫ অগস্ট সন্ধ্যায় সোশ্যাল মিডিয়ায় সংক্ষিপ্ত বার্তায় ধোনি জানিয়ে দেন, আর কখনও দেশের হয়ে মাঠে নামবেন না তিনি। একজন ব্যাটসম্যান হিসেবে, একজন উইকেটকিপার হিসেবে এবং সর্বোপরি একজন অধিনায়ক হিসেবে যে সাফল্য অর্জন করেছেন ধোনি, তা চিরকাল থেকে যাবে ক্রিকেটপ্রেমীদের মনে।

স্বাভাবিকভাবেই প্রিয় নায়ককে অবসরোত্তর জীবনের জন্য শুভেচ্ছা জানাতে ভোলেনি ক্রিকেট বিশ্ব। সোশ্যাল মিডিয়ায় কৃতজ্ঞতা স্বীকার, ধন্যবাদ জ্ঞাপন, ঝকঝকে কেরিয়ারের অভিনন্দন, ভবিষ্যতের শুভেচ্ছা বার্তা প্রভৃতি উপচে পড়ছে প্রতি মুহূর্তে। সমাজের সর্বস্তরেই ধোনি ছিলেন অত্যন্ত জনপ্রিয়। তাই বার্তা এসেছে সবমহল থেকেই।

এই অবস্থায় সদ্য অবসর নেওয়া ধোনিকে কুর্নিশ জানাল গুগলও। সোশ্যাল মিডিয়ায় ইঙ্গিতবহ বার্তায় ধোনি বন্দনায় মাতে গুগল ইন্ডিয়া। টুইটারে তারা লেখে, 'আমরা সার্চ করতে পারি। তবে তোমার মতো কাউকে পাওয়া যাবে না এমএস ধোনি।'

বন্ধ করুন